ডিজিটাল ইন্ডিয়া উদ্যোগে রিলায়েন্স জিও বিগ টিভ তাদের DTH সেটটপ বক্সের বুকিংয়ের জন্য 50,000টি ভারতীয় ডাকঘড়ের সঙ্গে চুক্তি করেছে

ডিজিটাল ইন্ডিয়া উদ্যোগে রিলায়েন্স জিও বিগ টিভ তাদের DTH সেটটপ বক্সের বুকিংয়ের জন্য 50,000টি ভারতীয় ডাকঘড়ের সঙ্গে চুক্তি করেছে
HIGHLIGHTS

ফ্রি আর উচ্চমানের ম্যানারিজেন আর আঞ্চলিক কন্টেন্ট পাওয়া যাবে

ডায়রেক্ট টু হোম টেলিভিশান পরিষেবা দেয় দেশের অন্যতম বড় কোম্পানি রিলায়েন্স বিগ টিভি আর তারা বুধবার HD DTH সেটআপ বক্সের বুকিংয়ের জন্য একটি ঐতিহাসিক পদক্ষেপ নিয়েছে , তারা সারা দেশের 50হাজারের বেশি পোস্টঅফিসের সঙ্গে নিজেদের চুক্তির কথা জানিয়েছে।

দেশের 130কোটি জনসংখ্যাকে জির কস্ট ইন্টারেস্ট পরিষেবা দেওয়ার জন্য রিলায়েন্স বিগ টিভি, রাজস্থান, পাঞ্চাব, সিকিম, উত্তরাখন্ড, অন্ধ্র প্রদেশ, কর্নাটক, অরুনাচল প্রদেশ, আসাম, মনিঅউর, মেঘালয়, নাগাল্যান্ডের গ্রাহকদের পোস্ট অফিসের মাধ্যমে 500টাকা দিয়ে বুকিং শুরুর সুবিধা দিচ্ছে।

রিলায়েন্স বিগ টিবি দাবি করেছে যে , ফ্রি HD IBCসেটটপ বক্স সারা দেশে অবস্থিত ইন্ডিয়ান পোস্ট অফিসে বুক করা যাবে। রিলায়েন্স বিগ টিভি এটি ভারতের গ্রামিন অঞ্চলে ডিজিটাল ভারত অভিযানের অন্তর্গত নিজেদের পরিকল্পনায় করছে। এই পরিকল্পনায়্র মাধ্যমে রিলায়েন্স বিগ টিভি নিজেদের দর্শকদের মনোরঞ্জন আর শিক্ষার একটি মিলিত উপহার হিসাবে নিয়ে এসেছে।

এই পরিকল্পনা আর ইন্ডিয়া পোস্ট অফিসের সঙ্গে চুক্তির বিষয়ে রিলায়েন্স বিগ টিভির নির্দেশক বিজেন্দ্র সিং বলেন, “ এই সময়ের নতুন প্রস্তাবের সঙ্গে রিলায়ন্স বিগ টিভি ভারতের ডিজিটার ইন্টারমেটের যায়গায় নিজেদের যায়গা শক্ত করছে। আর এবার ভারতের প্রতি ঘড়ে HD HEBC  সেটটপ বক্স থাকতে পারে। আর এবার তারা ফ্রি-টু এয়ার হাই কোয়ালিটির ইন্টারেট পাবে আর এর সঙ্গে অনেক জিনিস ফ্রিতে পাবে। আরমা HD HEBC সেটটপ বক্সের বুকিং সারা দেশে অবস্থিত পোস্ট অফিসের মাধ্যমে করা যাবে”।

যারা আগেই এই পরিষেবার বুকিং করেছে তাদের এর ইন্সটলেশান প্রক্রিয়া খুব তাড়াতাড়ি শুরু হবে। এই কাজটি 30জুলাইএর মধ্যে হয়ে যাবে।HD HEBC সেটটপ বক্স 15জুনের মধ্যে ডেলিভারি শুরু হবে। পোস্ট অফিসের বুকিং প্রক্রিয়া 20জুন থেকে শুরু হবে।

সিং আরও বলেন যে ,” আই চুক্তির সঙ্গে রিলায়েন বিগ টিভি নিজেদের এগিয়ে নিয়ে যাবে আর পোস্ট অফিসের মাধ্যেম ভারতের সব জায়গার সনেগ জুরতে পারবে। গ্রাহকদের 500টাকা দিয়ে নিজেদের জন্য HD HEBC সেটটপ বক্সের বুকিং করতে হবে”।

রিলায়েন্স বিগ টিভি নিজেদের ভারতীয় নেটওয়ার্কে বিস্তৃত করছে। তারা নিজেদের গ্রাহকদের এন্টারটেনমেন্ট, সিনেমা, সপোর্টস, খবর, এডুকেশান, কিডস এন্টারটেনমেন্ট কন্টেন্ট এসব দেবে। আর তাদের দাবি এই যে নতুন HD HEBC সেটটপ বক্সের মাধ্যেম গ্রাহকরা ভাল ডিজিটাল কোয়ালিটি পাবে।

HD HEBC সেটটপবক্সের জন্য প্রি-বুকিং 1মার্চ থেকে শুরু হয়েছে। আর পোস্ট অফিস ছাড়া এর বুকিং রিলায়েন্সবিগ টিভি ডট কমে লগইন করে 500টাকায় করা জাবে।আ র এর পরে এটি শুরুর করার জন্য গ্রাহকদের 1500টাকা দিতে হবে আর তার পরে এক বছরের জন্য স্মুথলি HD চ্যানেল আর পাঁচ বছর পর্যন্ত কোন সমস্যা ছাড়া EFTA চ্যানেল দেখা যাবে।

দ্বিতীয় বছর থেকে বোনাস পাওয়া যাবে আর 300টাকা মান্থলি রিচার্জে সব চ্যানেল দেখা যাবে। আর এরকম প্রায় বছর দুয়েক চলবে। আর এর পরে দর্শকদের 2000টাকার লয়ালিটি বোনাস দেওয়া হবে আর যা রিচার্জ হিসাবে আসবে। আর এতে রিলায়েন্স বিগ টিভি নিজেদের দর্শকদের একদম ফ্রিতে HD পরিষেবা দেবে।

Press Release
Digit.in
Logo
Digit.in
Logo