Brahmastra তিনদিনেই 100 কোটির গণ্ডি পেরোল ভারতে, বিশ্বে আয় কত জানেন?

Brahmastra তিনদিনেই 100 কোটির গণ্ডি পেরোল ভারতে, বিশ্বে আয় কত জানেন?
HIGHLIGHTS

তিনদিনে রেকর্ড বিক্রি হল Brahmastra ছবির টিকিট, তিনদিনের ভারতে বিকাল 100 কোটির বেশি টিকিট

বিশ্ব জুড়ে এই তিনদিনে আয়ের সংখ্যাটা 200 কোটি ছাড়িয়েছে

অভিনয়ে রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, সহ অনেকেই

বলিউড (Bollywood) বয়কট ট্রেন্ড চলছে এখন। সেই তালিকায় নাম উঠেছিল ব্রহ্মাস্ত্র (Brahmastra) ছবিটিরও। ফলে বিষয়টায় বেশ ভয়ই পেয়েছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)। ছবিটি আদৌ বক্স অফিসে সাড়া ফেলবে কিনা ঠিক বুঝতে পারছিলেন না। করণ জোহরের (Karan Johar) কাছে এই বিষয়ে আশঙ্কাও প্রকাশ করেছিলেন তিনি। কিন্তু তাঁর সেই আশঙ্কাকে কার্যত ভুল প্রমাণ করল দর্শকরা। বক্স অফিস থেকে তাঁরা মোটেই মুখ ফেরায়নি। এই ছবি সুপারহিট এর তকমা পাওয়া এখন কেবল সময়ের অপেক্ষা। মাত্র তিনদিনেই যা আয় করেছে এই ছবি সেটা শুনলে চমকে যাবেন আপনিও।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ বলেছিলেন এই ছবিটি নেহাতই হতাশাব্যঞ্জক। কিন্তু রবিবার দিন এই ছবির টিকিট বিক্রি দেখে তিনি মেনে নিয়েছেন যে ছবির টিকিট এদিন রেকর্ড বিক্রি হয়েছে। রবিবার প্রায় 40 কোটির মতো ব্যবসা করে এই ছবি। প্রথম দিন সংখ্যাটা ছিল প্রায় 31 কোটি 5 লাখ টাকা। দ্বিতীয় দিনেও বেশ ভালই আয় করেছিল, 39 কোটি 5 লাখ টাকা। 42 লাখ টাকার টিকিট রবিবার বিক্রি হয়েছে এই ছবির তাও কেবল হিন্দি ভার্সনের জন্য। এমনটাই জানিয়েছে বক্স অফিস ইন্ডিয়ার (Box Office India) একটি রিপোর্ট। তামিল, তেলেগু ভার্সন থেকেও বেশ ভাল রকমের আয় হয়েছে বলে জানা গিয়েছে। তাই তো 400 কোটির এই বিগ বাজেট ছবি (Big Budget Film) তিনদিনেই 100 কোটি টাকা আয় করেছে। গোটা বিশ্বে এই ছবির আয় হল 200 কোটি টাকা।

Brahmastra box office collection

রণবীর কাপুর (Ranbir Kapoor) নিজেই নিজের রেকর্ড ভেঙেছেন এই ছবির মাধ্যমে। তাঁর অভিনীত সঞ্জুতে প্রথমদিন রেকর্ড টিকিট বিক্রি হয়েছিল এবার অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মাস্ত্র সেই রেকর্ড ভেঙে ফেলল। 34 কোটি 75 লাখ টাকা আয় করেছিল সঞ্জু প্রথমদিনে। সেখানে এই ছবিটি প্রথম দিন 40 কোটি টাকার কাছাকাছি আয় করেছে। যদিও এই ছবি নিয়ে বেশ মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে দর্শকদের থেকে। অনেকেই যেমন এই ছবির VFX এর দারুন প্রশংসা করেছে তেমন অনেকের মতে এই ছবির চিত্রনাট্য ভীষণই দুর্বল। কিন্তু সেই যাই হোক না কেন, এই ছবি যে বক্স অফিসে দারুন প্রভাব ফেলেছে সেটা বলাই বাহুল্য!

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo