Parambrata Chatterjee-র পরিচালনায় আসছে নতুন ছবি বারুদ ও আদালত, প্রকাশ্যে এল টিজার

Updated on 16-Aug-2022
HIGHLIGHTS

আসতে চলেছে পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় নতুন ছবি বারুদ ও আদালত

এই ছবিটির নিবেদন করেছেন রানা সরকার

আলিপুর বোমা ষড়যন্ত্র মামলা এবং দেশবন্ধু চিত্তরঞ্জনের ভূমিকা দেখানো হবে এই ছবিতে

আজাদি কা অমৃত মহোৎসবের শেষ দিনে মুক্তি পেল একাধিক ছবির টিজার। স্বাধীনতা দিবসের গোটা দিন জুড়ে একাধিক ছবির টিজার ট্রেলার মুক্তি পেয়েছে। অর্থাৎ বিনোদন দুনিয়ার (Entertainment world) সমস্ত বড় খবর এদিন প্রকাশ্যে এসেছে। পরমব্রত চট্টোপাধ্যায়ও (Parambrata Chatterjee) বাদ যাননি। রানা সরকার (Rana Sarkar) ভারতের 76 তম স্বাধীনতা দিবসে ঘোষণা করলেন নতুন ছবির কথা। পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ছবি বারুদ ও আদালত (Barud o Adalat) ছবির টিজার এদিন মুক্তি পেল।

রানা সরকার, বারুদ ও আদালত ছবির নিবেদক স্বাধীনতা দিবসের দিন এই ছবির টিজার প্রকাশ করেন। সঙ্গে লেখেন "বাঙালির স্বাধীনতা সংগ্রামের ইতিহাসকে ভুলিয়ে দেওয়ার অপপ্রচেষ্টা প্রতিরোধ করতে, স্বাধীনতার ৭৫তম বর্ষপূর্তিতে এবং ঋষি অরবিন্দ ঘোষের জন্ম জয়ন্তীতে, ঐতিহাসিক আলিপুর বোমা ষড়যন্ত্র মামলা এবং দেশবন্ধু চিত্তরঞ্জন দাশের ভূমিকা মানুষের কাছে তুলে ধরতেই আমাদের এই প্রয়াস।"

রানা সরকারের এই পোস্ট এবং ক্যাপশন পড়েই বোঝা যাচ্ছে ভারতীয় ইতিহাসের এক বহু চর্চিত অধ্যায়কে এই ছবিতে তুলে ধরা হয়েছে। এখানে দেখানো হবে আলিপুর বোমা ষড়যন্ত্র মামলা এবং তাতে দেশবন্ধু চিত্তরঞ্জনের কী ভূমিকা ছিল সেটা। শিবাশিস বন্দ্যোপাধ্যায় এই ছবিটির জন্য গবেষণা করেছেন এবং চিত্রনাট্য লিখেছেন। একতা ভট্টাচার্য এই ছবির জন্য পোস্টার বানিয়েছেন। রণজয় ভট্টাচার্য সঙ্গীত পরিচালনা করছেন এই ছবিটির।

Connect On :