Oscars Award 2019: ‘বেস্ট অ্যানিমেটেড ফিচার ফিল্ম’ য়ের জন্য সোনি পিকচার পুরষ্কার পেল

Oscars Award 2019: ‘বেস্ট অ্যানিমেটেড ফিচার ফিল্ম’ য়ের জন্য সোনি পিকচার পুরষ্কার পেল
HIGHLIGHTS

Spider-Man: Into the Spider-Verse এই বছরের অস্কার পুরষ্কার পেয়েছে আর এর সঙ্গে সোনি পিকচার এই জন্য ‘বেস্ট অ্যানিমেটেড ফিল্ম’ পুরষ্কার পেল। আর এ রমাধ্যেম এই সিনেমাটি Disney আর Pixar কে হারিয়ে দিয়েছে

হাইলাইট

  • Sony Pictures Animation য়ের জন্য প্রথম অস্কার পেল
  • Spider-Verse এই পুরষ্কার পেয়েছে

 

Spider-Man: Into the Spider Verse, Best Animated Feature Film য়ের জন্য 2019 সালের Oscar Award পেয়েছে

এর সঙ্গে এই সিনেমাটি ncredibles 2, Isle of Dogs, Mirai,  সিনেমা গুলিকে পেছনে ফেলে দিয়েছে। আর এই থেকে আশা করা হচ্ছে যে Spider-Man পুরষ্কার পেতে পারে আর এর সঙ্গে 2019 Golden Golbes য়ে এটি ভাল ফল করতে পারে। আর আপনাদের জানিয়ে রাখি যে Sony Pictures Animation এর জন্য Oscars য়ে এটি প্রথম বিজয়, Disney আর Pixar যা এতদিন ধরে জিতে এসেছে। আর আপনাদের বলে রাখি যে Disney আর PIxer ও নমিনেটেড ছিল। আর এই পুরষ্কারের মধ্যে Green Book সেরা পিকচারের জন্য অস্কার পেয়েছে আর সেখান Alfonso Cauron য়ের সেরা ডিরেক্টার পুরষ্কার পাচ্ছেন।

2019 সালের অস্কার অ্যাওয়ার্ডের সময়ে Christopher Miller অ্যাকাদেমি আর সোনিকে ধন্যবাদ জানিয়েছেন আর এই বিজয় সব কাস্ট আর ক্রুর সঙ্গে শেয়ার করেছেন। আর এর সঙ্গে তিনি এও জানান যে 800ফিল্মকোর্স দিয়েছেন যা শক্তিশালী করার জন্য যে কোন পর্যায় রিস্ক নিতে পারে।

এই সিনেমাটি Spider-Man: Into the Spider-Verse, কম্পিউটার জেনারেটেড আর্ট আর হ্যান্ড ড্র প্রযুক্তি যুক্ত

এই গল্পে Miles Morales (Shameik Moore য়ের আওয়াজে), Spider-Man য়ের half-African-American, half-Puerto Rican কে 2011 সালে লেখক Brian Michael Bendis আর আর্টিস্ট Sara Pichell নিয়ে এসেছিলেন। আর এই মাল্টিওয়ার্স সেটে আর এতে অনেক স্পাইডার ম্যান আছেন জার মধ্যে Peter Parkers (Jake Johnson আর Chris Pine), Gwen Stacy (Hailee Steinfeld), Spider-Ham (John Mulaney), Peni Parker (Kimiko Glenn)  আর Spider-Man Noir (Nicolas Cage) আছে।

এই সিনেমাটি $90 মিলিয়ান বাজেটে বানানো হয়েছে। Spider Man: Into the Spider-Verse প্রায় $359 মিলিউয়ান মানে 2,549.57 টাকা ইনকাম করেছে আর যা এই সিনের সারা বিশ্বের বক্স অফিস কালেকশান।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo