‘ফোনে নেই চার্জ, সুইচ অফ ফোন চিন্তায় সবাই!’, আর নেই চিন্তা সাথে থাকলে পাওয়ার ব্যাঙ্ক

‘ফোনে নেই চার্জ, সুইচ অফ ফোন চিন্তায় সবাই!’, আর নেই চিন্তা সাথে থাকলে পাওয়ার ব্যাঙ্ক
HIGHLIGHTS

আপনি নিজের জন্য পাওয়ার ব্যাঙ্ক কিনতে চাইলে এই অফারের সুবিধা নিতে পারেন

আমরা প্রতিদিনের মতন আজকেও বেশ কিছু ভাল ডিস্কাউন্ট অফারের খবর আপনাদের জন্য নিয়ে এসেছি। আর আজকে এই তালিকায় আছে বিভিন্ন জিনিসের পাওয়ার ব্যাঙ্ক। আর আজকের এই ফারের মাধ্যমে পাওয়ায়র ব্যাঙ্ক কিনে আপনি এই অফারের সুযোগ নিতে পারবেন। তবে আসুন দেখা যাক যে আজকে কোন কোন পাওয়ার ব্যাঙ্কের ওপর পেটিএমমল কেমন অফার দিচ্ছে।

The Zebra High Speed Charging Power Banks,

আজকে এই পাওয়ারব্যাঙ্কটি পেটিএমমল থেকে ONCEAMONth কুপনের মাধ্যমে কিনলে 299টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,499টাকা বলা হয়েছে। এই পাওয়ার ব্যাঙ্কটি একটি 1500mAhয়ের ক্ষমতা সমপন্ন পাওয়ার ব্যাঙ্ক। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Linonix High Speed Charging Power Bank

আজকে Loinixয়ের এই পাওয়ারব্যাঙ্কটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 299টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,499টাকা বলা হয়েছে। আর এই পাওয়ারব্যাঙ্কটির ক্ষমতা 10400mAHয়ের। আর এটি সব স্মার্টফোনের সঙ্গেই ব্যাবহার করা যাবে। আর এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Ambrane P-1122 Power Bank

আজকে এই Ambrane ব্র্যান্ডের সুন্দর দেখতে পাওয়ার ব্যাঙ্কটি পেটিএমমলে POWERBANK18কুপনের মাধ্যমে কিনলে 655টাকায় কেনা যাবে। আর এর ব্যাটারি 1000mAHয়ের। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Intex IT-PB11K Power Bank

আজকে এই পাওয়ারব্যাঙ্কটি পেটিএমমল থেকে POWERBANK 18 কোডের মাধ্যে কিনলে 999টাকায় কেনা যাবে। আর এর আসল দাম এমনিতে 1,899টাকা বলা হয়েছে। এই সুন্দর দেখতে পাওয়ার ব্যাঙ্কটির ক্ষমতা 1100mAHয়ের। এর ওজন 180গ্রাম। আর এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন ।

Micromax Power Bank

এবার আমরা এই মাইক্রোম্যাক্সের পাওয়ার ব্যাঙ্কটির বিষয়ে দেখে নি। এই পাওয়ার ব্যাঙ্কটির দাম এমনিতে 2,099টাকা। তবে এটি POWERBANK18 কুপনের মাধ্যমে কিনলে 799টাকায় কেনা যাবে। আর এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

WST A48 POWER BANK

আজকে এই পাওয়ার ব্যাঙ্কটি পেটিএমে POWRBANK18 প্রোমোকোডের মাধ্যমে কিনলে 499টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 2,099টাকা বলা হয়েছে। এর ক্ষমতা 1000mAH। আর এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Karbon PolYmer 10 Power Bank

আজকে এই কার্বনের পাওয়ার ব্যাঙ্কটি পেটিএমমলে POWERBANK18 প্রোমোকোডের মাধ্যমে কিনলে 599টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,999টাকা বলা হয়েছে। আর এটি একটি 1000mAHয়ের পাওয়ার ব্যাঙ্ক। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Pinnalcz Powerbank

আজকে এই 1,499টাকার পাওয়ার ব্যাঙ্কটি পেটিএমমলে POWERBANK18 প্রোমোকোডের মাধ্যমে কিনলে 499টাকায় কেনা যাবে। আর এর ক্ষমতা 12500mAH। আর এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাচ্ছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে হাতে হাতে পেমেন্ট পান। অতিরিক্ত 200টাকার লাভ পেতে হলে DIGIT কোডটি ব্যাবহার করুন।

Digit.in
Logo
Digit.in
Logo