ভারতে মাল্টিপেল ব্যাবহার উপযোগী Rapo M100 ওয়ারলেস মাউস 1,099 টাকায় লঞ্চ হল

Updated on 09-Jul-2019
HIGHLIGHTS

এই মাউসটির দাম 1,099 টাকা

এটি বড় রিটেল স্টোর আর ইকমার্স সাইট থেকে কেনা যাবে

এটি মাল্টিটাস্কিং মাউস

ওয়ারলেস প্রযুক্তির পরিচিত নাম র‍্যাপো (Rapoo) তাদের M100 ওয়ারলেস মাউসটি লঞ্চ করে দিয়েছে। আর এর সঙ্গে এটি একটি ট্র্যাডিশানাল মাউসের থেকে 90% বেশি নয়েস রিডিউস করে।

এই মাউসে আপনারা ভাল ক্লিক ফিলিং পাবনে আর এর সঙ্গে এই ফডিভাইসের ডিজাইন আর শেপ হাই পার্ফর্মেন্স ফিট কোয়ালিটি গিল্ড যুক্ত যা ডেক্সটপে দরকার হয়।

এই M100 কাজের জন্য যথেষ্ট ইন্টেলিজেন্ট আর এড়ি এক সঙ্গে 3টি ডিভাইসের সঙ্গে কানেক্ট হতে পারে আর এদের মধ্যে সহজে সুইচ হতে পারে। এটি প্ল্যাটফর্ম আর মাল্টি টাস্কিং কাজ করে। এটি ব্লুটুথ 3.0, 4.0 আর 2.4G র মধ্যে সুইচ হতে পারে। আর এর সঙ্গে আপনারা এটি একটি রেগুলার USB পোর্টের মাধ্যমেও ব্যাবহার করতে পারবেন।

এর 1300 DPI ট্র্যাকিনবগ ভাল স্পিড আর অ্যাকুয়েরেট হ্যাজাল ফ্রি কাজ করায়। এটি ভাল নেগিভেশানের অভিজ্ঞতা দেয়। আর এর সঙ্গে এতে Rapoo র এনার্জি সেভিং প্রযুক্তি আর পাওয়ার সুইচ দেওয়া হয়েছে যা মাউসকে পাওয়ার ইনপুট ছাড়া 9 মাস পর্যন্ত চালাতে পারে।

এই মাউসটি পাঁচটি আকর্ষণীয় রঙে কেনা যাবে। আর এই ডিভাইসটি ভারতের বড় রিটেল স্টোর আর ইকমার্স সাইট থেকে 1,099 টাকায় কেনা যাবে। আর এই মাউসের অ্যাডভান্স অপ্টিকাল সেন্সার এর সারফেসে কাজ করাতে সাহায্য করে।

 

Connect On :