Paytm মলে এই ডিভাইস গুলির ওপর ডিস্কাউন্ট আর ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে

Updated on 30-Mar-2018
HIGHLIGHTS

Mi Max 2, Moto G5s Plus, সহ বেশ কিছু ডিভাইস এই তালিকায় আছে

Paytm মলে স্মার্টফোন, এয়ারকন্ডিশানার মাউস সহ বেশ কিছু ডিভাইসের ওপর ভাল ডিস্কাউন্ট আর ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। আর আমরা এখানে এই ডিভাইসের লিস্টে সেই সব কিছুই বলব যার ওপর পেটিএম মলে ডিস্কাউন্ট আর ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। আমরা এখানে আপনাদের সেই প্রোমোকোডের বিষয়েও বলব যার মাধ্যেম ক্যাশব্যাকের সুযোগ পাওয়া যাবে। তেব আসুন এই অফার গুলি একবার ভাল রকে দেখা যাক।

Mi Max 2: Paytm মলে এই স্মার্টফোনটির ওপর 11% ডিস্কাউন্টে 15,999 টাকায় পাওয়া যাচ্ছে আর তার পরে এটি MOB500 প্রোমোকোডের ব্যবহারের পরে 500 টাকার ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। এই প্রোমোকোডের ওপরে ক্যাশঅন ডেলিভারির অপশান নেই। এটি  4GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত। এখান থেকে কিনুন

 

Moto G5s Plus: Paytm মলে এই স্মার্টফোনটির ওপর 16%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে আর তার পরে এটি 14,280 টাকায় কেনা যাচ্ছে। আর এর সঙ্গে MOB10 প্রোমোকোডের ব্যাবহার করলে আপনারা 10%  য়ের ক্যাশব্যাক পাবেন। আর মানে এই যে এটি আপনারা 1428 টাকায় কিনতে পারবেন। আর এর ওপর মান্থলি ইন্সটলমেন্টের অপশানও আছে। এখান থেকে কিনুন। 

Hitachi 1.5 Ton 5 Star Window AC: Paytm মলে এই ইউন্ডো এয়ারকন্ডিশানারটি 12% ডিস্কাউন্টের সঙ্গে 30,890 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে ACOFFER12 প্রোমোকোডের ব্যবহার করলে 12%  য়ের ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। আর এর মানে এই যে এর পরে আপনারা 3707 টাকা বাঁচাতে পারবেন। এটি মান্থলি ইন্সটলমেন্টেও কেনা যাবে। এখান থেকে কিনুন। 

LG 43" (108 cm) Full HD Smart TV LED: Paytm মলে আজকে এই টেলিভিশানটির ওপর 25%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে আর তার পরে এটি 41,050 টাকায় কেনা যাচ্ছে। আর এর সঙ্গে LAPP16 প্রোমোকোডের ব্যবহার করলে আপনারা 16% য়ের ক্যাশব্যাক পাবেন। আর এর মানে এই যে আপনারা এটি কিনে  6979 টাকা বচাতে পারবেন। এখান থেকে কিনুন

2.4Ghz Mini Portable Wireless Optical 2000DPI Adjustable Professional Gaming Mouse: Paytm মলে এই গেমিং মাউসটির ওপর 86%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে আর এর পরে এটি আপনারা 399 টাকায় কিনতে পারবেন। এই পোর্টেবেল অপটিকাল গেমিং মাইসটি পিসি আর ল্যাপটপে গেমিং করার জন্য ভাল। এখান থেকে কিনুন।

 

আমাদের YouTUbeয়ে সাবক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন বা অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, আর এই সব কিছু সেই সাইটের ব্যাক্তিরা করতে পারেন।

 

Connect On :