জন্মদিনেই মুক্তি পেল কিং খানের ছবি ‘পাঠানের’ টিজার, কী ছিল তাতে?

জন্মদিনেই মুক্তি পেল কিং খানের ছবি ‘পাঠানের’ টিজার, কী ছিল তাতে?
HIGHLIGHTS

দীর্ঘ অপেক্ষার পর মুক্তি পেতে চলেছে শাহরুখ খান অভিনীত ছবি পাঠান

শাহরুখের জন্মদিনেই মুক্তি পেল টিজার

মার্চ মাসে টিজার প্রোমো প্রকাশ্যে এসেছিল এই ছবির

Pathaan নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার পারদ চড়ছে। হবে নাই বা কেন! এত বছর পর যে কিং খানের ছবি বড় পর্দায় মুক্তি পেতে চলেছে। Shahrukh Khan অভিনীত এই ছবির পোস্টার ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। 2022 সালের মার্চে পাঠান ছবির টিজার প্রোমো লঞ্চ করে। এবার শাহরুখের জন্মদিনের দিনই এই ছবির টিজার মুক্তি পেল। এখন কেবল ছবিটির অপেক্ষা পাওয়ার পালা।

পাঠান ছবিতে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে Deepika Padukone, John Abraham কে। এই ছবিতে বলিউডের বাদশাহকে দেখা যাবে একদম নতুন লুকে। তাঁর এই নতুন লুক নিয়ে এমনিতেই ভক্তকুল পাগল হয়ে গিয়েছে। এখন তাঁরা অধীর আগ্রহে ছবির অপেক্ষা করছেন। সামনের বছর বড় পর্দায় মুক্তি পাচ্ছে এই ছবি।

2 নভেম্বর 2022 সালে শাহরুখ খান 57 বছরে পা দিলেন। এদিন তাঁর বাড়ি, মন্নতের সামনে অগণিত ভক্ত ভিড় জমিয়েছিলেন তাঁকে একটিবার দেখার জন্য। গোটা দিন জুড়ে কিং খান বহু শুভেচ্ছা পেয়েছেন। আর তাই সেদিনই তিনি তাঁর ভক্তদের উপহার দিলেন রিটার্ন গিফট। এদিন মুক্তি পেল পাঠান ছবির টিজার। 2023 সালের 25 জানুয়ারি প্রেক্ষাগৃহে এই ছবি মুক্তি পেতে চলেছে। এটি একটি অ্যাকশন মুভি। সেখানে দেখা যাবে শাহরুখ দীপিকা, এবং জন আব্রাহামের ধুন্ধুমার অ্যাকশন দৃশ্য। এই ছবিটি হিন্দি ভাষার সঙ্গে তামিল, তেলেগু ভাষাতেও রিলিজ করা হবে বলে জানা গিয়েছে।

Pathaan Teaser

জন্মদিনের দিন শাহরুখ নিজেই এই ছবির টিজার পোস্ট করে লেখেন, কুরসি পে পেটি বাঁধ লিজিয়ে। এই বিষয়ে উল্লেখযোগ্য, 2022 সালের মার্চ মাসে এই ছবির টিজার প্রোমো লঞ্চ করেছিল। সেখানে দেখা গিয়েছিল পাঠান ছবিতে শাহরুখ খানের লুক কেমন হবে। এই ছবিটি একটি স্পাই ওয়ার্ল্ড ছবি। এই বিষয় নিয়ে বলিউডে আগেও বহু ছবি হয়েছে। তালিকায় আছে টাইগার, এজেন্ট বিনোদ, ইত্যাদি। এবার পালা পাঠান এর। এখন দেখার কথা এটাই যে ছবি নিয়ে দর্শকদের উন্মাদনার শেষ নেই সেই ছবি কেমন ফল করে।

এই ছবিতে শাহরুখের লুকস কেমন হবে সেটা একদম স্পষ্ট না হলেও আবছা বোঝা গিয়েছে। তবে এই ছবিতে যে তাঁর লম্বা চুল এবং রাফ অ্যান্ড টাফ লুক থাকবে সেটা বোঝা যাচ্ছে। এই টিজার দেখে এটা স্পষ্ট যে ছবিটিতে বেশ কয়েকটি নেইল বাইটিং দৃশ্য থাকবে। চেজ সিকোয়েন্স, অ্যাকশন দৃশ্যে ভরপুর থাকবে ছবিটি।

2023 শাহরুখের বছর? 

চলতি বছর ব্রহ্মাস্ত্র ছবিতে শাহরুখকে তাঁর ভক্তরা এক ঝলক দেখেছে। কিন্তু আগামী বছর কিং খানের তিন তিনটি ছবি মুক্তি পেতে চলেছে। এর আগে তাঁকে 2018 সালে শেষবার জিরো ছবিতে দেখা গিয়েছিল Anushka Sharma এবং Katrina Kaif এর সঙ্গে। 2023 সালে পাঠান ছবির সঙ্গে মুক্তি পাবে জওয়ান এবং ডানকি।

Digit.in
Logo
Digit.in
Logo