বড় পর্দার পর এবার পৃথ্বীরাজ মুক্তি পাচ্ছে ওটিটিতে, কোন প্ল্যাটফর্মে দেখা যাবে জানেন?

Updated on 30-Jun-2022
HIGHLIGHTS

বড় পর্দার পর এবার ওটিটিতে আসছে অক্ষয় কুমারের পৃথ্বীরাজ

কাল থেকে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে এই ছবি

বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়েছে 200 কোটি বাজেটের এই ছবি

2022 সালটা যেন অক্ষয় কুমারের জন্য মোটেই ভাল যাচ্ছে না। তাঁর একের পর এক ছবি ফ্লপ করছে। বক্স অফিসে (box office) হিট, বা টেনেটুনে চলা তো দুরস্ত! একেবারে মুখ থুবড়ে পড়ছে। 2021 এর সূর্যবংশীর পর অক্ষয়ের এই বছর যে দুটো ছবি রিলিজ করল সেই দুটোই সুপার ফ্লপ করল। প্রথমে বচ্চন পাণ্ডে, তারপর পৃথ্বীরাজ (Prithviraj)। বচ্চন পাণ্ডে এবং পৃথ্বীরাজ দুটো ছবি কয়েক মাসের তফাতে মুক্তি পেলেও ফলটা একই হল।

নির্মাতারা দাবি করেছেন তাঁরা এই ছবিটিকে বহু যত্ন নিয়ে, বিশাল অঙ্কের বাজেট রেখেই তৈরি করেছিলেন কিন্তু লাভ হল না। উল্টে এই ছবিতে একটা মোটা অঙ্কের টাকার ক্ষতি হয়েছে। এই ছবির জন্য অভিনেতাদের পোশাক থেকে শুরু করে সেট নির্মাণ সবের জন্য খরচ করা হয়েছিল বিপুল অঙ্কের টাকা। মোট খরচ হয়েছিল 200 কোটি টাকা! তবুও সেই ছবি চলল। যতই যত্ন সহকারে বানানো হোক না কেন অক্ষয় ভক্ত থেকে শুরু করে আপামর দর্শক কেউই ছবিটাকে পছন্দ করেনি।

আর ভক্তদের "না পাসন্দ" এর উত্তরটা বক্স অফিস থেকেই পাওয়া গিয়েছে। 200 কোটি তো অনেক দূর, বক্স অফিসে 50 কোটি টাকাও উপার্জন করতে পারেনি এই ছবি। এখন সেই পৃথ্বীরাজ আসতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে।

তবে ওটিটিতে এলেও এখানে বিশেষ কিছু লাভ করছে না এই ছবিটি। আমাজন প্রাইমে (Amazon Prime) আসতে চলেছে অক্ষয় কুমারের ছবিটি। আমাজন 10 কোটির বিনিময়ে ছবিটি কিনে নিয়েছে। আগামীকাল আমাজনেই মুক্তি পেতে চলেছে পৃথ্বীরাজ। ছবিটির বড় পর্দায় মুক্তির চার সপ্তাহ পরে আগামীকাল এটি ওটিটিতে আসবে।

1 জুলাই থেকে ওটিটিতে দেখা যেতে চলেছে পৃথ্বীরাজ। এভাবেই নির্মাতারা ছবিটার কারণে হওয়া বাকি ক্ষতির পরিমাণ তোলার চেষ্টা করছেন। বক্স অফিস এবং ওটিটি মিলিয়ে মোট 50 কোটি উপার্জন করবে ছবিটি। কিন্তু বাকি 150 কোটি?

শোনা যাচ্ছে বাকি 150 কোটির মধ্যে 100 কোটি টাকা স্যাটেলাইট চ্যানেল ( Satellite Channels) থেকে তোলার পরিকল্পনা করছে পৃথ্বীরাজ এর টিম। তাও একটা মোটা অঙ্কের ক্ষতির বোঝা থেকেই যাচ্ছে। তবে এই বিষয় নিয়ে অভিনেতা অক্ষয় কুমারের থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি। তিনি আপাতত তাঁর পরবর্তী ছবির দিকেই নজর রেখেছেন।

অক্ষয়ের পরবর্তী ছবি রাম সেতু ওটিটিতে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু তিনি এখন সেই পরিকল্পনা বদলে ঠিক করেছেন বড় পর্দাতেই আনবেন এই ছবিটিকে।

তবে এই দুটোই অক্ষয় কুমারের জীবনের একমাত্র ফ্লপ ছবি নয়। এর আগেও তাঁর বহু ছবি ফ্লপ করেছে। এক বছর তাঁর পরপর 9 টা ছবি ফ্লপ করেছিল। কিন্তু মাঝের কিছু সময় ছবিটা বদলেছিল। তখন অক্ষয় কুমার থাকা মানেই সেই ছবি দারুন ব্যবসা করছিল। 200 কোটির ক্লাবে সেই ছবি জায়গা পাচ্ছিল। কিন্তু হঠাৎই আবার যেন সেই পুরোনো ছবি ফিরে আসছে। তবুও এখনও তাঁর ভক্তরা যথেষ্ট আশাবাদী তাঁর আগামী ছবিগুলো নিয়ে।

Connect On :