Baahubali 3: বাহুবলী 3 কবে আসবে? জানালেন Prabhas

Baahubali 3: বাহুবলী 3 কবে আসবে? জানালেন Prabhas
HIGHLIGHTS

Bahubali তে ডবল রোলে ডবল ধামাকা দর্শকদের উপহার দিয়েছিলেন Prabhas

Baahubali 3 যদি বানানোও হয়, সিনেমাটি রিলিজ করতে অনেক সময় লাগবে

তৃতীয় পার্ট এর বিষয় সিদ্ধান্ত নেবেন পরিচালক S. S. Rajamouli

Baahubali নামটি শোনেনি এমন ভারতীয় পাওয়া প্রায় অসম্ভব। S. S. Rajamouli পরিচালিত Baahubali সিনেমা 2015 সালে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির সমস্ত রেকর্ড তছনছ করে দিয়েছিল। মহিশমতি রাজ্যের বাহুবলী রূপে Prabhas, ভারতীয় দর্শকদের মনে দাগ কেটে গেছে। 2015 সালের ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে বেশি বাজেটের (180 কোটি টাকা) সিনেমাটি একই সাথে তামিল ও তেলেগু ভাষায় শ্যুটিং হয়েছিল এবং এর সাথে হিন্দি ও মালায়ালাম ডাবিং এও রিলিজ করেছিল। সিনেমাটি দেশ ও বিদেশ মিলিয়ে বক্স অফিসে প্রায় 650 কোটি টাকা লাভ করে।

অ্যাকশন-ড্রামা-থ্রিলারে ভরপুর সিনেমাটির দ্বিতীয় পার্টও সুপার হিট। প্রথম দুটি পার্টেই এমন সাফল্যের পর সবাই অপেক্ষা করে আছেন এই সিনেমার তৃতীয় পার্ট দেখার জন্যে। পরিচালক থেকে শুরু করে অভিনেতা সবাইকেই এই একটাই প্রশ্ন করে গোটা ভারতের জনতা। এই বিষয় অবশেষে মুখ খুললেন সুপারস্টার Prabhas। তিনি জানালেন যদি Baahubali 3 বানানোও হয়, সিনেমাটি তৈরী হতে এবং সিনেমাটি রিলিজ করতে অনেক সময় লাগবে। তিনি আরও জানান তার উপর সিনেমাটির তৃতীয় পার্ট নির্ভর করছেনা। তাই Baahubali 3 সিনেমাটি আদেও রিলিজ করবে কি না সে সম্পর্কে তিনি জানেন না। তৃতীয় পার্ট এর বিষয় সিদ্ধান্ত নেবেন পরিচালক S. S. Rajamouli এবং প্রোডাকশন টিম।

Baahubali 3

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন," Baahubali আমার মনের সবচেয়ে কাছের সিনেমা, সে বিষয় নতুন কিছু বলার নেই। এই সিনেমা আমার কেরিয়ারে বিশাল ইম্প্যাক্ট ফেলেছে। কিন্তু আমি সত্যিই জানিনা Baahubali সিরিজের তৃতীয় সিনেমাটি আসবে কি না। এই মুহূর্তে Baahubali এর কোনো কাজ চলছেনা। ভবিষ্যতে যদি ডিরেক্টর ও প্রোডিউসার চান তাহলে অবশ্যই তৃতীয় পার্ট আসবে।"

Bahubali তে ডবল রোলে ডবল ধামাকা দর্শকদের উপহার দিয়েছিলেন Prabhas। অমরেন্দ্র বাহুবলী এবং শিবা এই দুই চরিত্রে তাকে দেখা যায়। Prabhas ছাড়াও সিনেমা দুটিতে নজর কেরেছেন Rana Daggubati, Tamannaah Bhatia, Anushka Shetty, Sathyaraj, Nassar এবং Ramya Krishna। এছাড়াও অভিনয় করেছেন Rohini, Meka Ramakrishna, Adivi Sesh, Tanikella Bharani, Prabhankar এবং আরও অনেক বিখ্যাত অভিনেতা-অভিনেত্রী।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo