Delhi Crime2, Criminal Justice 3, সহ একাধিক ছবি এবং ওয়েব সিরিজ এই সপ্তাহে মুক্তি পাচ্ছে OTT প্ল্যাটফর্মে

Updated on 27-Aug-2022
HIGHLIGHTS

বড় পর্দায় মুক্তি পাচ্ছে লিগার, সহ একাধিক ছবি

ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি পেয়েছে একাধিক ছবি এবং ওয়েব সিরিজ

তালিকায় আছে দিল্লি ক্রাইম সিজন 2, ক্রিমিনাল জাস্টিস সিজন 3, ইত্যাদি

ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform) আগস্টের শেষ সপ্তাহে একাধিক ছবি এবং ওয়েব সিরিজ (Web series) মুক্তি পেয়েছে। এর মধ্যে অনেকগুলো থ্রিলার এবং রহস্যকেন্দ্রিক। Netflix, Amazon Prime, Disney+ Hotstar, Voot, Zee5, ইত্যাদি ওটিটি প্ল্যাটফর্মে এই ছবি এবং ওয়েব সিরিজগুলো আসছে। তালিকায় রয়েছে দিল্লি ক্রাইম সিজন 2, ক্রিমিনাল জাস্টিস সিজন 3, ইত্যাদি। আসুন দেখে নেওয়া যাক তালিকা।

Criminal Justice season 3

মাধব মিশ্র, বুদ্ধিমান উকিলের ভূমিকায় অভিনয় করতে চলেছেন পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)। এই ক্রাইম লিগ্যাল থ্রিলারের তৃতীয় পার্ট মুক্তি পাচ্ছে এই সপ্তাহেই। এখানে দেখা যাবে মাধব মিশ্র বিচার ব্যবস্থা এবং তার লিমিটেশনকে একাধিক প্রশ্ন করছে। এই সিরিজে পঙ্কজ ত্রিপাঠীকে ছাড়াও দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), পুরব কোহলি (Purab Kohli) সহ একাধিক অভিনেতাকে। এই ওয়েব সিরিজ 26 আগস্ট মুক্তি পেয়েছে Disney+ Hotstarএ। পরিচালনায় আছেন রোহান সিপ্পি (Rohan Sippy)।

Delhi Crime season 2

এই সিরিজটির প্রথম অংশ একাধিক সত্য ঘটনার সঙ্গে বেশ কিছু কল্পনাশ্রিত ঘটনা মিশিয়ে তৈরি হয়েছে। IMDB রেটিং অনুযায়ী সিরিজটি পেয়েছে 8.5 রেটিং। দিল্লি পুলিশের দক্ষতা এই সিরিজের প্রথম ভাগে দেখানো হয়েছে। এবার আসছে দ্বিতীয় ভাগ। অভিনয় আছেন শেফালী শাহ ( Shefali Shah), রশিকা দুগ্গল (Rasika Duggal), আদিল হুসেন (Adil Hussain), সহ একাধিক অভিনেতা। প্রথম অংশটি বেস্ট ড্রামা সিরিজ হিসেবে Emmy পুরস্কার পেয়েছে। দ্বিতীয় ভাগে শোনা যাচ্ছে কাচ্ছা বানিয়ান গ্রুপের ঘটনা দেখানো হবে। এই সিরিজ মুক্তি পেয়েছে 26 আগস্ট Netflix এ। পরিচালক হলেন  তনুজ চোপড়া (Tanuj Chopra)।

Maharani 2

হুমা কুরেশি (Huma Qureshi) অভিনীত রাজনৈতিক ড্রামার দ্বিতীয় ভাগ মুক্তি পেয়েছে 25 আগস্ট। SonyLiv এ দেখা যাবে এই সিরিজ। পরিচালনায় আছেন রবীন্দ্র গৌতম (Ravindra Gautam)।

HIT: The First Case

রাজকুমার রাও (Rajkumar Rao) অভিনীত এই ছবিটি বড় পর্দায় মুক্তি পেয়েছিল 15 জুলাই। এবার সেটি 28 আগস্ট মুক্তি পেতে চলেছে Netflix এ। ডক্টর শৈলেশ কোলানু (Dr Sailesh Kolanu) এই ছবিটির পরিচালনা করেছেন। এটি একটি রহস্য থ্রিলার যা 2020 সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ছবির রিমেক।

Me Time

একজন বাবার গল্প দেখা যাবে এখানে, যিনি সারাক্ষণ বাড়িতেই থাকেন, নিজের পুরোটা সময় পরিবারকে দেন। তাঁর পরিবার কদিনের জন্য বাইরে গেলে তিনি কীভাবে নিজের সঙ্গে সময় কাটান, পুরনো বন্ধুদের বাড়িতে ডেকে কীভাবে মজা করেন সেটাই এই ছবিতে ধরা পড়বে। এটিও 26 আগস্ট Netflix এ মুক্তি পেয়েছে। পরিচালনা করেছেন জন হামবার্গ (John Hamburg)।

এছাড়াও একাধিক ছবি এবং ওয়েব সিরিজ আসছে বা এসেছে, দেখে নিন কোন ওটিটি প্ল্যাটফর্মে কী আসছে বা এসেছে।

Netflix: Queer Eye:Brazil, এটি 24 আগস্ট মুক্তি পেয়ে গিয়েছে, Loving Adults, 26 আগস্ট মুক্তি পেয়েছে, Seoul Vibe 26 আগস্ট মুক্তি পেয়েছে, Partner Track 26 আগস্ট মুক্তি পেয়েছে।

Amazon Prime: Samaritan মুক্তি পেয়েছে 26 আগস্ট।

Disney+ Hotstar: Fearless: The Inside Story of the AFLW মুক্তি পেয়েছে 26 আগস্ট।

Zee5: এখানে Aparajito এসেছে 25 আগস্ট। এবং Jagadhatri আসতে চলেছে 29 আগস্ট।

Connect On :