Ponniyin Selvan 1এর নয়া রেকর্ড! 450 কোটির ব্যবসা করল 15 দিনে, পিছনে ফেলল বিক্রমকে

Ponniyin Selvan 1এর নয়া রেকর্ড! 450 কোটির ব্যবসা করল 15 দিনে, পিছনে ফেলল বিক্রমকে
HIGHLIGHTS

পোন্নিয়িন সেলভান ছবিটি গড়ল নতুন রেকর্ড

দু সপ্তাহে এই ছবি করল 450 কোটি টাকার ব্যবসা

অভিনয়ে আছে ঐশ্বর্য রাই বচ্চন সহ একাধিক অভিনেতা

Mani Ratnam এর ছবি সকলকে তাক লাগাচ্ছে। দুই সপ্তাহেই দুর্ধর্ষ ব্যবসা করল এই ছবি। Kamal Haasan অভিনীত বিক্রম ছবিটিকে টেক্কা দিয়ে Ponniyin Selvan 1 মাত্র 15দিনেই 450 কোটি টাকার ব্যবসা করে নিল। অবশ্য এটা প্রত্যাশিত ছিল। দক্ষিণের এই দুই ছবির মধ্যে লড়াইয়ে জয় হল পোন্নিয়িন সেলভানের।

বিক্রম ছবিটি মুক্তি পেয়েছিল 3 জুন। সেই ছবিটির মোট বক্স অফিস কালেকশন ছিল 442 কোটি টাকা। আর পোন্নিয়িন সেলভান 1 ছবিটি সেখানে মাত্র দু সপ্তাহেই সেটাকে ছাপিয়ে গেল। 15 দিনে এই ছবিটি 450 কোটি টাকার ব্যবসা করল। দর্শকদের থেকে ভাল সাড়া পাচ্ছে এই ছবিটি।

প্রেক্ষাগৃহ দু সপ্তাহ পরেও ভরা থাকছে। Aishwarya Rai Bachchan অভিনীত ছবি পোন্নিয়িন সেলভান 1 সবারই বেশ মন কেড়েছে। তবে এই ছবি যেমন ব্যবসা করছে তেমনই এই ছবিটি নির্মাণ করতে খরচ হয়েছে। এটা দক্ষিণের অন্যতম ব্যয়বহুল ছবি।

মনি রত্নম পরিচালিত এই ছবিটি তৈরি করা হয়েছে ইতিহাসের প্রেক্ষাপটে। বহু তারকাকে দেখা গিয়েছে এই ছবিতে। ঐশ্বর্য ছাড়াও এই ছবিতে দেখা গিয়েছে কার্তি (Karthi), জয়ম রবি (Jayam Ravi), তৃষা (Trisha), চিয়ান বিক্রম (Vikram), প্রমুখ। এই ছবির সাফল্য দেখে সকলেই দারুন উচ্ছ্বসিত কারণ এক বছরে দক্ষিণের দুটি ছবি সুপারহিট করল। বলা ভাল ব্লকব্লাস্টার হল। তবে সিনেমা নির্মাতারা এখানেই থেমে নেই, তাঁদের আশা আগামী বছর যখন পোন্নিয়িন সেলভান 2 মুক্তি পাবে তখন সেটা প্রথম ভাগের ব্যবসাকে ছাপিয়ে যাবে।

ponniyin selvan

কবে মুক্তি পাবে পোন্নিয়িন সেলভান 2?

যতদূর জানা গিয়েছে মনি রত্নম চাইছেন পরের ভাগের ছবিটি প্রথম ভাগের ছয় থেকে নয় মাস পর মুক্তি দিতে। পুজোর ঠিক মুখেই 30 সেপ্টেম্বর ছবিটি একাধিক ভারতীয় ভাষায় মুক্তি পেয়েছে। পোন্নিয়িন সেলভানে ধরা পড়েছে চোল সাম্রাজ্যের গল্প। সেই সাম্রাজ্যের ওঠা পড়া, ইত্যাদির গল্প দেখা যাবে এই ছবিতে।

Digit.in
Logo
Digit.in
Logo