Pippa ছবির টিজার মুক্তি পেল, অভিনয়ে ঈশান খট্টর, 2 ডিসেম্বর শুভমুক্তি

Pippa ছবির টিজার মুক্তি পেল, অভিনয়ে ঈশান খট্টর, 2 ডিসেম্বর শুভমুক্তি
HIGHLIGHTS

পিপ্পা ছবির টিজার প্রকাশ্যে এল

ঈশান খট্টর এই ওয়ার ড্রামা ছবিতে অভিনয় করবেন

ব্রিগেডিয়ার বলরাম সিং মেহতার চরিত্রে ঈশানকে অভিনয় করতে দেখা যাবে

১৫ আগস্ট সাড়ম্বরে দেশ জুড়ে পালিত হল স্বাধীনতা দিবস। আর এদিনই একাধিক হিন্দি এবং বাংলা ছবির টিজার মুক্তি পেল। মূলত যে ছবিগুলো দেশপ্রেমের উপর। অন্যান্য ছবির সঙ্গে এদিন ঈশান খট্টর (Ishaan Khatter) এবং ম্রুণাল ঠাকুর (Mrunal Thakur) অভিনীত পিপ্পা (Pippa) ছবির টিজারও মুক্তি পেয়েছে।

প্রায় দু বছর আগেই এই ছবির বিষয়ে জানা গিয়েছিল। তখন থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা তৈরি হয়েছিল ছবিটিকে নিয়ে। অবশেষে সেই ছবির টিজার সামনে এল। স্বাধীনতা দিবসকেই পিপ্পা (Pippa) ছবির নির্মাতারা বেছে নিলেন টিজার প্রকাশ করার জন্য।

এই ছবিটি আদতে একটি ওয়ার ড্রামা। এবং একদম সত্য ঘটনা অবলম্বনে তৈরি করা হয়েছে। পিপ্পায় (Pippa) বলরাম সিং মেহতার চরিত্রে অভিনয় করবেন ঈশান। বলরাম সিং মেহতা ছিলেন ভারতীয় সেনা বাহিনীর এক ব্রিগেডিয়ার যাঁর 1971 সালে ঘটে যাওয়া ভারত পাকিস্তান যুদ্ধে দারুন অবদান রয়েছে।

pippa teaser out

অভিনেতা স্বয়ং এই টিজার শেয়ার করেছেন এবং লিখেছেন যে আগামী 2 ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি। অর্থাৎ চলতি বছরের দেশেই প্রেক্ষাগৃহে এই ছবিটি দেখা যাবে। একই সঙ্গে তিনি জানিয়েছেন ভারতের স্বাধীনতা দিবসের দিনই এমন এক ছবির ঝলক তাঁরা প্রকাশ্যে আনলেন যেখানে তাঁরা সকলেই সমস্ত মন, শক্তি ঢেলে ছবিটি বানিয়েছেন। ভারতীয় সেনাবাহিনীর বীরত্ব এবং সাহসিকতা সকলের সামনে তুলে ধরা তাঁর কাছে সম্মানের বিষয় বলেই জানিয়েছেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo