আগমনীর তালে, ‘অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেল’ আসার আগেই আমাদের জানান নিজের পছন্দ আর পান মনের জিনিস

Updated on 07-Oct-2018
HIGHLIGHTS

প্রতিবারের মতনই অ্যামাজন এই উৎসবের সময়ে তাদের ‘গ্রেট ইন্ডিয়ান সেল’ নিয়ে আসছে , আর এই সেল চলবে 10-15 অক্টোবর পর্যন্ত

রাত পোহালেই মহালয়া আর মহালয়া মানেই এক বছরের অপেক্ষা শেষ। তার আসা, হ্যাঁ এবারও দশমী হতে হতেই আবার দেশে বিদেশের আপামর বাঙালি দেখে নেবে সামনের বছরের পুজোর দিনখন। বাঙালিদের কাছে পুজো মানে যে কী তা এক কথায় হয়ত বোঝানো মুস্কিল। সব পাওয়া না পাওয়া মানা না মানা মিলিয়ে এক অদ্ভুত অনুভূতি এই সময়টা।

আর এই সবের সঙ্গে অবশ্যই জরিয়ে আছে পুজোর বাজার। আগের মতন পরিচিত দোকানে গিয়ে তাদের সঙ্গে আড্ডা দিয়ে পুজোর শপিং হয়ত এখন হয়না, বা হলেই কম হয়। তাই বলে পুজো থেকে ভাইফোঁটার বাজার করার আনন্দ বা উৎসাহ কোনটাতেই ভাঁটা পড়েনি মানুষের।

তবে এবার আমরা আপনাদের জন্য আপনাদের দরজায় এই বাজার নিয়ে এসেছি বলতে পারনে। তবে এর জন্য আপনাদেরও আমাদের একটু সাহায্য করতে হবে। আসলে আগামী 10-15 অক্টোবর পর্যন্ত ‘অ্যামাজ গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভেল’ য়ের কথা আমরা আপনাদের বলছি। হ্যাঁ সেল শুরু হলে তাদের সেরা সেলের ডালি আমরা আপনাদের কাছে অবশ্যই নিয়ে আসব।  তবে তার আগে আপনারা যদি আমাদের জানান যে ঠিক কোন গ্যাজেট বা ডিভাইস আপনাদের পছন্দের তবে সেই বিষয়ে ডিটেল আমরা আপনাদের সামনে হাজির করব আমাদের প্রিয় বাংলা ভাষায়

আর আপনারা এও জানেন যে এই সময়ের সেলে শুধু যে মোবাইল ফোনের ওপরেই আকর্ষণীয় অফার থাকে তা না সঙ্গে থাকে আরও অনেক দরকারি গ্যাজেটের ওপর আকর্ষণীয় সব ছাড়। তবে দেরি কিসের?

ডিজিট শুধু সেই বিষয়ে বলেই না ভারতের এই উৎসবের মরসুমে প্রত্যেক ভারতীয়র দরকারি ডিভাইস বা গ্যাজেট কেনার বিষয়ে যথাসাধ্য সাহায্য করতে তৈরি। আর শুধু তাই না এভাবে আমরাও সব নিজেদের ভাষার সঙ্গে উৎসব মুখর দেশের সব উৎসবে আপনাদের সঙ্গে যুক্ত থাকব।

তাই আমাদের এই আর্টিকেলের লিঙ্ক গুলিতে ক্লিক করে নিজেদের পছন্দ জানান আর অ্যামাজনের সেরা ডিলের সন্ধান বাজারে ডিল আসার আগেই জেনে যান। আমরা আপনাদের কথা দিচ্ছি আপনাদের পছন্দের গ্যাজেটের ডিলের বিষয়ে আপনাদের দেওয়া তথ্য অনুসারে সেই ডিলের বিষয়ে যাবতীয় তথ্য নিজের ভাষায় আগাম জেনে যান আমাদের এই লিঙ্ক গুলিতে ক্লিক করে

 

Connect On :