পেটিএম মহাক্যাশব্যাক কার্নিভাল আসতে চলেছে

Updated on 26-Sep-2019
HIGHLIGHTS

পেটিএম মহা ক্যাশ ব্যাক শুরু হবে

টিভি থেকে ফোন সব আছে এই ডিলে

HDFC কার্ডে পাবেন বিশেষ ছাড়

ভারতে উৎসবের মরশুম শুরু হয়েগেছে, আর উৎসবের সময় কে আরও উৎসব মুখরিত করার জন্য ভারতের সব ই কমার্স সাইটই নিজস্ব স্পেশাল সেল বা অফার নিয়ে এসেছে। এর মধ্যেই আমরা আপনাদের জানিয়েছি যে ফ্লিপকার্ট তাদের বিগ বিলিয়ান ডে সেল আর অ্যামাজন তাদের অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেল নিয়ে আসছে।

আর এসবের মধ্যে আজকে আমরা এখানে আপনাদের জানাব যে পেটিএম ও এই সময়ে পিছিয়ে নেই। দুর্গা পুজোর সামনে সামনে আপনারা পাবেন পেটিএমের মহাক্যাশব্যাকের অফার। এই অফার একাধিক জিনিসের ওপরে দারুন সব অফার নিয়ে এসেছে পেটিএম।

পেটি এম তাদের এই ডিলের নাম দিয়েছে পেটিএম মহাক্যাশব্যাক কার্নিভাল। আর এই সময়ে আপনারা পাবেন HDFC র কার্ড ব্যাবহারে কেনাকাটায় 10% য়ের ইন্সটান্ট ডিস্কাউন্টয় আর সঙ্গে থাকবে নো কস্ট EMI এর সুযোগও। শুধু তাই না ই সাইট থেকে জানা গেছে যে তারা আনবে 12PM-4MP র প্রাইস ড্রপের সুযোগ আর সিনেমা প্রেমীদের জন্য থাকবে বলিউড কুইজের দারুন এক বিষয়। স্পিন দ্যা হোয়েল বলে আরএও একটি সেগমেন্টে তারা আনছে আর এর সঙ্গে আছে  8MP-12AM য়ের মধ্যে ফ্ল্যাশ সেল যা ক্রিকেট স্ম্যাশ নামে আসবে।

এর সঙ্গে মোবাইল ফোনের জন্য আনছে 10,000 টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুযোগ। সঙ্গে থাকবে No Cost EMI আর ফ্রি শিপিং বার এক্সচেঞ্জ অফারের মতন দারুন সুযোগ।

আবার আপনারা বোটের হেডফোন এখানে এই সময়ে 399 টাকার প্রাথমিক দামে কিনতে পারবেন। আর এর সগ্নে আপনারা পাবেন ক্যামেরার ওপরে দারুন অফার যা 30% পর্যন্ত ছাড় দিচ্ছে। আর পেন ড্রাইভও যদি কিনতে চান তবে তাও পাবেন এখানে ভাল রকমের অফারে।

আবার যদি এই সময়ে পেটিএম থেকে টিভি ও সেই জাতীয় কিছু কিনতে চান তবে তাতেও আছে দারুন অফার। সেক্ষেত্রে 55% পর্যন্ত ছাড় পেতে পারেন টেলিভিশানে আর ফায়ার টিভি স্টিকও আছে এই তালিকায় আবার ডিশ টিভির সেটটপ বক্স ও এখানে 80% পর্যন্ত ছাড়ে কিনতে পারবেন।

শুধু যে এই সব তা না নিজেকে আর সবাই কে সাজাতে চাইলে জামাকাপড় থেকে জুতো, ঘড়ি সবেতেই পাবেন দারুন সব ডিল।

Connect On :