Realme-র ফাস্ট চার্জিং Laptop এবং 30 ঘন্টা পর্যন্ত চলা Earbuds এর আজ প্রথম সেল, 10,000 পর্যন্ত সস্তায় কেনার সুযোগ

Updated on 13-Apr-2022
HIGHLIGHTS

HDFC ব্যাঙ্কের গ্রাহকরা ইনস্ট্যান্ট ছাড় পেতে পারেন

Realme Book Prime 11th জেনারেশনের ntel Core i5-11320H প্রসেসর দ্বারা চলে, যার মধ্য়ে Intel Iris Xe গ্রাফিক্স দেওয়া হয়েছে

ল্যাপটপ এবং ইয়ারফোনগুলি Realme এর অনলাইন স্টোর, Flipkart এবং অন্যান্য রিটেল স্টোর থেকেও কেনা যাবে

Realme Book Prime এবং Realme Buds Air 3 আজ দুপুর 12 টাকা থেকে ভারতে বিক্রি করা হবে। Realme Book Prime 11th জেনারেশনের ntel Core i5-11320H প্রসেসর দ্বারা চলে, যার মধ্য়ে Intel Iris Xe গ্রাফিক্স দেওয়া হয়েছে। Realme Buds Air 3 TWS ইয়ারফোন 10mm ডায়নেমিক বাস বুস্ট ড্রাইভার সহ আসে। ইয়ারফোন ব্লুটুথ v5.2 কানেক্টিভিটির সাথে আসে এবং একই সময় দুটি ডিভাইসে কানেক্ট করা যেতে পারে। ল্যাপটপ এবং ইয়ারফোনগুলি Realme এর অনলাইন স্টোর, Flipkart এবং অন্যান্য রিটেল স্টোর থেকেও কেনা যাবে।

ভারতে Realme Book Prime এর দাম এবং অফার

Realme Book Prime 16GB + 512GB কনফিগারেশনের দাম রাখা হয়েছে 64,999 টাকা। ল্যাপটপটি রিয়েল ব্লু, রিয়েল গ্রিন এবং রিয়েল গ্রে কালার অপশনে পাওয়া যাবে। এই ল্যাপটপটি এখন প্রাথমিক অফারে 57,999 টাকায় বিক্রি করা হবে। HDFC ব্যাঙ্কের গ্রাহকরা ইনস্ট্যান্ট ছাড় পেতে পারেন৷ কোম্পানির মতে, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড এবং ইএমআই পেমেন্টে 3,000 টাকা ছাড় রয়েছে।

Realme Buds Air 3 এর ভারতে দাম

Realme Buds Air 3-এর দাম রাখা হয়েছে 3,999 টাকা, এই ইয়ারবাডগুলি গ্যালাক্সি হোয়াইট এবং স্টারি ব্লু রঙের অপশনে পাওয়া যাবে।

Realme Book Prime এর ফিচার

Realme Book Prime 2K ফুল ভিশন ডিসপ্লের সাথে আসে। ল্যাপটপে 11th প্রজন্মের Intel Core i5-11320H প্রসেসর, Intel Iris Xe গ্রাফিক্স এবং 16GB পর্যন্ত RAM এবং 512GB SSD স্টোরেজ রয়েছে। কোম্পানির তরফে জানানো হয়েছে, ল্যাপটপে রয়েছে ডুয়াল ফ্যান লিকুইড কুলিং সিস্টেম। ইনপুটের জন্য, Realme Book Prime একটি টাচপ্যাড সহ একটি ব্যাকলিট কীবোর্ড প্যাক অফার করে। এটিতে ডিটিএস অডিও প্রযুক্তি সহ স্টেরিও স্পিকার রয়েছে। কানেক্টিভিটি অপশনের মধ্যে Wi-Fi 6 এবং Thunderbolt 4 পোর্ট রয়েছে। Realme-এর মতে, ল্যাপটপটি সিঙ্গেল চার্জে 12 ঘন্টা ব্যাটারি ব্যাকআপ অফার করবে, এবং USB Type-C-এর মাধ্যমে 65W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Realme Buds Air 3 এর স্পেসিফিকেশন

রিয়েলমি বাডস এয়ার 3 ইয়ারবাড 10mm ডায়নামিক বাস বুস্ট ড্রাইভারের সাথে আসে। ইয়ারবাড দুটি মাইক্রোফোন এবং একটি ট্রান্সপারেন্সি মোড সহ বাইরের আওয়াজকে 42dB পর্যন্ত কমাতে TUV-Rhienland সার্টিফাইড অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন অফার করে। Realme Buds Air 3 গেম মোড সহ 88ms লো-লেটেন্সি অফার করে, যা আগের প্রজন্মের তুলনায় 35 শতাংশ কম বলে দাবি করা হয়। সম্প্রতি লঞ্চ করা Realme Buds Air 3 ব্লুটুথ v5.2 কানেক্টিভিটি অফার করে এবং Google ফাস্ট পেয়ারের সাপোর্ট সহ একই সময়ে দুটি ডিভাইসের সাথে কানেক্ট করতে পারে। কোম্পানির মতে, ইয়ারবাডগুলি ঘাম এবং জল প্রতিরোধের জন্য IPX5 রেট করা হয়েছে এবং দাবি করা হয়েছে যে সিঙ্গেল চার্জে মোট 30 ঘন্টা পর্যন্ত প্লেব্যাক অফার করে, যেখানে মাত্র 10 মিনিট চার্জের সাথে 100 মিনিটের প্লেব্যাক টাইম দেয়।

Connect On :