OTT-তে 1 ডিসেম্বর রিলিজ হবে ইরফান খানের ছেলে বাবিল এর প্রথম ছবি Qala

Updated on 01-Nov-2022
HIGHLIGHTS

মুক্তি পেল কলা, অভিনয়ে থাকবেন বাবিল

বাবিল সম্পর্কে ইরফান খানের ছেলে

এই ছবির প্রযোজনা করছে অনুষ্কা শর্মার প্রোডাকশন হাউজ ক্লিন স্লেট ফিল্মস

মুক্তি পেতে চলেছে Qala। সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে এই ছবিটি মুক্তি পেল 1 ডিসেম্বর। OTT প্ল্যাটফর্মে রিলিজ করল এই ছবি। Netflix এ দর্শকরা এই ছবি দেখতে পারবেন। আর এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখলেন ইরফান খানের ছেলে বাবিল খান (Babil Khan)। বাবিল ইরফান খানের (Irrfan Khan) ছেলে। এই ছবি মুক্তির কথা জানা গিয়েছে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) এর একটি পোস্ট থেকে। তিনি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই বিষয়ে একটি পোস্ট করেছেন।

কলা ছবিতে বাবিলের সঙ্গে অভিনয়ে দেখা যেতে চলেছে বঙ্গ তনয়া স্বস্তিকা মুখোপাধ্যায়কে। এছাড়া দেখা যাবে তৃপ্তি দিমরিকেও (Tripti Dimri)। এই ছবিটির প্রযোজনার দায়িত্বে আছে অনুষ্কা শর্মার (Anushka Sharma) প্রোডাকশন হাউজ ক্লিন স্লেট ফিল্মস। এই প্রযোজনা সংস্থাই বাবিলকে বলিউডে লঞ্চ করল।

অনুষ্কা শর্মার এই প্রযোজনা সংস্থা এর আগেও বহু ওয়েব সিরিজ এবং জনপ্রিয় ছবি উপহার দিয়েছে দর্শককে। স্বস্তিকা মুখোপাধ্যায়ের এটা প্রথম ছবি নয় অনুষ্কা শর্মার সঙ্গে। তাঁরা এর আগে পাতাললোক ছবিতে একত্রে কাজ করেছিলেন। শুধু তাই নয়, বুলবুল খ্যাত অভিনেত্রী তৃপ্তিকেও অনুষ্কা শর্মার রী প্রযোজনা সংস্থা লঞ্চ করেছিল। দারুন সাড়া পেয়েছিল সেই ছবিটি। এবার আবার স্বস্তিকা এবং তৃপ্তি একত্রে অনুষ্কার সঙ্গে কাজ করছেন। সঙ্গে থাকবেন বাবিল।

স্বস্তিকা মুখোপাধ্যায় কেমন অভিনেত্রী সেটা বঙ্গবাসী বা ভারত তথা বিশ্ববাসীর জানতে বাকি নেই। বুলবুল ছবির মাধ্যমে নিজেকে প্রমাণ করেছেন তৃপ্তি দিমরিও। এবার পালা বাবিল খানের। বাকি দুজনের অভিনয়ের সঙ্গে OTT প্ল্যাটফর্মের দর্শকরা পরিচিত। এবার দেখা পালা ইরফান খানের পুত্রের অভিনয় কতটা ম্যাজিক করতে পারে। বাবিলের কাছে এ যেন এক অগ্নি পরীক্ষার সমান। হবে নাই বা কেন, দে কার ছেলে দেখতে হবে তো! ফলে একটা তুলনা তো এসেই যাচ্ছে।

এবার 1 ডিসেম্বর থেকে বাবিলের অভিনয় দেখা যাবে এবং বোঝা যাবে সে তার বাবার মতোই দারুন অভিনেতা কিনা। স্বস্তিকা মুখোপাধ্যায় এই ছবির একটি পোস্টার শেয়ার করে লিখেছেন যে কলা অবশ্যই তাঁর মায়ের লেগাসি পেতে পারে জন্মগত ভাবে। কিন্তু ট্যালেন্ট? সেটা কখনই নয়।

Connect On :