Prosenjit-Rituparna বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন? নির্ধারিত দিন কবে জানেন?

Updated on 11-Oct-2022
HIGHLIGHTS

প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা বিয়ে করতে চলেছেন

এমনই এক পোস্ট 14 ফেব্রুয়ারি থেকে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে

কিন্তু বাস্তব কী? সত্য প্রকাশ্যে আনলেন অভিনেতা অভিনেত্রী

Prosenjit Chatterjee ফের বিয়ের পিঁড়িতে বসছেন? Rituparna Senguptaকে তিনি বিয়ে করতে চলেছে? এমনই একটি পোস্ট চলতি বছর খুব ভাইরাল হয়েছে। 14 ফেব্রুয়ারি, অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডের দিন থেকে এই পোস্ট ভাইরাল হয়েছে। আর সেটা ভাইরাল হওয়ার পর থেকে ক্রমেই বেড়েছে রহস্য। নায়ক নায়িকা দুজনেই সেই পোস্ট করেছিলেন।

শুধু তাই নয় বিয়ের দিনও প্রকাশ্যে আসে। এরপরই সকলে বুঝতে পারেন সেটা আদতে একটি ছবির প্রচার। এটা বোঝা যায় যে এই ছবিতে ফের প্রসেনজিৎ ঋতুপর্ণা জুটিকে দেখা যেতে চলেছে যা বাংলা সিনে জগতের ভীষণই জনপ্রিয় জুটি। কিন্তু তখন এই ছবির বিষয়ে এর থেকে বেশি কিছুই জানা যায়নি। তবে এটা জানা গিয়েছিল যে মনে যত প্রশ্ন উঁকি দিচ্ছে সেগুলো সব জানা যাবে 25 নভেম্বর।

কিন্তু দর্শকদের অতদিন পর্যন্ত অপেক্ষা করাল না ওঁরা। জানা গেল একটা বিয়ে তো হচ্ছেই। কিন্তু সেটা প্রসেনজিৎ ঋতুপর্ণার নয়। বরং বিয়েটা হবে ঋষভ বসু (Rishav Basu) এবং ঈপ্সিতা মুখার্জির (Ipshita Mukherjee)।

এই ছবির বিষয়ে ঋষভ বসু জানিয়েছেন যে ঋতুপর্ণা এবং প্রসেনজিতের বিয়ে হচ্ছে, বিষয়টা এভাবেই প্রকাশ্যে আনা হবে। এই ছবিতে দর্শকরা নাচ, গান, ভিলেন সমস্ত কিছুই পাবেন যা 90এর দশকের সিনেমায় থাকত। ফলে এক রাশ নস্টালজিয়া উসকে যাবে এই ছবি দেখতে গিয়ে। এই ছবিতে মুখ্য ভূমিকায় ঋষভ এবং ঈপ্সিতা থাকলেও দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্ত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। উঠে আসবে তাঁদের একাধিক ছবির কথা। এমনটাই জানিয়েছেন অভিনেতা ঋষভ বসু। সম্রাট শর্মা এই ছবির পরিচালনা করেছেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সংস্থা এই ছবির প্রযোজনা করেছে।

সবটা জানার পর একটা প্রশ্ন উঠছে, তাহলে কি ঋষভ বসুর চরিত্রের নাম এই ছবিতে প্রসেনজিৎ হয়েছে? সেটা জানতে হলে ছবিটা দেখতে হবে।

Connect On :