Realme আনছে বাজারে Pad Mini ট্যাবলেট, লিক হল স্পেসিফিকেশন

Realme আনছে বাজারে Pad Mini ট্যাবলেট, লিক হল স্পেসিফিকেশন
HIGHLIGHTS

Realme, ট্যাবলেটটির নাম রেখেছে Realme Pad Mini।

Realme Pad Mini গত বছর ভারতে লঞ্চ হওয়া Realme Pad ট্যাবলেটের একটি কম্প্যাক্ট ভার্সান হতে চলেছে।

Realme Pad Mini একটি 8.7-inch ডিসপ্লের সাথে আসবে।

 

Realme তাদের ট্যাবলেট বিভাগে নতুন একটি ডিভাইসের উপর কাজ করছে বলে জানা গেছে। রিপোর্ট অনুযায়ী, Realme এই ট্যাবলেটটির নাম রেখেছে Realme Pad Mini। নতুন ট্যাবলেটটি গত বছর ভারতে লঞ্চ হওয়া Realme Pad ট্যাবলেটের একটি কম্প্যাক্ট ভার্সান হতে চলেছে। Realme কোম্পানি Realme Pad Mini সম্পর্কে অফিসিয়ালি এখনও কিছু না বললেও, ট্যাবলেটের প্রথম লিক হওয়া রেন্ডারগুলি ইন্টারনেটে ছড়িয়ে গেছে। Realme Pad Mini এর ডিজাইনটি কোম্পানির লেটেস্ট ফোনের ডিজাইনের মতোই প্রায় এক বলে জানা গেছে।

Realme Pad Mini-এর প্রথম রেন্ডার এবং মূল স্পেসিফিকেশন লিক করেছে Smartprix এবং টিপস্টার Steve Hemmerstoffer, যিনি OnLeaks নামেও জনপ্রিয়। রেন্ডারগুলিতে ট্যাবলেটটিকে silver রঙে দেখা গেছে, তবে বিশেষজ্ঞদের মতে Realme Pad Mini আরও অনেক রঙে আসবে। ট্যাবলেটটির একটি ফ্ল্যাট ব্যাক প্যানেল রয়েছে। ট্যাবলেটটির কর্ণারগুলি গোলাকার হবে এবং পাওয়ার ও ভলিউম বটন বাঁ-দিকে থাকবে৷

রিপোর্টে অনুযায়ী, Realme Pad Mini একটি 8.7-inch ডিসপ্লের সাথে আসবে, যা Realme Pad-এ থাকা 10.4-inch স্ক্রিনের চেয়ে ছোট। এটি 4GB RAM এবং 64GB স্টোরেজ সহ একটি Unisoc T616 প্রসেসরের সাথে আসতে পারে। এছাড়াও, ট্যাবলেটটিতে একটি 6400mAh ব্যাটারি থাকবে, যা 18W স্পিড চার্জিং সাপোর্টের সাথে আসবে। Realme Pad Mini-এ ব্যাক ক্যামেরায় 8 মেগাপিক্সেল সেন্সর থাকতে পারে এবং ফ্রন্ট ক্যামেরাটি 5 মেগাপিক্সেল শ্যুটার হতে পারে। Realme এর ট্যাবলেটটি খুব সম্ভবত Android 11 অপারেটিং সিস্টেমে চলবে।

Realme এর আপ-কামিং ট্যাবলেটটি Geekbench benchmarking ওয়েবসাইট, Bureau of Indian Standards (BIS) ওয়েবসাইট এবং থাইল্যান্ডের NBTC-র ওয়েবসাইটে দেখা গেছে। এবিষয়ে জেনে রাখা ভালো যে, আপ-কামিং গ্যাজেটগুলি মার্কেটে আসার আগে, তাদেরকে এইসকল রেগুলেটরদের (regulators) কাছ থেকে নির্দিষ্ট কিছু এপ্রুভাল নিতে হয়৷ সুতরাং, Realme Pad Mini ট্যাবলেটটি খুব শীঘ্রই যে মার্কেটে আসতে চলেছে তা একপ্রকার নিশ্চিত।

Realme Pad Mini-এর দাম সম্পর্কেও Realme কোনো মন্তব্য করেনি। তবে, Realme Pad এর দামের সাথে তুলনা করলে, Realme Pad Mini এর মোটামুটি একটি আনুমানিক দাম পাওয়া যায়। গতবছর, Realme Pad লঞ্চ করেছিল 13,999 টাকা দামে। যেহেতু এটি Realme Pad এর Mini ভার্সান তাই Realme Pad Mini মার্কেটে প্রায় 10,000 টাকায় সেল হবে বলে আশা করা যায়।

Digit.in
Logo
Digit.in
Logo