গত বছর সবথেকে বেশি রিলায়েন্স জিও সার্চ করেছেন মোবাইল ব্যবহারকারী – রিপোর্ট

Updated on 10-Jan-2017
HIGHLIGHTS

রিপোর্টে বলা হয় যে, প্রায় ১১৬ মিলিয়ন পেজ ভিউ হয়েছে রিলায়েন্স জিও-র। ইংরেজি এবং হিন্দি উভয় ভাষাতেই।

মুকেশ আম্বানি টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও সস্তার চেয় ও সস্তা ইন্টারনেট ডাটা নিয়ে এসে দেশে ধামাকা করে। প্রথমে ওয়েলকাম অফার, তারপর হ্যাপি নিউ ইয়ার অফার। একের পর এক দুর্দান্ত অফার দিয়ে গ্রাহকদের মাতিয়ে রেখেছে রিলায়েন্স জিও।

গত বছরে দেশের মানুষের কাছে সবথেকে আকর্ষণের বিষয় ছিল রিলায়েন্স জিও। যা বছরের প্রায় শেষ দিকে আত্মপ্রকাশ করলেও, খুব কম সময়েই মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছিল।

আরও দেখুন : আসুস জেনফোন পেগাসুস 3S স্মার্টফোন লঞ্চ, অ্যানড্রইড নৌগাট এবং 5000mAh ব্যাটারি’র সঙ্গে সজ্জিত

একটি রিপোর্ট অনুযায়ী মোবাইল ব্যবহারকারীদের মধ্যে একটি সমীক্ষা করা হয়। সমীক্ষায় দেখা গিয়েছে,  ইন্টারনেটে সবথেকে বেশি মানুষ রিলায়েন্স জিও কীওয়ার্ডটি সার্চ করেছেন। আর এই সার্চ করার সংখ্যাটাও চোখে পড়ার মতো। আর রিলায়েন্স জিও-র পরেই রয়েছে তারকা ক্রিকেটার বিরাট কোহলি এবং বলিউড সুপারস্টার সলমন খানের নাম।

রিপোর্টে বলা হয় যে, প্রায় ১১৬ মিলিয়ন পেজ ভিউ হয়েছে রিলায়েন্স জিও-র। ইংরেজি এবং হিন্দি উভয় ভাষাতেই। এরপর ১০৮ মিলিয়ন পেজ ভিউ হয়েছে বিরাট কোহলির। সলমন খানের ক্ষেত্রে সংখ্যাটা ৫৬ মিলিয়ন। ৮ মিলিয়ন পেজ ভিউ হয়েছে বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়ার। ইংলিশ রিডারদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়ার জনপ্রিয়তা প্রচুর। ৪৫ মিলিন পেজ ভিউ হয়েছে করিনা কাপুর খানের।

আরও দেখুন : জোলো এরা 2X স্মার্টফোন এবার ফ্লিপ্কার্টে বিক্রয়ের জন্য হল উপলব্ধ

আরও দেখুন : কেন্দ্র সরকার শীঘ্রই আনতে পারে ডিজিটাল ইন্ডিয়ার জন্য ২০০০ টাকার স্মার্টফোন – রিপোর্ট

আমাজন থেকে কিনুন টাকায় 10,199 Water 7 4G LTE

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :