রিলায়েন্স জিও ‘Triple Play’ প্ল্যান টেস্ট করছে, এর স্পেশালিটি জানেন!

Updated on 27-Mar-2019
HIGHLIGHTS

এই সময়ে জিও ‘Triple Play’ প্ল্যান টেস্ট করছে, এই প্ল্যানে সব কর্মচারিদের জন্য এসেছে আর বৈধতা 28 দিনের

হাইলাইট

  • জিও Triple Play প্ল্যানের টেস্টিং করছে
  • আপাতত এটি শুধু জিও কর্মচারীদের জন্য পাওয়া যাচ্ছে

 

রিলায়েন্স জিওর 4G পরিষেবা বাজারে খুব কম দামে এসেছিল আর এবার কোম্পানি Reliance Jio GigaFiber FTTH পরিষেবাও খুব তাড়াতাড়ি নিয়ে আসবে। TelecomTalk য়ের রিপোর্ট অনুসারে কোম্পানি এই সময়ে “Triple Play” প্ল্যানের টেস্টিং করছে আর এতে ইউজার্সরা ভয়েস কল, ইন্টারনেট, Jio TV সাবস্ক্রিপশান আর Jio App য়ের অ্যাক্সেস একই প্ল্যানে পাবেন।

তবে এই Triple Play প্ল্যানের বিষয়ে এখও তেমন কিছু ডিটেলে জানা যায়নি তবে কোম্পানির অফিসিয়াল সাইটে Jio GigaFiber account য়ে লগ ইন করার পড়ে এই প্ল্যানের বিষয়ে জানা গেছে। এখনও পর্যন্ত এই প্ল্যানের বিষয়ে কিছু জানা যায়নি। বলা হয় যে GigaFiber Triple Plan য়ে আপনারা 100GB হাই স্পিড ডাটা(100Mbps স্পিড পর্যন্ত), আনলিমিটেড ভয়েসকলিং, Jioo app Portfolio র অ্যাক্সেস আর Jio Home Tb সাবস্ক্রিপশান পাওয়া যাবে। জিও হোম টিভি সাবস্ক্রিপশানের বিষয়ে জানা গেছে যে কোম্পানির IPTV পরিষেবা যা Jio Home TV হিসাবে আসবে। আর এই প্ল্যানটি 28 দিনের বৈধতার সঙ্গে আসবে।

JioFiber ওয়েবসাইট অনুসারে 500 টাকার একটি বেসিক প্ল্যান যেখানে ইউজার্সরা 50mBPS স্পিডের সঙ্গে 300GB পাওয়া যাবে। আর সেখানে 999 টাকার প্ল্যানে 1000MBPS স্পিডে 600MB ডাটা 30 দিনের জন্য পাওয়া যাবে। আর সেখানে আপনারা যদি 1,500 টাকার প্ল্যান নেন তবে আপনারা 150MBPS স্পিড থেকে 900GB ডাটা 30 দিনের জন্য পাওয়া যাচ্ছে।

Jio FTTH পরিষেবা টেস্টিং মুম্বাই আর দিল্লিতে করা হচ্ছে আর খুব তাড়াতাড়ি সারা দেশে এটি আসবে। একটি রিপোর্ট অনুসারে Giga Fiber প্রিশেবার জন্য রেডি ফর সেল (RFS) হিসাবে আসবে। আর বলা হচ্ছে যে কোম্পানি সবার আগে একে Multiple Dwelling Unit(MDU) আর পড়ে Single Dwelling Unit (SDS) য়ের জন্য তৈরি করবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :