গরমের হাত থেকে বাঁচতে ঠান্ডা এসি কিনতে চাইলে আজ পেটিএম মলের অফার গুলি দেখতে পারেন

Updated on 04-Jun-2019
HIGHLIGHTS

ইয়েস ব্যাঙ্কের কার্ডে কেনাকাটা করলে 10% এক্সট্রা ক্যাশ ব্যাকের সুযোগ

আর আপনারা এই এসি গুলি ইনভার্টার সহ কিনতে পারবেন

‘দারুন দহন দাহে…’ যখন প্রান যায় যায় তখন মনে হয় একটু শীতল পরশ পেলে দারুন হত। শীতল পরশের একাধিক উপকরন বাংলার বুকে আছে সেই নিয়ে কোন সন্দেহ নেই। তবে এই সময়ে অনেক সময়েই এয়ারকন্ডিশানার বা এসির দরকার হয়।

আপনারা যদি এই সময়ে একটি দারুন এসি কিনতে চান তবে আজকের পেটিএম মলের এই এসি গুলি আপনার কাজে আসতে পারে। এই এসি গুলির সবই ইনভার্টার সহ আর এই এসি গুলি এখানে ডিস্কাউন্টের পরে যদি Yes ব্যাঙ্কের কার্ডে কেনাকাটা হয় তবে আপনারা আরও 10% ক্যাশব্যাকের সুযোগ পাবেন।

Voltas 1 Ton 3 Star Inverter Split Ac

আপনারা আজকে এই ভোল্টাসের এয়ারকন্ডিশানারটি পেটিএম মলে মাত্র 27,590 টাকায় কিনতে পারবেন। আর এটির আসল দাম এখানে 36,990 টাকা বলা হয়েছে। আর এটি একটি 1 টনের এসি আর এটি আপনারা সাদা রঙে কিনতে পারবেন, আর এটি ইনভার্টার যুক্ত স্প্লিট এসি। এখান থেকে কিনুন।

Hitachi 1 Ton 3 Star Inverter Split Ac

হিতাচির এই স্প্লিট এসিটি আপনারা আজকে এখানে 31,500 টাকায় কিনতে পারবেন। এই ইনভার্টার সহ এয়ারন্ডিশানারটির আসল দাম এখানে 41,290 টাকা বলা হয়েছে। এটি 3 স্টার রেটিংয়ের এয়ার কন্ডিশানার। এখান থেকে কিনুন।

Lloyd 1 Ton 3 Star Inverter Split Ac

আপনারা এই লিলেডের এয়ার কন্ডিশানারটি এখানে মাত্র 29,234 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 44,000 টাকা বলা হয়েছে। এটির সঙ্গে 10% এক্সট্রা ক্যাশব্যাক পেতে পারেন ইয়েস ব্যাঙ্কের কার্ডে কেনাকাটা করলে। এখান থেকে কিনুন।

Panasonic 1 Ton 3 Star Inverter Split Ac

আপনারা এই প্যানাসনিকের এয়ারকন্ডিশানারটি এখানে মাত্র 30,360 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 39,100 টাকা বলা হয়েছে। এটির সঙ্গেও ইয়েসব্যাঙ্কের অফারটি আছে। এখান থেকে কিনুন।

Koryo 1 Ton 3 Star Inverter Split Ac

আপনারা আজকে এই এসিটি এখানে দারুন উজ্জল লাল রঙে কিনতে পারবেন। আর এটি এখানে আপনারা 28,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 38,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Whirlpool 1 Ton 3 Star Inverter Split Ac

আপনারা এই ওয়ার্লপুলের এয়ারকন্ডিশানারটি আজকে এখানে 29,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 48,000 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা সাদা রঙে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :