ওয়াশিং মেশিন থেকে শুরু করে গিজার সবই আজকের সেলে হাজির

Updated on 25-Oct-2018
HIGHLIGHTS

আজকে আপনারা এই সব সেরা ডিলের মধ্যে থেকে নিজের পছন্দের সব বাড়ির জিনিস সহজেই নিজের করতে পারবেন

আজকে আরও একবার দারুন সব অফার নিয়ে হাজির হয়েছে পেটিএমমল। আর তাদের এই সেলে আজকে আপনারা LEDT TV, থেকে গিজার সব কিছুর বিপুল সম্ভারের ওপরে দারুন সব অফার পাওয়া যাচ্ছে। আর আজকে যদি এর মধ্যে থেকে কিছু আপনাদের পছদন হয় তবে তা সহজেই সাইট থেকে কিনতে পারবেন। তবে আসুন এই ডিল গুলি দেখে নেওয়া যাক।

LED TV

আজকে আপনারা পেটিএমমলের এই সেরা ডিলে অনেক টেলিভিশানের ওপরে দারুন সব অফার পাওয়া যাচ্ছে। আজকে এই সেল আপনারা সোনির টেলিভিশান যেমন 44,990 টাকায় এমনি পাবেন আর সঙ্গে যদি প্রোমোকোড ব্যাবহার করেন তবে ক্যাশব্যাকের সঙ্গে পাবেন। শুধুই যে সোনির এই টেলিভিশান গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Microwave Ovens

আপনারা যদি দারুন সব মাইক্রোওভ ওভেনের সন্ধানে আছেন তবে আজকের এই দারুন ডিল গুলি আপনাদের পছন্দ হবে। এই ডিলে আপনারা Samsung, IFB ইত্যাদি সব ব্র্যান্ডের মাইক্রোওভ ওভেন ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন। আর এর সঙ্গে থাকবে ক্যাশব্যাকের সুযোগও। এখান থেকে কিনুন।

Geysers

হিমের পরশ চারিদকে পাওয়া যাচ্ছে। আর এর মধ্যেই ট্যাঙ্কের জল ঠান্ডা হওয়াও শুরু হয়ে গেছে। আর এই সময়ে দরকার হয় গিজারের। আর আপনারা যদি বিভিন্ন ব্র্যান্ডের দারুন সব গিজার ডিস্কাউন্ট আর ক্যাশব্যাক অফারের সঙ্গে কিনতে চান তবে আজকের এই সেলে কিনতে পারবেন। এই সেলে বাজাজ থেকে AO স্মিথ সবার গিজারই ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Washing Machines

আপনারা কী এর আগের সেলে দারুন সব ওয়াশিং মেশিনের অফার মিস করে গেছেন? তবে আজকের এই সেলে আপনারা এখানে LG,IFB, Whirlpool সহ অসংখ্য ব্র্যান্ডের দারুন সব ওয়াশিং মেশিন দারুন সব অফারে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Refrigerators

দারুন সব রেফ্রিজেটারের ওপরে দারুন অফার আজকের এই ডিলে পাওয়া যাচ্ছে। আপনারা ডাবাল ডোর, বা সিঙ্গেল ডোর যে ফ্রিজের যত লিটারের ফ্রিজ কিনতে চান সেই সব আজকের এই ডিলে কিনতে পারবেন। আর এখানে আপনারা দারুন সব ব্র্যান্ডের দারুন সব ফ্রিজ কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Air Conditioners

আপনারা কী একটি এয়ার কন্ডিশানার কিনতে চান? তবে আর চিন্তা নেই স্প্লিট হোক বা উইন্ডো সব রকমের দারুন সব এয়ার কন্ডিশানার আপনারা আজকের এই ডিলে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Dishwashers

একটি অটোমেটিক ডিশওয়াশার এখন অনেকেরই কাজে লাগে। আর আজকে সেই ডিশওয়াসারের বিপুল রেঞ্জের ওপরে দারুন সব অফার পাওয়া যাচ্ছে। আর আপনারা এর মধ্যে থেকে নিজেদের পছন্দ অনুসারে ডিশওয়াসার নিতে পারবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন হতে পারে, আর সাইটের এই দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :