লঞ্চের আগেই ফাঁস হল Oneplus Pad এর দাম, ভারতে এই দিন করবে এন্ট্রি

Updated on 13-Apr-2023
HIGHLIGHTS

নতুন লিক থেকে Oneplus Pad ট্যাবলেটের দাম এবং রিলিজ ডেট সম্পর্কে জানা গিয়েছে

Oneplus এর এই আপকামিং ট্যাবলেটটি একটি মিড-রেঞ্জ ট্যাবলেট

OnePlus প্যাড ভারতে এপ্রিল মাসের 28 থেকে 30 তারিখের মধ্য়ে বিক্রি করা যেতে পারে

Oneplus প্রথমবরা ফেবরুয়ারি মাসে তার Cloud 11 ইভেন্টে Oneplus Pad এর ঘোষনা করেছিল। সেই সময় কোম্পানির তরফে OnePlus 11 5G এবং OnePlus 11R 5G ফোনের দাম সম্পর্কে জানানো হয়েছিল। তবে তখন Oneplus Pad এর দাম এবং লঞ্চের বিষয় কোনো কিছু জানানো হয়নি। শুধুমাত্র জানা গিয়েছিল যে কোম্পানির এই প্রোডাক্ট এপ্রিল মাস থেকে ভারতে বিক্রি করা হবে।

Oneplus এর এই আপকামিং ট্যাবলেটটি একটি মিড-রেঞ্জ ট্যাবলেট, যা স্লিম মেটল বডি, হাই-রিফ্রেশ রেট ডিসপ্লে এবং একটি ফাস্ট চার্জিং সহ বাজারে আনা হবে। এখন একটি নতুন লিক থেকে এই ওয়ানপ্লাস ট্যাবলেটের দাম এবং রিলিজ ডেট সম্পর্কে জানা গিয়েছে। তবে আসুন জেনে নেওয়া যাক এই সম্পর্কে সমস্ত কিছু….

Oneplus Pad এর দাম ভারতে কত হবে

টিপস্টার পীযূষ ভাস্করের মতে, Oneplus Pad ভারতে শীঘ্রই আসতে চলেছে। তার মতে OnePlus প্যাড ভারতে এপ্রিল মাসের 28 থেকে 30 তারিখের মধ্য়ে বিক্রি করা যেতে পারে। টিপস্টার এর অনুযায়ী, প্যাড এর দাম ভারতের বাজারে 30,000 টাকার কাছাকাছি হতে পারে, যা অফারের পরে 23,099 টাকায় বিক্রি হবে। এটি মিড রেঞ্জের ফিচার সহ আনা হবে।

Oneplus Pad-এ কোন কোন ফিচার পাওয়া যাবে

ওয়ানপ্লাস প্যাডে 144Hz রিফ্রেশ রেট সহ 500 নিটস ব্রাইটনেসের সাথে 11.6inch ডিসপ্লে দেওয়া থাকবে। এই ডিসপ্লে 2.8K রেজোলিউশন সাপোর্ট করবে। ট্যাবলেটটি MediaTek Dimensity 9000 প্রসেসরে কাজ করবে যা 5G সাপোর্ট করবে। এছাড়া, এতে 8GB RAM এবং 12GB RAM বিকল্প পাওয়া যাবে, যা 128GB বা 256GB স্টোরেজ সহ আসবে বলে জানা গিয়েছে। অপারেটিং সিস্টম হিসাবে, Android 13 ভিক্তিক OxygenOS 13.1 থাকবে এই ট্যাবলেটে।

ক্যামেরার কথা বললে Oneplus Tab এর রিয়ারে 13 মেগাপিক্সেল এবং ফ্রন্টে 8 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া থাকবে। ট্যাবলেটে Dolby Vision এবং Dolby Atmos দুটিরই সাপোর্ট দেওয়া হবে। এর পাশাপাশি, অডিওর জন্য কোয়াড-স্পিকার সেটআপ অফার করা হবে। ট্যাবলেটটিকে পাওয়ার দিতে এতে 9,510mAh ব্যাটারি রয়েছে যা 67W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। বলে দি যে এই Oneplus Pad এর প্রতিযোগিতা বাজারে আগের থেকে থাকা Xiaomi, Lenovo এবং Samsung ট্যাবলেট এর সাথে হবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :