রকুলপ্রীত এবং অজয়ের জুটি ফিরতে চলেছে, এবার নায়িকাকে দেখা যাবে পুলিশের ভূমিকায়

Updated on 25-Oct-2022
HIGHLIGHTS

রকুলপ্রীত এবার পুলিশের ভূমিকায়

জুটি বাঁধতে চলেছে অজয়ের সঙ্গে

পুলিশের চরিত্রে মন ঢেলে অভিনয় করবেন বলে জানান

Ajay Devgan এবং Rakul Preet Singh একাধিক ছবিতে একত্রে কাজ করেছেন। এবার আবারও তাঁদের এক ছবিতে দেখা যাবে। জানা গিয়েছে অজয়ের আগামী ছবি থ্যাংক গড ছবিতেও রকুলপ্রীত থাকবেন। এই ছবিতে তিনি অভিনয় করবেন পুলিশের ভূমিকায়। এই প্রথমবার অভিনেত্রীকে পুলিশের বেশে দেখা যেতে চলেছে। যদিও তাঁকে কোনও রকম অ্যাকশন সিকোয়েন্স করতে হবে না বলেই জানানো হয়েছে। অভিনেত্রী জানিয়েছেন হাবভাবে পুলিশের ব্যাপারটা তুলে ধরতে পারলেই হবে। এই ছবির জন্য তাঁকে বিশেষ খাটতে হয়নি। 

রকুলপ্রীত সিং এমন একজন অভিনেত্রী যিনি বারবার নিজেকে প্রমাণ করেছেন। একাধিক বার ছক ভেঙে নানান ছবি সে কমার্শিয়াল হোক বা অন্য ঘরানার সবেতেই নিজেকে প্রমাণ করেছেন। তিনি যখন প্রথমবার অজয় দেবগনের সঙ্গে কাজ করেন তখন নাকি তিনি বহু মাঝ বয়সী পুরুষ, অর্থাৎ প্রায় পঞ্চাশের বেশি বয়স যাঁদের তাঁদের থেকে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন। এর মূল কারণ হচ্ছে অনেকেই মনে করেছিলেন তাঁর বুঝি বয়সে বড় প্রেমিক বা সঙ্গী পছন্দ। বাস্তব জীবনে যতই এই কারণে সমস্যায় পড়তে হোক, তিনি কিন্তু অজয়ের সঙ্গে কাজ করা বন্ধ করেননি। এর মূল কারণ হচ্ছে তাঁদের জুটির জনপ্রিয়তা। 

রকুলপ্রীত এবং অজয় একাধিক ছবি একসঙ্গে অভিনয় করেছেন। এর মধ্যে আছে রানওয়ে 34, থ্যাংক গড, ইত্যাদি। থ্যাংক গড ছবিতে তাঁকে দেখা যাবে পুলিশের চরিত্রে। তাই তিনি এই বিষয়ে জানান যে পুলিশের চরিত্রে কাজ করা বেশ চাপের কারণ বিশেষ ট্রেনিং নিতে হয়। তবে এই ছবির জন্য তাঁকে কোনও আলাদা ট্রেনিং নিতে হয়নি কারণ তাঁকে সেই অর্থে কোনও অ্যাকশন সিকোয়েন্স শ্যুট করতে হয়নি। কিন্তু সে যাই হোক প্রথমবার পুলিশের ভূমিকায় অভিনয় করা তাও উর্দি পরে। এই বিষয় নিয়ে দারুন আনন্দিত। তিনি আরও জানান যে আগামীতে যদি তিনি পুলিশের ভূমিকায় অভিনয় করার সুযোগ পান সেটা মন দিয়ে করবেন।

Connect On :