মির্জাপুরে ফের গন্ডগোল? ফিলে আসছেন কালিন কালীন ভাইয়া

মির্জাপুরে ফের গন্ডগোল? ফিলে আসছেন কালিন কালীন ভাইয়া
HIGHLIGHTS

ওটিটির পর্দায় ফিরতে চলেছে মির্জাপুর 3 (Mirzapur 3)

মির্জাপুর 3 এর শ্যুটিং শুরু হচ্ছে পরের সপ্তাহ থেকে

কালীন ভাইয়ার ভূমিকায় দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীকে

মির্জাপুরের দ্বিতীয় সিজন (Mirzapur season 2) বেশ টানটান উত্তেজনা নিয়েই শেষ হয়েছিল। সেখানে কখনও দেখা গিয়েছে ভাইয়ের হত্যার প্রতিশোধ, কখনও বা অপরাধ জগতের ক্ষমতা দখলের লড়াই বাবা ছেলের  মধ্যে। সেখানে কখনও বাবার দিকে ঝুঁকে গিয়েছিল সহানুভূতির পাল্লা, তো কখনও আবার ছেলেকে সাপোর্ট করেছে। দর্শকরা প্রতিটা ঘটনাই দারুন উপভোগ করেছে। এবার সেই সিরিজের তৃতীয় সিজন (Mirzapur season 3) আসার পালা। 

মির্জাপুর সিরিজে কালীন ভাইয়ার ভূমিকায় অভিনয় করছেন পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)। মির্জাপুর 2 (Mirzapur 2) শেষ হয়েছিল দারুন এক জায়গায়। এই সিরিজের অন্যতম চরিত্র মুন্নার মৃত্যুর আশঙ্কা আছে এমন জায়গাতেই শেষ হয়ে যায় মির্জাপুর সিজন 2। মুন্নার কী হল শেষ পর্যন্ত তা জানতে সকলেই উৎসাহী। মুন্না কি সত্যি মরে যাবে নাকি বেঁচে? এই কৌতূহল যেন দর্শকদের অস্থির করে তুলছে। দর্শকদের মনে যা যা প্রশ্ন রয়েছে সবের উত্তর দিতে আসছে মির্জাপুর 3 (Mirzapur 3)। 

mirzapur

মির্জাপুর সম্পর্কে পঙ্কজ ত্রিপাঠী মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তিনি জানেন দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন মির্জাপুর 3 এর জন্য। এই সিজনের চিত্রনাট্য পড়ে তিনিও কালীন ভাইয়ার ভূমিকায় অভিনয় করার জন্য মুখিয়ে আছেন বলেই জানিয়েছেন। 

মির্জাপুর সিরিজে কালীন ভাইয়া এক দারুন ক্ষমতাবান মানুষ। তাঁর ব্যক্তিগত জীবনেও ক্ষমতাই শেষ কথা। কলীন ভাইয়ার চরিত্রের এই দিকটায় তাঁকে আকর্ষিত করেছে বলে জানিয়েছেন পঙ্কজ ত্রিপাঠী। তিনি এক সাক্ষাৎকারে বলেছেন, "আসলে আমার ব্যক্তিগত জীবনে কোনও ক্ষমতাই নেই। এই চরিত্রটার মধ্যে দিয়ে আমি আমার ক্ষমতা প্রদর্শনের যে সুপ্ত ইচ্ছেটা আছে সেটা পূরণ করতে পারি।"

আর কিছু দিনের মধ্যেই পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi) অভিনীত শেরদিল মুক্তি পেতে চলেছে। সৃজিত মুখোপাধ্যায়ের এই ছবিতে পঙ্কজ ত্রিপাঠী অভিনয় করেছেন এক কৃষকের চরিত্রে। সেখানে 45 বছর বয়সী গঙ্গারাম একজন ক্ষমতাহীন মানুষ। একদিকে গঙ্গারাম অন্যদিকে কলীন ভাইয়া, একদম বিপরীত দুটো চরিত্র। এমন দুটো চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা কেমন সেটা বলতে গিয়ে তিনি জানান, কলীন ভাইয়া আর গঙ্গারাম একেবারেই বিপরীত মেরুর মানুষ। একজন ক্ষমতাবান একজন ক্ষমতাহীন কিন্তু দুজনের চরিত্রই আমার কাছে সমান গুরুত্বপূর্ন।

Digit.in
Logo
Digit.in
Logo