১৯৪০-এর কলকাতার কোন ছবি ধরা পড়বে কলা ছবিতে? তৃপ্তি দিমরি অভিনীত ছবির ট্রেলার প্রকাশ্যে

১৯৪০-এর কলকাতার কোন ছবি ধরা পড়বে কলা ছবিতে? তৃপ্তি দিমরি অভিনীত ছবির ট্রেলার প্রকাশ্যে
HIGHLIGHTS

কলা ছবির ট্রেলার মুক্তি পেল

1 ডিসেম্বর থেকে দেখা যাবে নেটফ্লিক্সে

অভিনয়ে ইরফান খান পুত্র বাবিল খান, তৃপ্তি দিমরি, স্বস্তিকা মুখোপাধ্যায়

Qala ছবির ট্রেলার প্রকাশ্যে এল। অন্বিতা দত্ত ( Anvita Dutta) পরিচালিত এই ছবির ট্রেলার মুক্তি পেল 15 নভেম্বর বিকেলবেলায়। আর এই ট্রেলারের হাত ধরেই দর্শকরা ফিরে গেলেন 40 এর দশকের কলকাতায়। উঠে এল 1940 সালের এক ফালি কলকাতা। আর এই ছবির ট্রেলার থেকে এটা স্পষ্ট যে এই ছবি একটি সাইকোলজিক্যাল থ্রিলার ছবি হতে চলেছে। কলা ছবিতে অভিনয়ে দেখা যাবে, স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), তৃপ্তি দিমরি (Tripti Dimri) এবং বাবিল খানকে (Babil Khan)। বাবিল খান হলেন প্রয়াত অভিনেতা ইরফান খানের (Irrfan Khan) ছেলে।

এই ছবিতে তৃপ্তির চরিত্রের নাম মঞ্জুশ্রী। ট্রেলারের শুরুতেই স্পটলাইট তাঁর উপর পড়ে। একটি অজানা কণ্ঠ তাঁকে প্রশ্ন করে, তিনি কী গান পছন্দ করেন? উত্তরে মঞ্জুশ্রী জানান, 'না আমি ঘেন্না করি।' আর এই সংলাপ থেকেই কলা ছবির গল্প কী হতে চলেছে সেটার খানিকটা আভাস মেলে। মঞ্জুশ্রীর চরিত্রটি হচ্ছে 1940 সালের কলকাতার এক জনপ্রিয় গায়িকার। তাঁর যথেষ্ট নাম, ডাক, খ্যাতি আছে। কিন্তু জগনের উত্থানের সঙ্গে সঙ্গে সব কিছুই পাল্টে যায় তাঁর। মঞ্জুশ্রী ভয়ে ডুবতে থাকে জগন বুঝি তাঁর থেকে তাঁর খ্যাতি কেড়ে নেবে।

Qala trailer

মঞ্জুশ্রী এর মায়ের চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। এখানে তাঁর চরিত্রের নাম হয়েছে ঊর্মিলা। যেখানে সবাই তাঁর মেয়ের গানের প্রশংসা করে, সেখানে তিনি মোটেই খুশি নন। উল্টে তিনি জগনের প্রসংশা করতে থাকেন। তবে কেন? এই কেনর উত্তর তো ছবি দেখলেই মিলবে।

আগামী 1 ডিসেম্বর এই ছবিটি মুক্তি পেতে চলেছে। Netflix এ এই ছবিটি মুক্তি পাবে। দর্শকরা সেখানেই এই ছবি দেখতে পাবেন। এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখছেন ইরফানের ছেলে বাবিল খান। দুই বছর আগে 2020 সালে ইরফান প্রয়াত হয়েছেন। তাঁর মৃত্যুর দুই বছর পর বাবিলের প্রথম ছবির ট্রেলার প্রকাশ্যে এল। এখন খালি দেখার অপেক্ষা বাবিল তাঁর বাবাকে অভিনয়ে ছাপিয়ে যেতে পারেন কিনা। এই ছবিতে বরুণ গ্রোভার, অমিত সিয়াল, প্রমুখকে দেখা যাবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo