Radhe Shyam: সমালোচনার পরেও প্রথম তিন দিনে 150 কোটি লাভ

Radhe Shyam: সমালোচনার পরেও প্রথম তিন দিনে 150 কোটি লাভ
HIGHLIGHTS

রিলিজের প্রথম তিন দিনেই 151 কোটি টাকা উপার্জন করে নিয়েছে Radhe Shyam

Radhe Shyam সিনেমাটি বড় পর্দায় রিলিজ করেছে 11 মার্চ

এপ্রিল মাসের শুরুতেই সিনেমাটি OTT প্ল্যাটফর্মে রিলিজ করবে

Covid-19 এর একের পর এক ঢেউ সামলে উঠে অবশেষে ভারতীয় দর্শক আবার সিনেমা হল-মুখী হচ্ছেন। একদিকে প্যান্ডেমিকের কারণে থিয়েটার বন্ধ অন্য দিকে OTT এর রমরমা, থিয়েটার হলে গিয়ে সিনেমা দেখা থেকে মানুষকে কয়েকশো মেইল দূরে সরিয়ে দিয়েছিল। তবে সম্প্রতি যেসকল সিনেমা রিলিজ করছে এবং তাতে দর্শকদের যা রেসপন্স, তা দেখে বলিউড প্রোডিউসাররা একটু হলেও স্বস্তির নিশ্বাস ফেলতেই পারে।

Alia Bhatt এর "Gangubai Kathiawadi" প্রথম দিনেই লাভ করেছিল 10 কোটি টাকা। সিনেমার দ্বিতীয় সপ্তাহ থেকে এর জনপ্রিয়তা আরও বাড়তে থাকে এবং তার সাথে বক্স অফিসেও হিট সিনেমার লিস্টে নিজেদের নাম লিখিয়ে নেয় Gangubai। তবে Prabhas-Pooja এর একসাথে প্রথম সিনেমা "Radhe Shyam" দর্শককে সিনেমা হলে টানবে কি না তা নিয়ে একটি বড় প্রশ্ন ছিল। সম্প্রতি সবচেয়ে সমালোচিত, প্রত্যাশিত সিনেমা Radhe Shyam নিয়ে বেশ কিছু গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে সিনেমাটি রিলিজের প্রথম তিন দিনেই 151 কোটি টাকা উপার্জন করে নিয়েছে Radhe Shyam। এতো সমালোচনার পরেও দর্শকদের এমন রেসপন্স দেখে অবাক পরিচালক, প্রযোজক, অভিনেতা, অভিনেত্রী সকলেই। Pooja Hegde এর সাথে Prabhas এর প্রথম জুটি দর্শকদের এতো পছন্দ হবে তা হয়তো Prabhas নিজেও ভাবেননি। সিনেমাটিতে Prabhas একজন হস্তরেখাবীদ। Prabhas এবং Pooja এর পাশাপাশি সিনেমার আরেক চমক হল Amitabh Bachchan এর লেজেন্ডারি কন্ঠস্বর। সিনেমাটির শ্যুটিং হয়েছে ইতালি, জর্জিয়া এবং ভারতের হায়দ্রাবাদে।

Radhe Shyam

শুধু সিনেমা হলেই নয়, শোনা যাচ্ছে যে সিনেমা রিলিজের আগেই বিশাল লাভ করে নিয়েছিল Radhe Shyam। সিনেমা রিলিজের আগেই স্যাটেলাইট, ডিজিটাল রাইটস বিক্রি করেই প্রায় 200 কোটি টাকা লাভ করে নিয়েছে প্রযোজক Bhushan kumar, Vamsi এবং Pramod।

Radha Krishna Kumar পরিচালিত Radhe Shyam সিনেমাটি বড় পর্দায় রিলিজ করেছে 11 মার্চ। শোনা যাচ্ছে যে, সিনেমাটির রাইটস Amazon Prime OTT প্ল্যাটফর্ম কিনে নিয়েছে। এবং এপ্রিল মাসের শুরুতেই সিনেমাটি Amazon তাদের OTT প্ল্যাটফর্মে রিলিজ করবে।

Digit.in
Logo
Digit.in
Logo