অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’ ছবির ট্রেলার রিলিজ, ভাই এবং চার বোনের কোন গল্প বলবে এই ছবি?

অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’ ছবির ট্রেলার রিলিজ, ভাই এবং চার বোনের কোন গল্প বলবে এই ছবি?
HIGHLIGHTS

মুক্তি পেল অক্ষয় কুমার অভিনীত রক্ষা বন্ধন ছবির ট্রেলার

সঙ্গে আছে ভূমি পেডনকরের মতো অভিনেত্রী

চার বোন এবং ভাইয়ের গল্প বলবে এই ছবি

দেড় মাস পর অর্থাৎ 11 অগাস্ট মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের রক্ষা বন্ধন। বহু অপেক্ষিত এই ছবিটির ট্রেলার অবশেষে প্রকাশ্যে এল। পরিচালক আনন্দ এল রাইয়ের ছবিটি মুক্তির আগে প্রকাশিত হল ট্রেলার। ভাই বোনের মিষ্টি সম্পর্ক তুলে ধরা হয়েছে এই ছবিতে। 

রক্ষা বন্ধনে মূল ভূমিকায় দেখা যাবে ভূমি পেডনকর এবং অক্ষয় কুমারকে। এই ছবিতে তাঁদের সম্পর্ক প্রেমিক প্রেমিকার যাঁদের বাগদান হয়ে গিয়েছে ইতিমধ্যেই। এবং ট্রেলারে দেখা যাচ্ছে তাঁদের মধ্যে কোনও বিষয় নিয়ে ঝগড়া হচ্ছে। বলা ভাল, ভূমি অক্ষয়ের সঙ্গে ঝগড়া করছেন।

চার বোনের দাদা অক্ষয়। অনেক সমস্যার সম্মুখীন হয়েও তিনি চার বোনকে মানুষ করেছেন। তাঁদের বিয়ে দিয়ে তারপর নিজে পছন্দের মানুষকে বিয়ে করবেন বলে ঠিক করেছেন। কিন্তু সমস্ত দায়িত্ব পালনের পর, আর নিজের কিংবা ভালবাসার মানুষের জন্য আর সময় পান না।  এসবের কারণে তাঁর ভালবাসা হাতছাড়া হওয়ার জোগাড়। 

ট্রেলারেই নজর কেড়েছেন খিলাড়ি অক্ষয়। আনন্দ এল রাইয়ের পরিচালনায় এই ছবিটির প্রযোজনা একত্রে জি স্টুডিওজ,  কালার ইয়েলো প্রোডাকশন্স এবং কেপ অফ গুড ফিল্মস করেছে। এর আগেও অক্ষয় কুমার আনন্দ এল রাইয়ের সঙ্গে কাজ করেছেন। অক্ষয় আনন্দ জুটির ছবি "আতরঙ্গী রে" গত বছরের শেষের দিকে মুক্তি পেয়েছিল। তবে সেই ছবিটি অক্ষয় কুমার মূল ভূমিকায় ছিলেন না, ধনুশ এবং সারা আলি খান ছিলেন মূল ভূমিকায়। আতরঙ্গী রে-তে অক্ষয় ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন। 

রক্ষা বন্ধনের ছবির স্ক্রিপ্ট একসঙ্গে লিখেছেন কণিকা ধিঁলো এবং হিমাংশু শর্মা। হিমেশ রেশামিয়া এই ছবির সংগীত পরিচালনা করেছেন। সাদিয়া খাতিব, দীপিকা খান্না, স্মৃতি শ্রীকান্ত, প্রমুখকে অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যেতে চলেছে। 

আমির খান অভিনীত লাল সিং চাড্ডা ছবির সঙ্গে একই দিনে রক্ষা বন্ধন মুক্তি পেতে চলেছে 11 অগাস্ট। টয়েলেট এক প্রেম কথার পর বহু বছর গ্যাপ দিয়ে আবার ভূমি এবং অক্ষয় জুটি বেঁধেছেন একত্রে।  তাঁদের জুটির রসায়নের সঙ্গে দর্শকরা পরিচিত। সেই ছবি যথেষ্ট সমাদর পেয়েছিল দর্শকদের থেকে। ভূমি অক্ষয়ের রসায়ন মন কেড়েছিল। আবারও তেমন কিছু দেখার অপেক্ষায় রয়েছে দর্শকরা। আপাতত সেই অপেক্ষার খানিকটা অবসান ঘটাল এই ছবির ট্রেলার। 

Digit.in
Logo
Digit.in
Logo