ওয়েবক্যাম হোক বা গেমিং মাউস এসবই আজকে পান ব্যাপক অফারের সঙ্গে

Updated on 19-Jun-2018
HIGHLIGHTS

আজকের এই তালিকায় যেমন ওয়েবক্যাম আছে তেমনি আছে গেমিং মাউসও

আজকে পেটিএমমল যে জিনিস গুলির জন্য আপনাদের জন্য স্পেশাল অফার নিয়ে এসেছে তার মধ্যে বেস মজার কিছু জিনিসও আছে। আবার আছে এখনকার সময়ের কিছু ভীষণ দরকারি জিনিসও। আজকের এই তালিকায় যেমন ওয়েবক্যাম আছে তেমনি আছে গেমিং মাউসও। শুধু তাই নয় এর সঙ্গে আছে আরও অনেক কিছু। আসুন দেখা যাক যে কি জিনি কেমন ডিস্কাউন্টের সঙ্গে দেওয়া হচ্ছে।

HD 12.0MP 3 LED USB Webcam Camera with Mic & Night Vision for PC Blue

এই ওয়েবক্যামটি আজকে CAC15 কুপনের মাধ্যমে কিনলে পেটিএমমল থেকে 508 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম 1320টাকা। আর এটি 9.9cmx9.9cmx9.9cm য়ের ডায়মেনশানের। এখান থেকে কিনুন।

Wired 8 Buttons Professional Led Gaming Mouse Mice For PC Mac Win 7

এই ওয়ার যুক্ত LED গেমিং মাউসটি আজকে পেটিএমমলে WORLDSTORE কুপনের মাধ্যমে কিনলে 508টাকায় কেনা যাবে। আর এর আসল দাম 1,662টাকা বলা হয়েছে। এটি একটি আন্তর্জাতিক প্রোডাক্ট। এটি গেমারদের ভাল লাগবে। এখান থেকে কিনুন।

Rondaful Black USB Flash Drive Metal Pendrive USB Stick 4GB Pen Drive Storage Device U Disk 

এই USB ফ্ল্যাশ ড্রাইভ মেটাল পেনড্রাউভটি আজকে পেটিএমমলে WORLDSTORE কুপনের মাধ্যমে কিনলে 429টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1431টাকা বলা হয়েছে। এটি USB 2.0 ইন্টারফেস যুক্ত। এখান থেকে কিনুন।

Mini Wireless Bluetooth Keyboard For iPhone 4G 4S PS3 PC iPad 2 3

এই ছোট ওয়ারলেস কিবোর্ড আইফোনের জন্য তৈরি, আর আজকে এটি পেটিএমমলে WORLDSTORE কুপনের মাধ্যমে কিনলে 817টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,922টাকা বলা হয়েছে। আর এটি ব্ল্যাক নিউ কালারে পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

Mini Handheld USB Charge Spray Humidifier Air Conditioning Fan

এই USB চার্জ স্প্রেটি আজকে পেটিএমমলে WORLDSTORE কুপনের মাধ্যমে কিনলে 999টাকায় কেনা যাবে। আর এরা আসল দাম সাইটে 1,175টাকা বলা হয়েছে। আর এটি আজকে গ্রিন কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

2Pcs 3.5mm Male to 2Female Stereo Audio Headphone Earphone Splitter Adapter

এই ডিভাইসটি পেটিএমমল থেকে আজকে WORLDSTORE কুপনের মাধ্যমে কিনলে 224 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম 498টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

High Quality Pencil USB Flash Drive U Disk Pen Stylus Pen Fashion Ballpoint Pen Drive Memory Cards Pen Drive Black 16GB 

আজকে এই পেনসিল USB ফ্ল্যাশ U ডিস্ক পেনটি পেটিএমমলে WROLDSTORE কুপনের মাধ্যমে কিনলে 613টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 2,043টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

অন্যান্য ডিলের জন্য এখানে ক্লিক করুন।

নোটঃ সাইটে জিনিসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে জিনিসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Connect On :