জুটি বাঁধছেন Prosenjit-srabanti, তবে বাবা মেয়ের ভূমিকায় নয়, স্বামী স্ত্রীর ভূমিকায়!

Updated on 27-Jul-2022
HIGHLIGHTS

শ্যুটিং শুরু হতে চলছে সায়ন্তন ঘোষালের পরবর্তী ছবির

লন্ডনের প্রেক্ষাপটে সেই দেশেই শ্যুটিং হবে এই ছবির

অভিনয় দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং শ্রাবন্তী চ্যাটার্জিকে

মায়ার বাঁধন। ছবিটি বহু পুরনো। আর এই ছবিতেই প্রথমবার দেখা গিয়েছিল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) কে। ওই ছবিতে শ্রাবন্তীর বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। কাট টু! মাঝখান 25 বছর কেটে গিয়েছে, বদলে গিয়েছে সম্পর্কের রসায়ন। শ্রাবন্তী এবং প্রসেনজিৎকে এক স্ক্রিনে দেখা যেতে যাবে। তবে এবার আর বাবা মেয়ের চরিত্রে নয়।

এবার তাঁরা আসবেন স্বামী স্ত্রীর চরিত্রে। দীর্ঘ পঁচিশ বছর পর তাঁদের একত্রে বড় পর্দায় দেখা যাবে তাও অন্য সম্পর্কের রসায়নে। পরিচালক সায়ন্তন ঘোষালের (Sayantan Ghoshal) পরবর্তী ছবিতে জুটি বাঁধছেন তাঁরা। এই ছবিতে দেখা যাবে এমন এক জোড়াকে যাঁদের মধ্যে বয়সের মধ্যে রয়েছে বিস্তর ফারাক। এই ছবিটির শ্যুটিং শুরু হবে চলতি বছরের সেপ্টেম্বর মাসে।

কদিন আগেই অভিনেতা শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনীত ছবি অচেনা উত্তম মুক্তি পেয়েছে বড় পর্দায়। এই ছবিতে তিনি উত্তম কুমারের (Uttam Kumar) স্ত্রী গৌরী দেবীর ভূমিকায় অভিনয় করেছেন। অচেনা উত্তম ছাড়াও তাঁর বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে বর্তমানে। কিছুদিন আগেই শ্রাবন্তী লন্ডন থেকে শ্যুটিং সেরে দেশে ফিরলেন। আবার কয়েক মাস পর ফের লন্ডনে উড়ে যাবেন শ্যুটিংয়ের জন্য। পরিচালক সায়ন্তন ঘোষালের পরবর্তী ছবিটির শ্যুটিং লন্ডনেই হবে। এই গল্পটির প্রেক্ষাপট হচ্ছে লন্ডন। ফলে সেখানে শ্যুটিং হবে। তবে এই ছবির নাম কী হতে চলেছে সেটা এখনও ঠিক করা হয়নি। কিন্তু মুখ্য চরিত্রে দেখা যাবে শ্রাবন্তী এবং প্রসেনজিৎকে।

কাবেরী অন্তর্ধান, যেটা পরিচালক কৌশিক গাঙ্গুলির (Kaushik Ganguly) এর তৈরি সেই ছবিতেও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় একত্রে অভিনয় করেছিলেন। তারপর আবার এই ছবি। এখানে তাঁরা স্বামী স্ত্রী, এবং তাঁদের বয়সের মাঝে রয়েছে অনেকটাই ফারাক। লন্ডনে থাকেন তাঁরা। এমনটাই দেখা যাবে এই গল্পে। আর সেখানে তাঁরা একটি সমস্যায় পড়বেন। সেখান থেকে তাঁরা কী করে উদ্ধার হবেন সেটা নিয়েই এই ছবির গল্প। প্রসেনজিৎ এবং সায়ন্তনের একত্রে এটা প্রথম ছবি। তবে শ্রাবন্তী এর আগেও সায়ন্তনের সঙ্গে কাজ করেছেন। রবীন্দ্রনাথ কাব্য রহস্যে তিনি অভিনয় করেছিলেন যেটা সায়ন্তন ঘোষালের পরিচালিত ছবি। সেই ছবিতে শ্রাবন্তীর বিপরীতে রয়েছেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী (Ritwik Chakraborti)।

চলতি বছরে শ্রাবন্তী তিনবার লন্ডন গেলেন শ্যুটিংয়ের জন্য। শ্রাবন্তীর পায়ের তলায় নাকি সর্ষে। প্রচণ্ড ঘুরতে ভালবাসেন তিনি। কিছুদিন আগেই দুবাই থেকে ঘুরে এলেন। এখন ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে। তারপরেই তিনি আবার লন্ডনে পাড়ি দেবেন শ্যুটিংয়ের জন্য। তবে শুধু শ্যুটিং সারবেন এমনটা নয়। কাজের ফাঁকে কান্ট্রি সাইড ঘোরার পরিকল্পনা আছে অভিনেতার। এমনটাই জানা গিয়েছে।

Connect On :