বড়দিনের ছুটি কাটান নতুন Web Series, সিনেমা দেখেই! তালিকায় কোনগুলো রাখবেন? দেখুন

বড়দিনের ছুটি কাটান নতুন Web Series, সিনেমা দেখেই! তালিকায় কোনগুলো রাখবেন? দেখুন
HIGHLIGHTS

বড়দিনে কোথাও প্ল্যান নেই বাড়ি থাকলে ঘরোয়া ভাবেই আনন্দ করুন

আর নিজের সঙ্গে সময় কাটানোর ভালো উপায় সিনেমা দেখা

OTT প্ল্যাটফর্মে এই সুযোগে দেখে নিন নতুন ওয়েব সিরিজ, সিনেমা পিচার্স সিজন 2, ম্যাভেরিক, ইত্যাদি

বড়দিনের মজা বড়দিনের মতোই হওয়া উচিত। আপনার বাকিদের মতো কোনও পার্টির প্ল্যান নেই? ঘুরতেও যাচ্ছে না? অ্যালন টাইম কাটাবেন? বেশ তো! তাই বা মন্দ কী! একাকী সময় কাটান বা পরিবারের সঙ্গে বাড়ি থেকেও মজা করা যায় তো। আর বাড়ি থেকে মজার করার, ভালো সময় কাটানোর অন্যতম উপায় হল সিনেমা দেখা বা ওয়েব সিরিজ দেখা। তাহলে? আজকের বিশেষ দিনটিতে ভাবছেন কোন সিনেমা বা ওয়েব সিরিজ দেখবেন? দেখে নিন সদ্য মুক্তি পাওয়া কিছু সিনেমা, ওয়েব সিরিজের তালিকা। 

Pitchers Season 2

এই ওয়েব সিরিজটি 23ডিসেম্বর মুক্তি পেয়েছে Zee 5 -এ। বৈভব বন্ধু এটির পরিচালনা করেছেন যেখানে চার ব্যবসায়ীর কথা উঠে আসবে। এঁরা সকলেই নিজেদের চাকরি ছেড়ে নিজেদের ব্যবসা দাঁড় করাতে চায়। মুখ্য ভূমিকায় দেখা যাবে নবীন কস্তুরিয়া, অরুণাভ কুমার, অভয় মহাজন, জিতেন্দ্র কুমারকে। প্রথম সিজন 2015 সালে এসেছিল, তারপর ৭ বছর পর দ্বিতীয় সিজন এল। 

Glass Onion: A knives out mystery

এটি 23 ডিসেম্বর Netflix -এ মুক্তি পেয়েছে। রিয়ান জনসন এটির পরিচালনা করেছেন। 2019 সালের নাইভস আউটের সিক্যুয়েল হচ্ছে এই ছবি। গত মাসে ছবিটি প্রেক্ষাগৃহে এক সপ্তাহের জন্য মুক্তি পেয়েছিল। এখানে এডওয়ার্ড নর্টন, লেসলি ওডম জুনিয়র, প্রমুখকে দেখা যাচ্ছে। 

Dangerous Liaisons

Lionsgate Play -তে দেখা যাচ্ছে এটি, গত 23 ডিসেম্বর মুক্তি পেয়েছে। রাসেল সুইসা এটির পরিচালনা করেছেন। এই ছবির গল্প আপনাকে 1700 সালে ফিরিয়ে নিয়ে যাবে এবং দুই অখ্যাত চরিত্রের গল্প শোনাব। প্রেম এবং যুদ্ধের মধ্যে যে ক্লাসিক লাভ স্টোরি লুকিয়ে আছে সেটাই এখানে ফুটে উঠবে। অ্যালিস ইংলার্ট এবং নিকোলাস ডেন্টনকে এখানে দুষ্টু প্রেমিক যুগল হিসেবে দেখা যাবে। 

OTT release of this week

Kaari

এটিও Zee 5 -এ মুক্তি পেয়েছে 23 ডিসেম্বর। হেমন্ত এই ছবির পরিচালনা করেছেন। এটি একটি তামিল অ্যাকশন মুভি। শশীকুমারকে দেখা যাবে মুখ্য ভূমিকায়। এখানে এক ঘোড়ার জকির গল্প উঠে আসবে, তাঁকে তাঁর ভাগ্য কীভাবে তামিল নাড়ুর রামানন্দ জেলার একটি ছোট গ্রামে নিয়ে এসে ফেলে সেই গল্পই উঠে আসবে এখানে। শশীকুমার এখানে সেতুর চরিত্রে অভিনয় করবেন। তাঁর গোটা জীবন পাল্টে যাবে তাঁর বাবার মৃত্যুতে। এরপর তাঁর ঘোড়াটিকেও খুন করে দেওয়া হবে। তারপর? সেটা নিয়েই এটার গল্প। 
এগুলো ছাড়াও আগামীকাল কিছু ছবি সিরিজ মুক্তি পাচ্ছে, সেগুলো এই সপ্তাহে একদিন সময় করে দেখে ফেলুন। কোনগুলো? দেখুন। 

Vir Das Landing

এই এক ঘণ্টার অনুষ্ঠানটি বীর দাস পরিচালনা করেছেন। এটি ২৬ ডিসেম্বর Netflix- এ মুক্তি পেতে চলেছে। এখানে দেখা যাবে বিভিন্ন শহর, দেশ ঘুরে বেড়ানোর কথা এবং সঙ্গে সেখানকার স্মৃতি নিয়ে চলা। 

Top Gun: Maverick

এটিও ২৬ ডিসেম্বর মুক্তি পাচ্ছে অ্যামাজন প্রাইম ভিডিয়োতে। এখানে টম ক্রুজকেই দেখা যাবে মুখ্য ভূমিকায় সঙ্গে থাকবেন জেনিফার কনেলি, জন হ্যাম, গ্রেগ টারজান ডেভিস, প্রমুখ। টনি স্কট পরিচালিত টপ গান মুক্তি পাওয়ার ৩০ বছর পর এটি মুক্তি পেতে চলেছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo