Ranveer Singh এর Cirkus এর ট্রেলার কবে আসবে? বলিপাড়ার খবর কী বলছে?

Updated on 22-Nov-2022
HIGHLIGHTS

23 ডিসেম্বর মুক্তি পাচ্ছে সার্কাস

অভিনয়ে রণবীর সিং, জ্যাকলিন ফার্নান্দেজ, প্রমুখ

রোহিত শেঠি এই ছবির পরিচালনা করেছেন

আরও একবার বড় পর্দায় আসছে রণবীর সিং (Ranveer Singh) এবং রোহিত শেঠির (Rohit Shetty) জুটি। আগামী মাসে মুক্তি পেতে চলেছে রণবীর সিং অভিনীত ছবি সার্কাস (Cirkus)। এই ছবির পরিচালনা করেছেন রোহিত শেঠি। এর আগে রোহিত শেঠি এবং রণবীর সিং একত্রে সিম্বা ছবিতে কাজ করেছিলেন। ২০১৮ সালে এই ছবিটি মুক্ত পেতে চলেছে। সিম্বা আদতে একটি কপ থ্রিলার ঘরানার ছবি ছিল। এবার সার্কাস নিয়ে আসছেন তাঁরা। বড়দিন উপলক্ষ্যে বড়পর্দায় আসছে এই ছবি। 

শেক্সপিয়ারের জনপ্রিয় নাটক কমেডি অফ এরর্স এর অবলম্বনে এই ছবি নির্মাণ করা হয়েছে। রোহিত শেঠির এই ছবিটির প্রেক্ষাপট হল একটি সার্কাস। গত বছর যখন প্রথম এই ছবির কথা জানা যায়, তখন থেকেই সেটা নিয়ে জোর আলোচনা শুরু হয়েছে। সিনেমাপ্রেমীদের মধ্যে এই ছবি নিয়ে বিস্তর আলোচনা চলছে। কারণ? কারণ আর কিছুই নয়, রোহিত শেঠি যে ধরনের ছবি বানান তার থেকে এই ছবি অনেকটাই আলাদা। 

রণবীর সিংকে সার্কাস ছবিতে ডুয়াল ক্যারেকটারে অভিনয় করতে দেখা যাবে। এছাড়া তাঁর সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন জ্যাকলিন ফার্নান্দেজ (Jacqueline Fernandez), পূজা হেগড়ে (Pooja Hegde), এবং বরুণ শর্মা (Varun Sharma)। এছাড়া একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে রণবীর ঘরণী দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)। সার্কাস ছবির শ্যুটিং মাত্র কিছুদিন আগেই শেষ হয়েছে বলে শোনা গিয়েছে। ফলে এখন জোরকদমে এই ছবির কাজ চলছে। মাঝে আর মাত্র কয়েকটি দিন। তারপরই তো বড়দিনে শুভমুক্তি হবে এই ছবির। ফলে এখন পোস্ট প্রোডাকশনের কাজ ব্যস্ততার তুঙ্গে। 

কিন্তু কবে এই ছবির ট্রেলার মুক্তি পাবে? এই প্রশ্নই এখন ভক্তদের মনে ঘুরপাক খাচ্ছে। এই বিষয়ে বলিউডের অন্দরে কান পাতলে এখন নতুন খবর মিলছে। আর কিছুদিনের মধ্যেই নাকি এই ছবির ট্রেলার প্রকাশ্যে আসতে চলেছে। ট্রেলার তৈরির কাজ নাকি শেষ এই ছবির। ফলে আশা করা হচ্ছে ডিসেম্বরের একদম শুরুতেই এই ছবির ট্রেলার প্রকাশ্যে আনা হবে। জানা গিয়েছে এই ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠান বেশ জমজমাট হতে চলেছে। 

সার্কাস ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর জানা গিয়েছে এই ছবির দুটি গানও লঞ্চ করা হবে। ফলে এখন থেকেই যে সিনেমাপ্রেমীদের মনের মধ্যে এই ছবি নিয়ে আশা এবং উত্তেজনার পারদ বাড়তে শুরু করে দিয়েছে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :