রিলায়েন্স জিও 999 টাকায় ন্রতুন JioFi 4G LTE হটস্পট লঞ্চ করেছে, এই বিশেষ ভাবে ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে

রিলায়েন্স জিও 999 টাকায় ন্রতুন JioFi 4G LTE হটস্পট লঞ্চ করেছে, এই বিশেষ ভাবে ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এই JioFi মডেলটি ভারতে ডিজাইন করা হয়েছে

রিলায়েন্স জিও সব নতুন JioFi 4G হটস্পট ডিভাইসটি ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে। এই ডিভাইসটি 999 টাকা থেকে 2,499 টাকা দামের মধ্যে পাওয়া যাচ্ছে। JioFi য়ের নতুন মডেল JMR815 ফ্লিপকার্টে HDFC ব্যাঙ্কের ডেবিট বা ক্রেটিড কার্ডে নো কস্ট ইন্সটলমেন্ট স্কিমে কেনা যেতে পারে আর অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে 5 শতাংস অব্দি ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

 

JioFi JMR815 হটস্পট ডিভাইসে একবছরের ওয়ারেন্টি আর অ্যাক্সেসারিজের ওপর ছয় মাসের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। কোম্পানি অনুসারে এই ডিভাইসটি 150 Mbpsডাউনলোড স্পিড আর 150 Mbps অব্দি আপলোড স্পিড অফার করে। এই JioFi মডেলটি ভারতে ডিজাইন করা হয়েছে। এটি 4G কল সাপোর্ট করে আর এই ডিভাইসটির মেমারি ক্যাপাসিটি 64GB অব্দি এক্সপেন্ড করা যায়। আজকে পেটিএম মলে এই টেলিভিশান গুলির ওপর ভাল ক্যাশব্যাক আর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

এই নতুন মডেলটি গোলাকৃতির আর এই ডিভাইসটিতে পাওয়ার অন/ অফ করা আর WPS য়ের জন্য ফিজিকাল বটন আছে। এই ডিভাইসের ব্যাটারি 4G আর Wi-Fi সিগনেল স্ট্রেংথের জন্য নোটিফিকেশান লাইটের দেওয়া হয়েছে।

JioFiয়ের নতুন মডেলের মাধ্যমে আপনারা 2G বা 3G স্মার্টফোনের মাধ্যমেও HD ভয়েস আর ভিডিও কল করতে পারবেন। তবে আপনাদের এই ধরনের কলের জন্য Jio 4G অ্যাপ ডাউনলোড করতে হবে। নতুন JioFi হটস্পটটি 3,000mAh’র রিচার্জেবেল ব্যাটারি অফার করে যা 8 ঘন্টার কানেক্টিভিটি দেওয়ার দাবি করেছে।

এছাড়া নতুন JioFi মডেলটি মাল্টি ডিভাইস কানেকশান সাপোর্ট করে আর এটি 32 জন ইউজার্সকে কানেক্ট করার অনুমতি দেয় যার মধ্যে 31 জন ওইয়াইফাই আর 1 জন্ USB’র মাধ্যমে কানেক্টেড হবে। ALT3800 প্রসেসের সঙ্গে নতুন JioFi FDD-Band 3, Band 5 আর TDD-Band 40 সাপোর্ট করে।

Via

Digit.in
Logo
Digit.in
Logo