OPPO তাদের 10,000mAh য়ের ফ্ল্যাশ চার্জ পাওয়ার ব্যাঙ্ক মাত্র 1,499 টাকায় লঞ্চ করেছে

Updated on 25-Nov-2019
HIGHLIGHTS

ডিভাইসে 20W ফাস্ট চার্জ আছে

10,000mAh য়ের পাওয়ার ব্যাঙ্ক লঞ্চ হল

ওপ্পো তাদের 20 W VOCC ফাস্ট চার্জিং পাওয়া ব্যাঙ্ক ভারতে লঞ্চ করেছে আর এই পাওয়ার ব্যাঙ্কটি 10,000mAh VOOC  পাওয়ার ব্যাঙ্ক হিসাবে লঞ্চ হয়েছে। আর এটি স্মার্টফোন চার্জ করতে সক্ষম। ওপ্পোর এই নতুন পাওয়ার ব্যাঙ্কটি 1,499 টাকায় অ্যামাজন থেকে আর অফলাইনে কানে যাবে।

আমরা যদি এই 10,000mAh VOOC ফ্ল্যাশ চার্জ সাপোর্টের পাওয়ার ব্যাঙ্কটি দেখি তবে এটি 5000mAh য়ের পাওয়ার ব্যাঙ্কের থেকে অনেক বড় আর এতে আছে অ্যালুমিনিয়াম ar বডি। আর এই ডিভাইসে 1x USB Type-A পোর্ট, 1x USB Type-C পোর্ট আর একটি ফিজিকাল বটন দেওয়া হয়েছে। আর পাওয়ার ব্যাঙ্কে আছে 4 LED লাইট। ওপ্পো দাবি করেছে যে এই লাইট পাওয়ার ব্যাঙ্কের স্ট্যাটাস জানায়। আর এর সঙ্গে কোম্পানি এও দাবি করেছে যে পাওয়ার ব্যাঙ্কের সেফটি প্রোটেকশান দেওয়া হয়েছে আর আউটপুট পাওয়ার অ্যাডজাস্ট করার জন্য বিল্ট ইন স্মার্ট চিপ দেওয়া হয়েছে। আর পাওয়ার সার্কিটে সেফটি প্রোটেকশানের জন্য 13 টি লেয়ার আছে।

এর মধ্যে ওপ্পো তাদের ইন হাউস OS ColorOS 7চিনে লঞ্চ করেছে আর এটি 26 নভেম্বর ভারতে লঞ্চ করা হবে। আর কোম্পানি জানিয়েছে যে Oppo Reno 3 সিরিজ ডিসেম্বর মাসে লঞ্চ করা হবে।

ওপ্পোর অফিসিয়াল ওয়েবো অ্যাকাউন্টে Reno 3 সিরিজের বিষয়ে জানা গেছে। আর কম্পানি বলেছে যে এটি একটি 5G সাপোর্ট ফোন হিসাবে আসবে। আর এই ফোনে SA আর NSA নেটওয়ার্ক থাকেব। NSA নেটওয়ার্ক আর সার্ভারের মধ্যে কমিউনিকেশানের জন্য LTE ব্যান্ডের ওপর নির্ভরশীল হবে।

Connect On :