Rashmika Mandanna Hindi Debut: বলিউডে পা রাখছেন রশমিকা মান্দানা, কোন ছবিতে আসছে জেনে নিন

Updated on 25-Jul-2022
HIGHLIGHTS

বলিউডে আসতে চলেছেন রশমিকা মান্দানা

পুষ্পা খ্যাত অভিনেত্রী এবার দক্ষিণ ছেড়ে আসছেন বলিউডে

তাঁর বলিউড ডেবিউ নিয়েই অনেকেরই প্রত্যাশা আছে, সবাই অপেক্ষারত

বলিউডে এবার পদার্পণ করবেন দক্ষিণী অভিনেত্রী রশমিকা মান্দানা (Rashmika Mandanna)। তাও প্রথম ছবিতেই তিনি স্ক্রিন ভাগ করবেন bollywood superstar Amitabh Bachchan এর সঙ্গে! হ্যাঁ Rashmika Mandana তাঁর প্রথম হিন্দি ছবিটি করছেন অমিতাভ বচ্চনের সঙ্গে। এই ছবির নাম গুড বাই। Good Bye কথাটির অর্থ হচ্ছে বিদায়, আর বিদায় মানেই বিষন্নতা, মন খারাপ। সঙ্গে থাকে আবেগ। জীবন, পরিবার আর সম্পর্কের গল্প নিয়ে এবার আসছে অমিতাভ বচ্চনের এবং রশমিকা মান্দানার ছবি গুড বাই। ঋষিকেশে হয়েছে এই ছবিটির শ্যুটিং। যখন শ্যুটিং হচ্ছিল এই ছবির তখন সেটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আর তখনকার ছবি ভাইরাল হওয়ার মাত্রই সকলেই অধীর আগ্রহে এই ছবির জন্য অপেক্ষা করে আছেন।

একতা কাপুরের (Ekta Kapoor) প্রযোজনা সংস্থা এই ছবিটির প্রযোজনা করেছে। এবং সেখান থেকেই জানানো হয়েছে ছবিটি আগামী 7 অক্টোবর 2022 মুক্তি পেতে চলেছে। পুষ্পা ছবির জন্যই রশমিকা মান্দানা গোটা ভারতের দর্শকদের মন কেড়েছেন। এবার সকলেই তাঁর বলিউড ডেবিউ এর জন্য অপেক্ষা করছে। সূত্রের খবর অনুযায়ী তাঁর মিশন মাজনু ছবির হাত ধরে বলিউডে পা রাখার কথা ছিল। কিন্তু তা হল না। গত 10 জুন 2022 এ এই ছবিটি আসার কথা ছিল। কিন্তু বিশেষ কোনও কারণে ছবিটি মুক্তি পায়নি। পিছিয়ে গিয়েছে Mission Majnu এর রিলিজের ডেট। কেন পিছিয়ে গিয়েছে এই ছবির মুক্তি সেটা এখনও জানানো হয়নি এই ছবির প্রযোজনা সংস্থার তরফে। এই ছবিতে সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) আছেন তাঁর বিপরীতে।

মিশন মাজনুর নতুন মুক্তির দিন ঘোষণার আগেই একতা কাপুরের প্রযোজনা সংস্থা জানিয়ে দিয়েছে গুড বাই ছবির মুক্তির দিন। তবে যদি এর মধ্যেই মিশন মাজনুর দিন জানানো হয় তাহলে সেই ছবির হাত ধরেই রশমিকা মান্দানা বলিউডে পা রাখবেন নতুবা Big B এর সঙ্গে গুড বাই ছবির হাত ধরে। গুড বাই ছবির পরিচালক হলেন বিকাশ বহেল। একতা কাপুর এবং বিকাশ বহেল একসঙ্গে এই ছবির প্রযোজনা করে বড় পর্দায় আনতে চলেছেন ছবিটিকে। একতা কাপুরের প্রযোজনা সংস্থার তরফে এই ছবিটিকে নিয়ে টুইট করা হয়েছে এবং জানানো হয়েছে জীবন, সম্পর্ক এবং পরিবারের একটি হৃদয় উষ্ণ গল্প দেখার জন্য তৈরি হন। গুড বাই ছবিটি আগামী 7 অক্টোবর 2022 সালে মুক্তি পাচ্ছে।

এই ছবিটি অমিতাভ এবং রশমিকা ছাড়াও অভিনয় করেছেন নীনা গুপ্তা (Neena Gupta), পাভেল গুলাটি (Pavel Gulati), এলি আভ্ররাম, সুনীল গ্রোভার (Sunil Grover) এবং সাহিল মেহতা (Sahil Mehta)। গত বছর একতা কাপুর অমিতাভ বচ্চনের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে বলেছিলেন, কী ভাবে এই ছবির যাত্রা শুরু হয়েছিল আর এখন কী ভাবে চলছে। এছাড়াও একতা এই ছবির বিষয়ে বলেছিলেন গুড বাই একটি অত্যন্ত বিশেষ বিষয় যার মাধ্যমে আবেগ, বিনোদন দুটোই সমপরিমাণে রয়েছে। তাঁর মতে এই ছবিটির সঙ্গে প্রতিটি পরিবার নিজেদের মিল খুঁজে পাবে। একতা একটি জায়গায় জানিয়েছিলেন তিনি বিগ বির সঙ্গে কাজ করতে পারে দারুন আনন্দিত এবং একই সঙ্গে রশমিকা মান্দানাকেও যুক্ত করতে পেরে দারুন খুশি।

তবে একা একতা কাপুর নন, রশমিকা মান্দানাও এই ছবিতে অভিনয় করার দারুন অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন। একটি ইন্টারভিউয়ে তিনি জানিয়েছেন অমিতাভ বচ্চনের সঙ্গে দারুন শ্যুটিং করেছেন। দীর্ঘদিন ধরে যখন এই ছবির শ্যুটিং চলছিল তখন অন্যান্য সমস্ত অভিনেতাদের সঙ্গে মেশার সুযোগ হয়েছিল। এছাড়া তিনি অমিতাভ বচ্চনের সঙ্গে ভাল ভাবে মিশতে পারেন। তাঁর সঙ্গে এত ভাল আলাপের কারণেই তিনি এই ছবিতে ভাল অভিনয় করতে পেরেছেন। তিনি অমিতাভ বচ্চনের সঙ্গে এই ছবিতে অভিনয় করতে পেরে কৃতজ্ঞ। তাঁর মতে তাঁরা সকলেই অভিনয় করেন কিন্তু যখন পরিচালক থেকে দর্শকরা সেটার প্রশংসা করেন তখন সেটাই সেরা পাওনা হয়।

Connect On :