Payrtm য়ের মহা ডিলে হাজির এবার দারুন বাইক!

Updated on 12-Oct-2018
HIGHLIGHTS

আর তাই আপনারা আজকের এই সেরা ডিলের মধ্যে থেকে কিছু আপনাদের পছন্দ হলে তা সহজেই এখান থেকে নিজের করতে পারবেন

আমরা সবাই জানি যে পেটিএমমল এখন তাদের মহাক্যাশব্যাক অফার নিয়ে হাজির হয়েছে। আর এই অফারে আপনারা আজকের সেরা ডিলে কিছু বাইকও নিজের করতে পারবেন। আর পুজোর ঠিক আগে আগে এরকম এক দারুন অফারের সদ্বব্যাবহার অনেকেই করতে চাইবেন। আর তাই আপনারা আজকের এই সেরা ডিলের মধ্যে থেকে কিছু আপনাদের পছন্দ হলে তা সহজেই এখান থেকে নিজের করতে পারবেন। আর আপনারা ভবিষ্যতে আরও কী ধরনের ডিল দেখতে চান তা এখানে দেওয়া লিঙ্কে ক্লিক করে আমাদের জানাতে পারবেন।

Honda Activa i Standard

আজকে এই হন্ডার অ্যাক্টিভ স্কুটিটি আপনারা এবার আজকের পেটিএমমলের এই দারুন সেলে মাত্র 46,692 টাকায় কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Honda Activa 5G DLX

আজকে এই হন্ডা অ্যাক্টিভ 5G DLX স্কুটারটি আপনারা পেটিএমমল থেকে 53,749 টাকায় কিনতে পারবেন। আর এটি HONDAMALLV300 প্রোমোকোডে কিনলে আপনারা আরও 1000 টাকার ক্যাশব্যাক পাবেন। এখান থেকে কিনুন।

Hero Motocorp Super Splendor

আজকে এই স্প্লেন্ডার বাইকটি আপনারা পেটিএমমল থেকে মাত্র 46,700 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে আপনারা যদি HEROMALL5000 কুপন ব্যাবহার করেন তবে আরও 1000 টাকার ক্যাশব্যাক পাবেন। এখান থেকে কিনুন।

Hero Motocorp Super Splendor

আজকে এই সুপার স্পেলন্ডার বাইকটি আপনারা 46,700 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে আপনারা যদি এতে HEROMALL5000 প্রোমোকোড ব্যাবহার করেন তবে এর সঙ্গে আপনারা আরও 1000 টাকার ক্যাশব্যাক পাবেন। এখান থেকে কিনুন।

Hero Motocorp Passion Pro 110 Disc

আজকে আপনারা এই হিরোরা বাইকটি দারুন কালারে মাত্র 53,683 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে যদি আপনারা পেটিএমের JACKPOTOFFER কুপন ব্যাবহার করেন তবে আপনারা এর সঙ্গে আরও কিছু অফার পাবেন। এখান থেকে কিনুন।

Hero Motocorp Glamour Digital Silver

আজকে এই হিরো মোটোরকর্প বাইকটি আপনারা পেটিএমমলে মাত্র 57,800 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে এতে যদি HEROMALL500 প্রোমোকোড ব্যাবহার করেন তবে আপনারা 1000 টাকার ক্যাশব্যাক পাবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন হতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই পাবেন।

Connect On :