আপনার স্মার্টফোনকে সবসময়ে সচল রাখার জন্য এই পাওয়ারব্যাঙ্ক গুলি আপনাকে সাহায্য করবে, Paytm মলে এই পাওয়ারব্যাঙ্ক গুলি ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে

Updated on 26-Apr-2018
HIGHLIGHTS

আপনারা যদি ট্র্যাভেলিং বা অন্য কারনের জন্য পাওয়ার ব্যাঙ্ক কেনার কথা ভাবছেন তবে আজকে আপনাদের কাছে একটি ভাল সুযোগ নিয়ে এসেছে পেটিএম

এই সময়ে আমাদের অত্যন্ত দরকারি ডিভাইস হল আমাদের স্মার্টফোন। আর এই স্মার্টফোনের মাধ্যমেই আমরা আমাদের সব কাজ করে থাকি। আর তাই স্মার্টফোন সবসময় সচল রাখা দরকার। আর স্মার্টফোন সচল রাখার জন্য সেই ফোনে চার্জ থাকা দরকার। সবসময় আমরা চার্জার নিয়ে ঘুরতে পারিনা বা সব জায়গায় চার্জার পোর্ট থাকে না আর সেই সময়ে আমাদের খুব কাজে লাগে পাওয়ার ব্যাঙ্ক। আর আপনারা যদি ট্র্যাভেলিং বা অন্য কারনের জন্য পাওয়ার ব্যাঙ্ক কেনার কথা ভাবছেন তবে আজকে আপনাদের কাছে একটি ভাল সুযোগ নিয়ে এসেছে পেটিএম। আজকে বেশ ভাল আর সুন্দর কিছু পাওয়ার ব্যাঙ্কের ওপরে বেশ কিছু ভাল ডিস্কাউন্ট দিচ্ছে তারা। তবে আসুন দেখা যাক যে তারা কোন পাওয়ার ব্যাঙ্কের ওপরে কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।

 

SPIRITe BG01, Power Bank 15000 mAh – Green, আজকে এই 1500mAhয়ের পাওয়ারব্যাঙ্কটি আপনারা পেটিএমমলে ONCEAMONTH কোডের ব্যাবহার করে 475টাকায় কিনতে পারবেন। সাইটে এর আসল দাম 1,599টাকা বলা হয়েছে। আর আজকে এটি সবুজ কালারে কিনতে পাওয়া যাবে। এখানে ক্লিক করুন।

Ambrane Speedy S6 15000mAh Power Bank, আজকে এই 1500mAhয়ের পাওয়ারব্যাঙ্কটি এখানে ONCEAMONTH কোডের মাধ্যমে 1099টাকায় কেনা যাচ্ছে। আর এর আসল দাম সাইটে 2,999টাকা বলা হয়েছে। এই শক্তিশালী পাওয়ার ব্যাঙ্কটির বিষয়ে আর ও জানতে এখানে ক্লিক করুন।

Mcsmi M-20 Powersupply Powerbank 15000 Mah Power Bank, আজকে এই পাওয়ারব্যাঙ্কটি ONCEAMONTH কোডের মাধ্যমে কিনলে 549টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 1,999টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Intex Poly 15000 mAh Power Bank New Black, আজকে আরও একটি 15000 mAhয়ের পাওয়ার ব্যাঙ্ক এখানে ONCEAMONTH কোডের মাধ্যমে কিনলে 1317টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 2,599টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

The Zebra High Speed Charging Power Banks 15000 mAh SMS001 আজকে জেব্রার এই উচ্চক্ষমতা সম্পন্ন পাওয়ার ব্যাঙ্কটি এখানে ONCEAMONTH কোডের মাধ্যমে কিনলে 299টাকায় কেনা যাবে। আর এর আসল দাম অবশ্য সাইটে 1,499টাকা বলা হয়েছে। এই পাওয়ারব্যাঙ্কটির বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

super 15000 mAh Power Bank (Black), আজকে সুপারের এই সুন্দর দেখতে পাওয়ার ব্যাঙ্কটি এই ডিলে ONCEAMONTH কোডের মাধ্যমে কিনলে 499টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,999টাকা বলা হয়েছে। এই পাওয়ার ব্যাঙ্কটির বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

POWER FILLER SUPER FAST CHARGING POWER SUPPLY POWERBANK 15000 mAh Power Bank, এই লিথিয়াম আয়নের পাওয়ার ব্যাঙ্কটি আজকে এখানে ONCEAMONTH কোডের মাধ্যমে কিনলে 369টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 1,999টাকা বলা হয়েছে। আর এটি আজকে এখানে সাদা রঙের অপশানে কিনতে পাওয়া যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Fedito 15000 mAh Power Bank, আজকে এই সুন্দর দেখতে পাওয়ারব্যাঙ্কটি সবুজ কালার অপশানের সঙ্গে, ONCEAMONTH কোডের মাধ্যমে কিনলে 388টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,999টাকা বলা হয়েছে। আর এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Lionix Square-Cut 15000 mAh Power Bank , এই সুন্দর আর আকর্ষণীয় পাওয়ারব্যাঙ্কটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কোডের মাধ্যমে কিনলে 399টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 1,499টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Power Filler 15000 mAh Power Bank, এই পাওয়ারব্যাঙ্কটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কোডের মাধ্যমে কিনলে 359টাকায় কেনা যাবে। আর এর আসল দাম 1,999টাকা বলা হয়েছে। এই পাওয়ার ব্যাঙ্কটি মজাদার লাল রঙে কিনতে পাওয়া যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

নোটঃ সাইটে ডিভাইসের দামের কিছু পরিবর্তন দেখা যেতে পারে। সাইটে জিনিসের দামের বা অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করতে পারেন।

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :