Panchayat 2 এর অপেক্ষা শেষ, এই দিন রিলিজ হচ্ছে এই সিরিজ Amaozn Prime-এ

Updated on 10-May-2022
HIGHLIGHTS

'পঞ্চায়েত' (Panchayat 2 Release Date) দ্বিতীয় সিজনের মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে

অ্যামাজন প্রাইম ভিডিও তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পঞ্চায়েত 2-এর একটি পোস্টার শেয়ার করেছে

Amazon Prime Video সম্প্রতি তার একটি ইভেন্টের সময় অনেকগুলি নতুন ওয়েব সিরিজ এবং সিনেমার ঘোষণা করেছে

অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) সম্প্রতি তার একটি ইভেন্টের সময় অনেকগুলি নতুন ওয়েব সিরিজ এবং সিনেমার ঘোষণা করেছে। এই ঘোষণার দুই-তিন দিন পরে, এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'পঞ্চায়েত' (Panchayat 2 Release Date) দ্বিতীয় সিজনের মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। এই খবর শুনে দর্শকদের খুশির কোন জায়গা নেই এবং তারা এখন পঞ্চায়েত সিজন 2 (Panchayat 2 Trailer) এবং জিতু ভাইয়াকে দেখার জন্য অপেক্ষা করছে। আসুন জেনে নেওয়া যাক যে ফুলেরা গ্রামের পঞ্চায়েত আবার কোন দিন অনুষ্ঠিত হতে চলেছে।

পঞ্চায়েত 2 (Panchayat 2) এই দিন হবে স্ট্রিমিং

অ্যামাজন প্রাইম ভিডিও তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পঞ্চায়েত 2-এর একটি পোস্টার (Panchayat 2 Poster) শেয়ার করে এই সিরিজের মুক্তির তারিখ জানিয়েছে। 'পঞ্চায়েত'-এর দ্বিতীয় সিজন 20 মে স্ট্রিম করা হবে। বলে দি যে এই সিরিজের প্রথম সিজন 2020 সালে চালু করা হয়েছিল এবং এটি দর্শকদের বেশ পছন্দ হয়েছিল।

ইনস্টাগ্রাম পোস্টার শেয়ার করে প্রাইম ভিডিও লিখেছেন, "জনস্বার্থে প্রচারিত, এখন আবার পঞ্চায়েত দেখার পালা।" একই সময়ে, শেয়ার করা পোস্টারে দেখা যাচ্ছে জিতেন্দ্র কুমার (Jeetu Bhaiya) অর্থাৎ ফুলেরা পঞ্চায়েতের মুখ্য সচিবকে। পোস্টারে তাকে খুব বিরক্ত দেখাচ্ছে, যা থেকে অনুমান করা যায় যে সিজন 2 তেও  তার ঝামেলা শেষ হচ্ছে না।

Mirzapur 3, Family Man 2 এবং Patal Lok 2 ঘোষণা করেছে

Prime Video সম্প্রতি নতুন সিরিজ ছাড়া কিছু সিরিজের সিজন 2 ও প্রাইম ভিডিওতে আসতে চলেছে, যার অপেক্ষা বহুদিন ধরে দর্শকরা করছিল। এই লিস্টে পঞ্চায়েত সিজন 2, দ্য ফ্যামিলি ম্যান সিজন 3, পাতাল লোক সিজন 2, মুম্বাই ডায়েরি সিজন 2, মির্জাপুর সিজন 3, মেড ইন হেভেন সিজন 2, আরও চারটি শট প্লিজ! সিজন 3, কমিকস্টান সিজন 3 এবং ব্রীথ: ইনটু দ্য শ্যাডোস সিজন 2 রয়েছে।

Connect On :