Ranjit Mullick: নতুন রূপে পর্দায় ফিরতে চলেছেন রঞ্জিত মল্লিক, কোথায় জানেন?

Ranjit Mullick: নতুন রূপে পর্দায় ফিরতে চলেছেন রঞ্জিত মল্লিক, কোথায় জানেন?
HIGHLIGHTS

আবারও পর্দায় ফিরতে চলেছেন রঞ্জিত মল্লিক

দীর্ঘ 40 বছর পর শুভঙ্কর সান্যাল রূপে বড় পর্দায় আসছেন তিনি

অপরাজেয় ছবিতে তাঁকে ফের দেখা যেতে চলেছে

শত্রু ছবির সেই বিখ্যাত ডায়লগটি মনে আছে আপনাদের? "ওর নাম তো শুভঙ্কর সান্যাল।কিন্তু সবাই ডাকে ভয়ঙ্কর সান্যাল বলে।" এই ছবিতে শুভঙ্কর সান্যালের (Suvankar Sanyal) ভূমিকায় অভিনয় করেছিলেন রঞ্জিত মল্লিক (Ranjit Mullick)। তাঁর ভূমিকাটি ছিল পুলিশ অফিসারের, যাঁর কাজই ছিল অপরাধ দমন করা। আরও একবার তিনি একই নামে বড় পর্দায় আসতে চলেছে। এবারও শুভঙ্কর সান্যাল নামেই রঞ্জিত মল্লিক সবার সামনে আসবেন দীর্ঘ 40 বছর পর। তবে এবার তাঁকে দেখা যাবে আইনজীবীর ভূমিকা। দারুন পুলিশের ভূমিকার পর একই নামে এবার আইনজীবী হচ্ছেন তিনি। নেহাল দত্তের (Nehal Dutta)  পরবর্তী ছবিতে তাঁকে দেখা যেতে চলেছে। পরিচালক নেহাল দত্তের পরবর্তী ছবিটির নাম হল অপরাজেয় (Aporajeyo)।

এই ছবিতে রঞ্জিত মল্লিককে দেখা যাবে একজন সত্যবাদী নিষ্ঠাবান আইনজীবী হিসেবে। আইনজীবী শুভঙ্কর সান্যালের গল্প বলবে এক ছবিটি। এই চরিত্রটি না নিজে কোনদিন মিথ্যে বলছেন না সহ্য করেছেন। শুধু মিথ্যাই নয়, অসৎ কাজও পছন্দ বা সমর্থন করেন না তিনি। তবে শেষ জীবনে এসে সবটা ঘেঁটে যায়। তাঁর এক মক্কেল শেষ জীবনে এসে একটি মামলা অনৈতিক ভাবে প্রত্যাহার করে নেয় টাকার অভাবে। শুভঙ্কর এই ঘটনাটি মানতে পারেন না। এবং অবসর নেন। অবসর নেওয়ার পর তিনি রীতিমত ভেঙে পড়েন। কিন্তু আবারও একটি ঘটনা তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দেয়। তাঁর পাশের বাড়িতে থাকা এই বৃদ্ধের উপর অন্যায়ের বিরুদ্ধে তিনি রুখে দাঁড়ান। সেই বৃদ্ধের সন্তান তাঁর উপর অত্যাচার করছিল। বাড়ির বিক্রির ষড়যন্ত্রে সে জড়িত ছিল। এই ঘটনাকে কেন্দ্র করেই গল্প এগোবে ছবির।

Ranjit mullick Aporajeyo

অপরাজেয় ছবিতে রঞ্জিত মল্লিকের পাশাপাশি দেখা যাবে সাবিত্রী চট্টোপাধ্যায় (Sabitri Chatterjee), লাবনী সরকার ( Labani Sarkar), ফাল্গুনী চট্টোপাধ্যায় (Falguni Chattopadhyay), সায়ন বন্দোপাধ্যায় (Sayan Bandopadhay), অরিন (Arin), গোপাল তালুকদার (Gopal Talukdar) এর মতো একাধিক অভিনেতাকে। ছবিটির প্রযোজনা করেছে মোজোটেল এন্টারটেইনমেন্ট  এবং দিব্যা ফিল্মস। শ্যাম দাগার এই ছবির গল্প লিখেছেন, সৌমিত্র কুন্ডু (Saumitra Kundu) এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন। মলয় লাহা (Malay Laha) সম্পাদনা করবেন ছবিটিকে। সিনেমাটোগ্রাফি করবেন ইশ্বর বারিক। পুজোর আগেই এই ছবির মুক্তি পাওয়ার কথা চলছে।

Digit.in
Logo
Digit.in
Logo