Ram Setu আসছে OTT তে? কবে মুক্তি পাচ্ছে? দেখুন

Updated on 26-Oct-2022
HIGHLIGHTS

রাম সেতু ছবিটি 25 অক্টোবরে মুক্তি পেয়েছে বড় পর্দায়

25 তারিখ বড় পর্দায় লঞ্চ হওয়ার পরই জানা গেল এর OTT রিলিজের দিন

বড়দিনেই মুঠোফোনে রাম সেতু?

Ram Setu মুক্তি পেল বড় পর্দায়। একই দিনে মুক্তি পেয়েছে থ্যাংক গড। Akshay Kumar, Nusrat Bharucha, প্রমুখকে দেখা যাবে রাম সেতু ছবিতে। অন্যদিকে থ্যাংক গড ছবিতে দেখা যাচ্ছে Ajay Devgan, Siddharth Malhotra, প্রমুখকে। বক্স অফিসে এখন এই ছবি দুটোর মধ্যে চলছে জোর টক্কর।

রাম সেতু বড় পর্দায় মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই জানা গেল এই ছবিটি কবে OTT তে মুক্তি পাবে। জানা গিয়েছে শীঘ্রই এই ছবিটি OTT তে আসতে চলেছে। তবে নির্দিষ্ট কোনও দিন জানা যায়নি। কিন্তু কানাঘুষোয় শোনা যাচ্ছে এটি বড়দিনে মুক্তি পেতে চলেছে মুঠোফোনে। ছবিটি Disney+ Hotstar এ মুক্তি পেতে চলেছে।

শোনা যাচ্ছে সাধারণত প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর দুই মাসের মাথায় OTT তে মুক্তি পায়। তাই সবাই ভাবছে 25 ডিসেম্বর এটি ডিজিটাল মিডিয়ায় মুক্তি পাবে। তবে এখনও নাকি Disney+ Hotstar এবং Ram Setu এর মধ্যে কোনও চুক্তি হয়নি।

2022 সালে বলিউডের একটি ছবিও তেমন ভাবে সাড়া ফেলেনি। একাধিক ছবি ফ্লপ করেছে। সেখানে রাম সেতু কতটা সাফল্য পায় সেটাই দেখার। তবে অক্ষয় কুমার চেষ্টা করছেন যাতে সাফল্য পাওয়া যায়। কিন্তু তাঁর কাঠপুতলি ছবিটা মোটামুটি ফল করেছে। এই ছবির টাইটেল ট্র্যাক অর্থাৎ জয় শ্রী রাম যেদিন উদ্বোধন হয় সেদিন খালি পায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খিলাড়ি।

কিছুদিন আগেই জয় শ্রী রাম যখন উদ্বোধন হয় তখন সমস্যা দেখা যায়। অন্যান্য ভাষায় রাম লেখা ঠিক হলেও বাংলা ভাষায় ভুল বানানে রাম লেখা হয়েছিল। সেখানে রামের বদলে র্যাম লেখা হয়েছিল। এই ভুল নজরে আসার পর অক্ষয় কুমারকে যথেষ্ট সমালোচনার স্বীকার হয়েছেন। বাংলা ভাষার এ হেন অবহেলা কেউই মানতে পারেননি।

Connect On :