মুক্তি পেল ব্রহ্মাস্ত্রর ট্রেলার, লার্জার দ্যান লাইফ স্বাদ নিয়ে হাজির হল আলিয়া রণবীরের ছবির ঝলক

Updated on 16-Jun-2022
HIGHLIGHTS

15 জুন মুক্তি পেল অয়ন মুখোপাধ্যায়ের ছবি ব্রহ্মাস্ত্রর ট্রেলার

আলিয়া রণবীর কাপুর অভিনীত এই ছবির ট্রেলার ইতিমধ্যেই দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে

ইতিহাস বর্তমান নিয়ে তৈরি এই ছবিতে রয়েছে লার্জার দ্যান লাইফের স্বাদ

প্রযুক্তির মিশেলে ইতিহাস বর্তমানের লার্জার দ্যান লাইফ স্বাদ নিয়ে এল ব্রহ্মাস্ত্র ছবির ট্রেলার। এই সিনেমার ট্রেলার নিয়ে বহুদিনের অপেক্ষা ছিল। ক্রমেই চড়ছিল উত্তেজনার পারদ। অবশেষে সেই প্রতীক্ষার অবসান ঘটল। দর্শন পাওয়া গেল তার। বুধবার 15 জুন মুক্তি পেল আলিয়া ভট্ট, রণবীর কাপুরের নতুন ছবি ব্রহ্মাস্ত্রর ট্রেলার। 

লার্জার দ্যান লাইফের স্বাদ আছে এই ট্রেলারের পরতে পরতে। রোমাঞ্চ, কল্পকথার বুনোট দর্শকদের মন জয় করে নিয়েছে। মুগ্ধ তারা সকলেই। 

আমাদের পৃথিবীর বাস্তুতন্ত্র নিয়ন্ত্রণ করে পঞ্চ শক্তি। সেই পঞ্চ শক্তির অন্যতম শক্তি হচ্ছে জল, বায়ু, অগ্নি। এই ত্রিশক্তির আধারে কী করে একটা সাধারণ ছেলে অসাধারণ হয়ে ওঠে সেই গল্পই বলবে ব্রহ্মাস্ত্র। ধর্মা প্রোডাকশনের তৈরি এই ছবিটিতে তিনটি পর্ব আছে। আপাতত মুক্তি পাবে প্রথম পর্ব "শিবা"। নায়ক রণবীর এক অজানা শক্তির অধিকারী, আগুনে হাত দিলেও তার হাত পুড়ে যায় না। নায়িকা ঈশার ভূমিকায় আছে আলিয়া ভট্ট। এই ছবিতে অমিতাভ বচ্চনও আছেন। 

তিন পর্বের ছবি ব্রহ্মাস্ত্রর। প্রথম পর্বে দেখা যাবে বর্তমান সমাজের প্রেক্ষাপটে তৈরি হওয়া একটি গল্প।  ব্রাহ্মণ সম্প্রদায় কী ভাবে প্রজন্মের পর প্রজন্ম ধরে আমাদের ভারতের প্রাচীন অস্ত্রশস্ত্রকে। এই অস্ত্রের মধ্যে সব থেকে শক্তিশালী হচ্ছে ব্রহ্মাস্ত্র। 

এই সিনেমায় দেখা যাবে মহাবিশ্ব, ভারতীয় পুরাণ ইতিহাস, সংস্কৃতি এবং কল্পকথার মিশেলে সাম্প্রতিক সময়ের এক গল্প যাকে পরিচালক অয়ন মুখোপাধ্যায় এক সুতোয় গেঁথেছেন। এই ট্রেলারের পরতে পরতে রয়েছে রোমাঞ্চ, প্রেম। রয়েছে ভাল এবং মন্দের সংঘাত। 

অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার করে যে সিনেমা তৈরি হয়েছে সেই কাহিনী দর্শকদের ধরা দেবে এক বিশাল প্রেক্ষাপটে। এই সিনেমার প্রযোজনা করেছেন করণ জোহর, রণবীর কাপুর, অয়ন মুখোপাধ্যায়রা সকলে মিলে। এই ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে পরিচালক অয়ন মুখোপাধ্যায় বলেন, এই সিনেমা, ব্রহ্মাস্ত্র এমন একটি ছবি যা গোটা দেশকে প্রভাবিত করবে বলেই আমার ধারণা। শুধু তাই নয় এই প্রযুক্তির ব্যবহার নজর কাড়বে অনেকের।

Connect On :