ঘরে বসেই এই সপ্তাহে ছবি বা শো দেখতে চান? তালিকায় রাখুন মনিকা ও মাই ডার্লিং সহ এই ছবিগুলো

ঘরে বসেই এই সপ্তাহে ছবি বা শো দেখতে চান? তালিকায় রাখুন মনিকা ও মাই ডার্লিং সহ এই ছবিগুলো
HIGHLIGHTS

মনিকা ও মাই ডার্লিং মুক্তি পেল নেটফ্লিক্সে

এই ছবিতে রয়েছেন রাজকুমার রাও, হুমা কুরেশি, রাধিকা আপ্তে

মুখবীর মুক্তি পেয়েছে জি 5-এ, হট সিট দেখা যাচ্ছে লায়নসগেট প্লেতে

চলতি সপ্তাহে OTT প্ল্যাটফর্মে একাধিক ছবি মুক্তি পেয়েছে। যাঁরা বাড়ি বসে আয়েশ করে ছবি দেখতে ভালোবাসেন, তাঁদের জন্য এই সপ্তাহ যেন পড়ে পাওয়া চৌদ্দ আনা! বিভিন্ন OTT প্ল্যাটফর্ম যেমন Netflix, Amazon Prime Video, Sony LIV, Zee 5, Voot Select, ইত্যাদিতে একগুচ্ছ নতুন ছবি, ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। কোন ঘরানার কাজ নেই এখানে? ক্রাইম থেকে থ্রিলার, রোম্যান্স, সব আছে। শুধু আপনাকে আপনার পছন্দ অনুযায়ী বেছে নিতে হবে।

মনিকা ও মাই ডার্লিং ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে রাজকুমার রাও, হুমা কুরেশি, এবং রাধিকা আপ্তেকে। এটি Netflix এ দেখা যাচ্ছে। অন্যদিকে মুখবীর দেখা যাচ্ছে Zee 5 এ। হট সিট দেখা যাচ্ছে লায়নসগেট প্লেতে। Amazon Prime Videoতে মুক্তি পেয়েছে অভিষেক বচ্চন, অমিত সাধ অভিনীত ছবি ব্রিদ 2। তাহলে, আপনি কি বাড়ি বসে আয়েস করে টিভি দেখতে পছন্দ করেন? তাহলে এই গোটা সপ্তাহ জুড়ে তৈরি হয়ে যান এই ছবি, ওয়েব সিরিজ দেখার জন্য। দেখুন কোথায় কোনটা দেখতে পারবেন।

Monica O My Darling

এটি একটি ক্রাইম, কমেডি, থ্রিলার ঘরানার ছবি। এখানে মূল চরিত্রে অভিনয় করেছেন Rajkumar Rao, Huma Qureshi, এবং Radhika Apte। এই ছবিতে তাঁদের সঙ্গে দেখা যাবে সিকান্দার খের, আকাঙ্খা রঞ্জন কাপুর, সুকান্ত গোয়েল, প্রমুখকে। বসন্ত বালা (Vasant Bala) এই ছবির পরিচালনা করেছেন যিনি এর আগে মর্দ কো দর্দ নেহি হোতা ছবির পরিচালনা করেছিলেন 2018 সালে। এই ছবিটি 11 নভেম্বর Netflix এ মুক্তি পেয়েছে।

Mukhbir

মুখবীর, দ্যা স্টোরি অফ এ স্পাই। 1965 সালের যুদ্ধে এক গুপ্তচর কীভাবে ভারতকে সাহায্য করেছিল তার শত্রুদের হারাতে সেই কথা ধরা পড়বে এই ছবিতে। এই শোতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন জৈন খান দুররানি (Zain Khan Durrani), প্রকাশ রাজ (Prakash Raj), আদিল হুসেন (Adil Hussain), প্রমুখকে। এই শোয়ের 8টি এপিসোড আছে। Zee 5এ 11 নভেম্বর মুক্তি পেয়েছে এই শো।

OTT Release this week

My Father's Dragon

নেভারগ্রিন থেকে একটি বাচ্চা যাত্রা শুরু করে এবং একটি দারুন বন্য দ্বীপে যায় যেখানে গিয়ে সে বিভিন্ন ধরনের পশু, পাখি, প্রাণী দেখতে পায়। এবং তাদের সঙ্গেই এই বাচ্চাটির একটি আজীবনের সম্পর্ক গড়ে ওঠে। এটি Netflix এ মুক্তি পেয়েছে 11 নভেম্বর।

Breathe: Into the shadows season 2

অভিষেক বচ্চনকে (Abhishek Bachchan)এই শোয়ের দ্বিতীয় ভাগে দেখা যাবে অবিনাশ সাব্রাওয়ালের চরিত্রে ফিরে আসতে। প্রথম পর্বের শেষে তিনি একজন পাগল খুনিতে পরিণত হয়ে গিয়েছিলেন। এই শোতে অভিষেক বচ্চন ছাড়াও দেখা যাবে অমিত সাধ (Amit Sadh), নিত্য মেনেন (Nithya Menen), সায়মী খের (Sayami Kher), প্রমুখকে। এটি Amazon Prime Videoতে মুক্তি পেয়েছে 11 নভেম্বর।

Tanaav

ইজরায়েলি শো ফাউদা এর হিন্দি সংস্করণ হচ্ছে এই শো। এই ছবির প্রেক্ষাপট হচ্ছে 2017 সালের কাশ্মীর, এটি একটি থ্রিলার শো। এই শোতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অমিত গৌড় (Amit Gaur), এম কে রায়না (MK Raina),  মানব ভিজ (Manav Vij), একতা কল ( Ekta Kaul), শশাঙ্ক আরোরা ( Shashank Arora), প্রমুখকে। এই শো Sony LIV এ দেখা যাচ্ছে 11 নভেম্বর থেকে।

Hot Seat

এটি একটি অস্কার বিজয়ী সাইবার থ্রিলার যা ফিরে এসেছে মেল গিবসনকে ধন্যবাদ জানাতে। ফ্রিয়ার তাঁর ডেস্ক চেয়ারে বম্ব উদ্ধার করে। এরপর কী হয় সেই নিয়েই এই শো। এটি Lionsgate Play তে দেখা যাচ্ছে 11 নভেম্বর থেকে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo