Adipurush Teaser মুক্তির পর থেকেই বইছে সমালোচনার ঝড়, কী বললেন রাম গোপাল ভার্মা?

Updated on 08-Oct-2022
HIGHLIGHTS

আদিপুরুষ টিজার মুক্তি পাওয়ার পর থেকেই চলছে সমালোচনা

অনেকেই মনে করছেন এই ছবির মাধ্যমে বলিউড প্রভাসের নাম খারাপ করতে চাইছে

নেটিজনরা একাধিক মন্তব্য করেছেন এই ছবির টিজার সম্পর্কে

Adipurush ছবিটির টিজার প্রকাশ্যে আসার পর থেকেই এই ছবিটিকে নিয়ে নানান মন্তব্য দেখা যাচ্ছে। Prabhas অভিনয় করেছেন এই ছবিতে, পরিচালনা করেছেন Om Raut। বর্তমানে এই ছবিটি সমালোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। একাধিক সমালোচনা চলছে এই ছবিটিকে নিয়ে। নানান নেতিবাচক মন্তব্য আসছে ছবিটিকে নিয়ে। এই বড় বাজেটের ছবি নিয়ে অনেকেই আশা করে বসেছিলেন কিন্তু তার আগেই ছবিটি একাধিক সমালোচনায় জড়িয়ে পড়ল। এতদিন এই বিষয়ে কিছু না বললেও, অবশেষে পরিচালক Ram Gopal Varma মুখ খুললেন।

এর থেকে বেশি হাসির কথা তিনি শোনেননি, এমনটাই এই ছবির বিষয়ে একটি ইন্টারভিউতে জানান রাম গোপাল ভার্মা। Saif Ali Khan এই ছবিতে রাবণের ভূমিকায় অভিনয় করবেন। আর তাঁর লুক নিয়ে বিস্তর সমালোচনা চলছে। সেই বিষয়ে রাম গোপাল ভার্মা বলেন যে রামকে কেমন দেখতে ছিল সেই বিষয়ে আমাদের একটা ধারণা আছে। কিন্তু আদিপুরুষ ছবিতে সেই ধারণার সঙ্গে তেমন কিছু মিল পাওয়া যাচ্ছে না বলে অনেকেই এই ছবি নিয়ে সমালোচনা করছেন।

তবে তিনি একই সঙ্গে এটাও জানান যে সইফ আলি খানের লুক এই ছবিতে তাঁর মোটেও পছন্দ হয়নি। কারণ তাঁর মতে তিনি ছোট থেকে রাবণ হিসেবে এস ভি রানাগা রাওকে দেখেছেন। তাঁর দেখা রাবণের লম্বা চুলের সঙ্গে ছিল দারুন চেহারা। সেখানে সইফের লুকের সঙ্গে কিছুই মিল নেই। আর সেই কারণে তিনি বেশ কষ্ট পেয়েছেন বলে জানান।

রাম গোপাল ভার্মা আরও জানান যে ভারত একটি গণতান্ত্রিক রাষ্ট্র ফলে এখানে সকলেরই নিজের পছন্দ অনুযায়ী কাজ করার অধিকার রয়েছে। তেমন আপনার কোনও কাজ পছন্দ নাই হতে পারে। সেক্ষেত্রে ছবি দেখবেন না। কিন্তু কখনও কাউকে ট্রোল করে তাঁর স্বাধীনতা খর্ব করা উচিত নয় বলেই তিনি মনে করেন।

তবে নেটিজেনদের মত আবার অন্য, তাঁদের অনেকেরই মতে প্রভাসের নাম খারাপ করার চেষ্টা করা হচ্ছে এই ছবির মাধ্যমে । বলিউডের তরফে এই চেষ্টা করা হচ্ছে বলেই অভিযোগ করেন তাঁরা। এই ছবির VFX নিয়েও বিস্তর সমালোচনা চলছে। দর্শকদের ভাবাবেগে আঘাত করা হয়েছে এই ছবির মাধ্যমে এমনটাই অভিমত তাঁদের। 12 জানুয়ারি 2023 সালের এই ছবিটি মুক্তি পেতে চলেছে।

Connect On :