বাড়ির জন্য জিনিস কিনতে চাইলে আজকের পেটিএম মলের এই দারুন অফারের সুযোগ নিন

Updated on 20-Jun-2019
HIGHLIGHTS

এই সেলে টিভি থেকে ফ্রিজ সবই কিনতে পারবেন

পাওয়া যাবে ক্যাশব্যাকের সুযোগও

আপনারা যদি আপনাদের বাড়ির জন্য দারুন সব হোম অ্যাপ্লায়েন্স কিনতে চান তবে আজকের এই ডিলে আপনারা পেটিএম মল থেকে দারুন সব হোম অ্যাপ্লায়েন্স কিনতে পারবেন। এখানে আপনারা টিভি থেকে এসি, রেফ্রিজেরেটার থেকে হোম থিয়েটার সবই নিজের করতে পারবেন। আর এর সঙ্গে আছে ক্যাশ ব্যাকের সুযোগ। আসুন তবে আর দেরি না করে এই দারুন অফার গুলি দেখা যাক।

TV ডিলস

আজকে আপনারা পেটিএমে দারুন সব টেলিভিশানের ওপরে দারুন সব ডিস্কাউন্ট পাবেন। আর এখানে আপনারা স্যামসাং থেকে শুরু করে LG র সব ধরনের টিভিই আপনারা কিনতে পারবেন। আর এখানে আপনারা ক্যাশব্যাকে 2217 টাকা বা তার বেশি ক্যাশব্যাকও পেতে পারেন।

এয়ার কন্ডিশানারের ডিল

আপনারা আজকে এখানে পেটিএম মলে উইন্ডো এসি থেকে স্প্লিট এসি সব ধরনের এসি কিনতে পারবেন। আর এই এসি গুলি আনারা এখানে দারুন ক্যাশব্যাকের সঙ্গেও কিনতে পারবেন।

এয়ার কুলার ডিল

আপনারা গরমে অতিষ্ঠ হয়ে উঠেছেন কিন্তু এই সময়ে কোন কারনে এসি কিনতে পারছনে না সে ক্ষেত্রে আপনারা এখানে ডিলের সেরা কিছু এয়ার কুলার নিজের করতে পারবেন। এখান থেকে আপনারা সিম্পফনির দারুন সব এয়ার কুলার নিজের করতে পারবেন। এখানে 15 লিটারারের কুলার যেমন পাবেন তেমনি পাবেন 56 লিটারের কুলার।

রেফ্রিজেরেটার ডিল

আপনারা যদি ভাল সিঙ্গেল বা ডাবাল ডোর রেফ্রিজেরেটার কিনতে চান তবে আজকে সেই জন্য দারুন অফার নিয়ে এসেছে পেটিএম মল। এখানে আপনারা দারুন সব রেফ্রিজেরেটারে পাবেন দারুন ডিল আর সঙ্গে আছে ক্যাশ ব্যাকের সুযোগও।

ওয়াশিং মেশিনের ডিল

আপনারা যদি একটি দারুন ওয়াশিং মেশিন কিনতে চান তবে আজকের এই ডিলে আপনারা একাধিক দারুন ওয়াশিং মেশিন কিনতে পারবেন। ফ্রন্ট লোড হোক কি টপ লোড সব ধরনের ওয়াশিং মেশিনই আপনারা এখানে দারুন অফারে কিনতে পারবেন।

হোম থিয়েটারের ডিল

আপনারা যদি নিজের টেলিভিশানের জন্য বা এমনিই একটি ভাল হোম থিয়েটার কিনতে চান তবে আজকে এখানে একাধিক দারুন অফারে সেই সুযোগ পাবেন। এখানে সোনির হোম থিয়েটারও কেনা যাবে ক্যাশব্যাকের সঙ্গে।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন হতে পারে সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তি রাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :