গাড়ি চুরি হওয়ার সমস্যা থেকে বাঁচাবে Jio এর নতুন ডিভাইস, পুরানো গাড়ি হয়ে যাবে একদম ঝকঝকে Smart Car

গাড়ি চুরি হওয়ার সমস্যা থেকে বাঁচাবে Jio এর নতুন ডিভাইস, পুরানো গাড়ি হয়ে যাবে একদম ঝকঝকে Smart Car
HIGHLIGHTS

Reliance Jio এর তরফে নতুন প্রোডাক্ট Jio Motive লঞ্চ করে দেওয়া হয়েছে

এই ডিভাইসটি আপনার গাড়িকে চুরি হওয়া থেকে বাঁচাবে

এই ডিভাইসটি আপনার গাড়ির সাথে কানেক্ট করতে হবে

Reliance Jio এর তরফে নতুন প্রোডাক্ট JioMotive লঞ্চ করে দেওয়া হয়েছে। এটি কোম্পানি নতুন এবং সস্তা কার এক্সেসরিজ। এই ডিভাইসটি আপনার গাড়িকে চুরি হওয়া থেকে বাঁচাবে। এই ডিভাইসটি আপনার গাড়ির সাথে কানেক্ট করতে হবে।

জিও এর জিওমোটিভ এর দাম 4999 টাকা রাখা হয়েছি। এই ডিভাইসটি Amazon, Reliance Digital ই-কমার্স সাইট, Jio.com এবং কিছু রিটেল আউটলেট থেকে কিনতে পারবেন।

আরও পড়ুন: লঞ্চের আগেই লিক হল Upcoming Vivo X100 দাম, জানুন কী থাকবে ফিচার

JioMotive ডিভাইসটি কী কাজ করবে?

গাড়িতে এই ডিভাসটি ইনস্টল করে, ইউজাররা গাড়ির নিরাপত্তা বাড়াতে সক্ষম হবেন। জিও মোটিভ এর সাহায্যে আপনি আপনার পুরানো গাড়িতে 4G GPS ট্র্যাকারস, রিয়াল টাইম লোকেশন ট্র্যাকিং, জিও এবং টাইম ফেসিং সহ সমস্ত ফিচার পাওয়া যাবে। আসুন জেনে নেওয়া যাক সমস্ত ডিটেল।

JioMotive ডিভাইসটি কী কাজ করবে?

গাড়ির সাথে কীভাবে JioMotive কানেক্ট করবেন?

JioMotive ডিভাইস কানেক্ট করা খুবই সহজ। এটি গাড়ির OBD পোর্ট থেকে কানেক্ট করা যেতে পারে। এটি একটি স্ট্যান্ডার্ড সার্ভিস, যা বেশিরভাগ গাড়ির স্টিয়ারিং হুইলের নীচে পাওয়া যাবে। জিও ডিভাইসে 4G জিপিএস ট্র্যাকিং সুবিধা রয়েছে।

আরও পড়ুন: POCO C65: 8GB RAM এবং 50MP ক্যামেরা সহ বাজারে এল নতুন পোকো ফোন, দাম 10,000 টাকার থেকে কম

এই ডিভাইসের মাধ্যমে গাড়ির লোকেশন লাইভ দেখায়, যার মাধ্যমে গাড়ির মালিক তার গাড়ির লোকেশন ট্র্যাক করতে পারেন। গাড়ি বাড়ি থেকে বেরোনো থেকে ফিরে আসার পর, মালিককে সতর্ক করে দেবে।

গাড়ির সাথে কীভাবে JioMotive কানেক্ট করবেন?

বলে দি যে গাড়ির লাইভ লোকেশন দেখার জন্য আপনাকে Jio Things App ব্যবহার করতে হবে। এই ডিভাইসটি Geo Fencing এবং Time Fencing এর সুবিধা পাওয়া যায়। বলে দি যে এই ডিভাইসটি শুধু JioSIM এর সাথে কাজ করে। আপনার প্রাইমারি Jio Plan জিও মোটিভ প্ল্যানে এক্সটেন্ড হয়ে যাবে। এই ডিভাইসটি ইনস্টল কার করার পর আপনি ড্রাইভার কীভাবে ড্রাইভ করছে, সেটা মনিটার করতে পারবেন।

আরও পড়ুন: 12GB RAM সহ অবিশ্বাস্য 5G Phone আনল OPPO, মাত্র 21 হাজার টাকায় 512GB স্টোরেজ

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo