রিপোর্টে বলা হয় যে, প্রায় ১১৬ মিলিয়ন পেজ ভিউ হয়েছে রিলায়েন্স জিও-র। ইংরেজি এবং হিন্দি উভয় ভাষাতেই।
মুকেশ আম্বানি টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও সস্তার চেয় ও সস্তা ইন্টারনেট ডাটা নিয়ে এসে দেশে ধামাকা করে। প্রথমে ওয়েলকাম অফার, তারপর হ্যাপি নিউ ইয়ার অফার। একের পর এক দুর্দান্ত অফার দিয়ে গ্রাহকদের মাতিয়ে রেখেছে রিলায়েন্স জিও।
গত বছরে দেশের মানুষের কাছে সবথেকে আকর্ষণের বিষয় ছিল রিলায়েন্স জিও। যা বছরের প্রায় শেষ দিকে আত্মপ্রকাশ করলেও, খুব কম সময়েই মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছিল।
একটি রিপোর্ট অনুযায়ী মোবাইল ব্যবহারকারীদের মধ্যে একটি সমীক্ষা করা হয়। সমীক্ষায় দেখা গিয়েছে, ইন্টারনেটে সবথেকে বেশি মানুষ রিলায়েন্স জিও কীওয়ার্ডটি সার্চ করেছেন। আর এই সার্চ করার সংখ্যাটাও চোখে পড়ার মতো। আর রিলায়েন্স জিও-র পরেই রয়েছে তারকা ক্রিকেটার বিরাট কোহলি এবং বলিউড সুপারস্টার সলমন খানের নাম।
রিপোর্টে বলা হয় যে, প্রায় ১১৬ মিলিয়ন পেজ ভিউ হয়েছে রিলায়েন্স জিও-র। ইংরেজি এবং হিন্দি উভয় ভাষাতেই। এরপর ১০৮ মিলিয়ন পেজ ভিউ হয়েছে বিরাট কোহলির। সলমন খানের ক্ষেত্রে সংখ্যাটা ৫৬ মিলিয়ন। ৮ মিলিয়ন পেজ ভিউ হয়েছে বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়ার। ইংলিশ রিডারদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়ার জনপ্রিয়তা প্রচুর। ৪৫ মিলিন পেজ ভিউ হয়েছে করিনা কাপুর খানের।