প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর টুইটার অ্যাকাউন্ট হল হ্যাক, টুইট করে দাবি করল এই জিনিস

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর টুইটার অ্যাকাউন্ট হল হ্যাক, টুইট করে দাবি করল এই জিনিস
HIGHLIGHTS

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Prime Minister Narendra Modi) ব্যক্তিগত ওয়েবসাইটের টুইটার অ্যাকাউন্টটি হ্যাক করা হয়েছে

হ্যাকার করোনার ভাইরাস রিলিফ ফান্ডে অনুদান দেওয়া একটি বিটকয়েন দাবি করেছেন

একটি টুইটে হ্যাকার লিখেছেন, 'জন উইক (hckindia@tutanota.com) এই অ্যাকাউন্টটি হ্যাক করেছে। আমরা পেটিএম মলকে হ্যাক করিনি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Prime Minister Narendra Modi) ব্যক্তিগত ওয়েবসাইটের টুইটার অ্যাকাউন্টটি হ্যাক হয়েছে। বৃহস্পতিবার ভোর তিনটের দিকে ঘটনাটি ঘটে। প্রধানমন্ত্রীর হ্যান্ডেল থেকে বেশ কয়েকটি অযাচিত পোষ্ট করা হয়। হ্যাকার করোনার ভাইরাস রিলিফ ফান্ডে অনুদান দেওয়া একটি বিটকয়েন দাবি করেছেন। তবে এই টুইটগুলি সঙ্গে সঙ্গে মুছে ফেলা হয়েছে।

প্রধানমন্ত্রী মোদীর ব্যক্তিগত ওয়েবসাইটের টুইটার অ্যাকাউন্টে হ্যাকার লিখেছেন, "কোভিড -১৯ এর জন্য নির্মিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রিলিফ ফান্ডে অনুদান দেওয়ার জন্য আমি আপনাদের সবাইকে আবেদন করছি"।

PM Modi Tweeter account hacked

অন্য একটি টুইটে হ্যাকার লিখেছেন, 'জন উইক (hckindia@tutanota.com) এই অ্যাকাউন্টটি হ্যাক করেছে। আমরা পেটিএম মলকে হ্যাক করিনি।' ঘটনাটি এমন সময়ে প্রকাশিত হয়েছে যখন জুলাই মাসে বেশ কয়েকটি বিশিষ্ট ব্যক্তির টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল।

এই বিষয়ে, টুইটার বলেছে যে এটি প্রধানমন্ত্রী মোদীর ওয়েবসাইটের অ্যাকাউন্টের কার্যকলাপ সম্পর্কে সচেতন এবং এটি সুরক্ষিত করার জন্য পদক্ষেপ নিয়েছে। টুইটারের এক মুখপাত্র বলেছেন, 'আমরা পরিস্থিতি সক্রিয়ভাবে তদন্ত করছি। এই সময়ে, অতিরিক্ত অ্যাকাউন্টগুলি প্রভাবিত হচ্ছে সে সম্পর্কে আমরা সচেতন নই।

Narendra Modi twetter account hacked

PayTM মলের ডেটা চুরিতে জন ভিকের নাম সামনে এসছিল

পেটিএম মলের ডেটা চুরির ঘটনায় জন উইক গ্রুপের নামও পাওয়া গেছে। সাইবার সুরক্ষা সংস্থা সাইবাল ৩০ আগস্ট দাবি করেছিল যে জন উইক গ্রুপ পেটিএম মলের ডেটা চুরি করেছে। ফার্ম দাবি করেছে যে হ্যাকার গ্রুপ মুক্তিপণ চেয়েছিল। তবে পেটিএম চুরির দাবিদারদের প্রত্যাখ্যান করেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo