পেনড্রাইভ চান, কিম্বা চান অন্য কিছু! তাহলে আজকের এই ডিল দেখতে ভুলবেননা যেন

Updated on 18-Jun-2018
HIGHLIGHTS

আজকের এই তালিকায় পাওয়ার ব্যাঙ্ক থেকে শুরু করে পেন ড্রাইভ সবই আছে

আমরা প্রায়ই অনেক জিনিস কিনব কিবন ভেবেও কিনে উঠতে পারিনা শুধু এই জন্য যে তা কোথায় পাব আর কীভাবে পাব? আর আজকে তাই সেই সব সমস্যার সমাধান হিসাবে পেটিএমমল এই জিনিস গুলির সম্ভার সাজিয়ে আপনাদের জন্য নিয়ে এসেছে। আজকের এই তালিকায় পাওয়ার ব্যাঙ্ক থেকে শুরু করে পেন ড্রাইভ সবই আছে। আসুন তবে দেখা যাক যে আজকে কোন কোন জিনিসের ওপরে কেমন অফার দিচ্ছে পেটিএমমল।

zebra 15000 mAh Power Bank For All Smart Phones

এই জেব্রার পাওয়ারব্যাঙ্কটি আজকে পেটিএমমলে POWERBANK12 প্রোমোকোডের মাধ্যমে কিনলে 483 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 2,499টাকা বলা হয়েছে। আর এটি আজকে হোয়াইট কালারে কেনা যাবে। এটি একটি 15000mAh য়ের ক্ষমতা যুক্ত পাওয়ার ব্যাঙ্ক। আর এর ওজন 240গ্রাম। এখান থেকে কিনুন।

পাওয়ার ব্যাঙ্কের অন্যান্য ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন।

This LED bed lamp is made up of flowers and mushrooms that emit a soft glow to act as a night light.

আপনি যদি নিজের বাড়ির জন্য একটি LED লাইটের সন্ধানে আছেন তবে এই লাইটটি আপনাদের নিশ্চই পছন্দ হবে। এটি আজকে পেটিএমমলে WORLDSTORE কুপনের মাধ্যমে কিনলে 292 টাকায় কেনা যাবে। আর এটি একটি LED লাইট আর এর আসল দাম সাইটে 1,550 টাকা বলা হয়েছে। এটি ABS + সেন্সার যুক্ত। এখান থেকে কিনুন।

স্মার্টলাইটের আরও ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন।

Mobilegear YunTeng YT-228 Mini 17.78 cm

এই ডিভাইসটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 49টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 499টাকা বলা হয়েছে। এটি ডিজিটাল ক্যামেরা, স্মার্টফোনের জন্য ব্যাবহার করা যাবে। এটি 360 ডিগ্রী মোবাইল ট্রাইপড রোটেটিং বল যুক্ত। এখান থেকে কিনুন।

এই জাতীয় আরও ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন।

Philips SHE1405BK In Ear Headset

ফিলিপসের এই ইন ইয়ার হেডসেটটি আজকে পেটিএমমলে ONCEAMONThH কুপনের মাধ্যমে কিনলে 169টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 429টাকা বলা হয়েছে। এটি একটি ইন-ইয়ার হেডসেট আর এটি ডিপবসের। আর এতে একটি 1.2 মিটার লম্বা কেবেল আছে। এটি আজকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

আরও হেডফোন আর ইন-ইয়ার হেডসেটের ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন।

HP V236W USB 2.0 16 GB Utility Pen Drive 

এই পেন ড্রাইভটি পেটিএমমলে  ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 280 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 750টাকা বলা হয়েছে। আর এটি একটি USB 2.0  টাইপের পেনড্রাইভ। আর এটি 16GB ক্যাপাসেটির পেনড্রাইভ। এটি আজকে সিলভার কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

আরও পেনড্রাইভের ডিল দেখতে হলে এখানে ক্লিক করুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। আর অতিরিক্ত 200টাকার ডিস্কাউন্ট পেতে হলে DIGIT কোড ব্যাবহার করুন।

Connect On :