রিলায়েন্স জিও 50 মিলিয়ন সাবস্ক্রাইবারদের প্রাইম মেম্বারশিপের মধ্যে আনল

রিলায়েন্স জিও 50 মিলিয়ন সাবস্ক্রাইবারদের প্রাইম মেম্বারশিপের মধ্যে আনল
HIGHLIGHTS

রিলায়েন্স জিওর হ্যাপি নিউ ইয়ার অফার 31 মার্চ শেষ হবে

রিলায়েন্স জিও ইনফোকম 50 মিলিয়ান সাবস্ক্রাইবারকে প্রাইম মেম্বারশিপের আওতায় নিয়ে এসছে. কোম্পানির কথা অনুসারে জিও প্রমোশনাল অফারের জন্য 100 মিলিয়নের বেশি লোক সাইন আপ করেছিল. এখন এর অর্দ্ধেক অর্থাত 50 মিলিয়ন লোক এখনও অব্দি প্রাইম মেম্বারশিপের সঙ্গে যুক্ত হয়েছে.

আরো দেখুন: BSNL গ্রাহকরা আগামী তিন মাস ধরে পাবেন আনলিমিটেড ইন্টারনেট

কোম্পানির কথা অনুসারে মঙ্গলবার অব্দি 50 মিলিয়ন প্রাইম মেম্বার হয়েগেছে. আপনাদের জানিয়ে রাখি যে রিলায়েন্স জিওর হ্যাপি নিউ ইয়ার অফার 31 মার্চ শেষ হয়ে যাচ্ছে. এই মাসের প্রথমদিকে কোম্পানির তরফে প্রাইম মেম্বারশিপ স্কিম সামনে নিয়ে আসা হয়েছিল. এই স্কিমে 99টাকায় আপনি প্রাইম মেম্বারশিপের জন্য এনরোল করতে পারবেন.

এর পর প্রতি মাসে 303 টাকা রিচার্জ করার পর আপনি আনলিমিটেড কল আর 4G ডাটার ব্যবহার করতে পারবেন. এছাড়া ইউযার্স অন্য ডাটা প্যাকেজ নিতে পারেন. ডাটা প্যাকে গুলি 149টাকা থেকে শুরু হচ্ছে. কোম্পানির তরফে বলা হয়েছে যে প্রতিদিন লাখ লাখ মানুষ জিও প্রাইম মেম্বারশিপ নিচ্ছেন. আমরা খুসি যে অনেক বেশি মানুষ জিওর প্রাইম মেম্বারশিপের সঙ্গে যুক্ত হয়েছেন. জিও 5 সেপটেম্বর নিজেদের সর্ভিস সুরু করেছিল. লঞ্চিং এর পর জিও আনলিমিটেড ডাটা আর আনলিমিটেড ভয়েস কলের অফার দিচ্ছিল. রিলায়েন্স জিওর এই অফারের জন্য অনেক টেলিকম কোম্পানি নিজেদের ডাটা প্যাক ভয়েস কল অনেক সস্তা করে দিয়েছে.

জিওর প্রাইম মেম্বারশিপ নেওয়ার জন্য শেষ তারিখ 31 মার্চ. প্রাইম মেম্বারশিপ নেওয়ার জন্য আপাকে 99টাকার রিচার্জ করতে হবে. এর পরে 303 টাকা প্রত্যেক মাসে দিয়ে আপনি আনলিমিটেড কল আর আনলিমিটেড 4G ডাটার সুবিধা নিতে পারবনে.

আরো দেখুন: Micromax Dual 5 ডুয়াল ক্যামেরার সঙ্গে আজ হল লঞ্চ, Rs 24,999

আরো দেখুন: ফেসবুক ম্যাসেঞ্জার নিয়ে এল লাইভ লোকেশন শেয়ারিং ফিচার

সোর্স: 

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo