Realme Pad X: চোখ ধাঁধানো ফিচার নিয়ে ভারতে এল রিয়েলমি প্যাড X

Realme Pad X: চোখ ধাঁধানো ফিচার নিয়ে ভারতে এল রিয়েলমি প্যাড X
HIGHLIGHTS

ভারতে লঞ্চ হল Realme Pad X

Realme এর এই ট্যাবলেটে রয়েছে একাধিক অত্যাধুনিক ফিচার

রয়েছে Snapdragon 695 5G প্রসেসর সহ একাধিক স্পেসিফিকেশন

অবশেষে সমস্ত প্রতীক্ষার অবসান ঘটল। ভারতে লঞ্চ হল Realme Pad X। বহুদিন আগেই চিনে এই ট্যাবলেট লঞ্চ করে গেছিল। চিনে যে ট্যাবলেট লঞ্চ করেছিল তার থেকে এই ভারতীয় কাউন্টারপার্ট খুব একটা আলাদা নয়। Realme Pad X এ রয়েছে Snapdragon 695 5G প্রসেসর। সঙ্গে আছে একটি শক্তিশালী ব্যাটারি। 33 ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 8340 mAh এর ব্যাটারি আছে এই ট্যাবলেট। মোট তিনটি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে এই ট্যাবলেটের। এর মধ্যে 4GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ সহ ওয়াইফাই যে ভ্যারিয়েন্ট রয়েছে সেটার দাম ভারতে 19999 টাকা। আগামী মাসের একদম শুরু থেকেই এই ট্যাবলেট কিনতে পারবেন গ্রাহকরা। 1 আগস্ট থেকেই বাজারে কিনতে পাওয়া যাবে এক ট্যাবলেট। আপাতত দুটি রঙে এই ট্যাবলেট কিনতে পারবেন গ্রাহকরা। এই দুটি রং হল গ্লোয়িং গ্রে এবং গ্লেসিয়ার ব্লু।

কেমন ডিজাইন থাকবে এই ট্যাবলেটে?

সিমেট্রিক্যাল বেজেল সহ এই ট্যাবলেটি পাতলা করা হয়েছে। এছাড়া আছে ফ্ল্যাট এজেস, এছাড়া রয়েছে টপ সেন্টারড ক্যামেরা। Realme Pad X এ রয়েছে 10.95 ইঞ্চিরবেক্তি full HD+LCD স্ক্রিন। এতে রয়েছে 450 নিটসের ব্রাইটনেস। স্ক্রিন এবং বডি রেশিও হচ্ছে 85%। 01 আল্ট্রা ভিশন ইঞ্জিন রয়েছে এই ট্যাবলেটে ভিডিওর কালার এনহ্যান্সমেন্টের জন্য। এই ট্যাবলেটে রয়েছে একটাই ক্যামেরা। সেই ক্যামেরাতে রয়েছে 13 মেগাপিক্সেলের একটি ক্যামেরা। 8 মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে ফ্রন্টে ভিডিও কলিংয়ের জন্য। এই ক্যামেরায় রয়েছে 105 ডিগ্রি আল্ট্রা ওয়াইড লেন্স। 1080P রেকর্ডিং সাপোর্ট করবে Realme Pad X।

কী প্রসেসর থাকছে এই ট্যাবলেটে?

Realme Pad X Snapdragon 695 5G প্রসেসরের সাহায্যে চলবে। এই প্রসেসরের সঙ্গে 6GB RAM অবধি পেয়ার করা থাকবে। যার সঙ্গে থাকবে 5GB ভার্চুয়াল RAM। অন্যদিকে 128 GB ইন্টারনাল স্টোরেজ থাকছে। পাশাপাশি অ্যান্ড্রয়েড 12 বেসড Realme UI 3.0 অপারেটিং সিস্টেম সফটওয়্যারের সাহায্যে Realme Pad X চালিত হবে। 5G, wifi 5, ব্লুটুথ 5.0 এর মতো কানেক্টিভিটির সুবিধা রয়েছে। এছাড়া আছে 33W ফাস্ট চার্জিং সহ রিভার্স চার্জিংয়ের সুবিধা।

realme pad X

কত দাম এই ট্যাবলেটের?

ভারতে Realme এর এই ল্যাপটপের তিনটি ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। 4GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ সহ ওয়াইফাই যে ভ্যারিয়েন্ট রয়েছে সেটার দাম ভারতে 19999 টাকা, 4GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ সহ 5G যে ভ্যারিয়েন্ট রয়েছে সেটার দাম ভারতে 25999 টাকা। এবং টপ ভ্যারিয়েন্ট 6GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ সহ 5G যে ভ্যারিয়েন্ট রয়েছে সেটার দাম ভারতে 27999 টাকা। Flipkart, ভারতের অন্যতম জনপ্রিয় E -commerce সাইট থেকে 1 আগস্ট দুপুর 12 টা থেকে কিনতে পারবেন ক্রেতারা। শুরুতে প্রতিটি মডেলে থাকছে 2000 টাকার ছাড়।

Digit.in
Logo
Digit.in
Logo